গাজীপুরে আগুনে পুড়ল ২ শতাধিক ঘর

গাজীপুরে আগুনে পুড়ল ২ শতাধিক ঘরগাজীপুরে আগুনে পুড়ল ২ শতাধিক ঘর

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক তেলিরচালা এলাকায় একটি কলোনিতে গ্যাস সিলিন্ডার থেকে ছড়িয়ে পড়া আগুনে পুড়ে গেছে প্রায় ২ শতাধিক ঘর।

সোমবার (৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লাগা ওই আগুন নিয়ন্ত্রণে আনে কালিয়াকৈর ফায়ার স্টেশনের দুটি ইউনিট।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মৌচাক তেলিরচালা এলাকার সফিকুল ইসলাম, হাসান মিয়া, আলম হোসেন ও মুখলেছুর রহমানের চারটি কলোনিতে প্রায় দেড় শতাধিক ঘর রয়েছে। মুখলেছুর রহমানের ভাড়াটিয়া হাজেরার রুমের গ্যাস সিলিন্ডার লিগেজ থাকায় আগুনের সূত্রপাত হয়।

পরে তা পাশের আরও তিন কলোনিতে ছড়িয়ে পরলে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ২ ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি আরও বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মো. আলামিনের দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন পুরো কলোনিতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কালিয়াকৈর দমকল বাহিনীর দুটি ইউনিট রাত ৮টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আগুনে কলোনির ঘরে থাকা ফ্রিজ ও আসবাবপত্রসহ মূল্যবান জিনিসপত্র পুড়ে গেছে। আগুনে প্রায় ২ কোটি টাকার ক্ষতি হয়েছে। ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত। তবে এতে কোনও হতাহতের ঘটনা ঘটেনি।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *