কুড়িগ্রামে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল ৮ শত পরিবার

কুড়িগ্রাম

কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়নে লকডাউনে ক্ষতিগ্রস্ত কর্মহীন বিভিন্ন পেশার শ্রমিক ও তাদের পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা তুলে দিয়েছে ভোগডাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান।

সোমবার (৫ জুলাই) সকালে ভোগডাঙ্গা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে কর্মহীন শ্রমিক ও তার পরিবারের হাতে এ সহায়তা প্রদান করা হয়। করোনাকালীন ও লকডাউনে কর্মহীন অবস্থায় থাকা শ্রমিকরা পরিবার নিয়ে মানবেতর জীবন যাপন করে আসছেন। অনেকে জীবন বাঁচার তাগিদে অন্য পেশা বেছে নিচ্ছেন।

এমন কর্মহীন ৮ শত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা হিসেবে জনপ্রতি ১০ কেজি চাল,, ১ কেজি ডাল, আধা লিটার তেল বিতরণ করা হয়। এ সময় ভোগডাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান বলেন, করোণা ভাইরাসের কারণে ও লকডাউনে খেটে খাওয়া অনেক মানুষ বেকার হয়ে পড়েছেন। এতে করে অনেকে খাদ্য অভাবে মানবেতর জীবনযাপন করছে। তাই এই দুঃসময়ে প্রধানমন্ত্রীর উপহার নিয়ে কুড়িগ্রাম জেলা প্রশাসন অসহায় কর্মহীনদের পাশে রয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *