এসেছে চরকির প্রথম অরিজিনাল ওয়েব সিরিজ ‘মরীচিকা’র ট্রেলার

প্রথম অরিজিনাল ওয়েব সিরিজ ‘মরীচিকা’র ট্রেলার এসেছে ভিডিও প্ল্যাটফর্ম চরকির । ফেসবুক পাতা ও ইউটিউব চ্যানেলে ট্রেলারটি প্রকাশ করা হয় আজ বুধবার সন্ধ্যায় চরকির । তবে এর আগে গতকাল ১ জুন সিরিজের গুরুত্বপূর্ণ চারটি চরিত্র নিয়ে চারটি পোস্টার প্রকাশ করা হয় । তখন থেকেই শুরু আলোচনা মূলত । কৌতূহল ও আগ্রহ ধীরে ধীরে বাড়তে থাকে দর্শকের । গত বছর থেকে শুরু হয় আলোচনা শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ ‘মরীচিকা’ নিয়ে । সিয়াম আহমেদ, আফরান নিশো, মাহিয়া মাহি ও জোভানের মতো তারকারা চরকির তারকাবহুল এই প্রযোজনায় অভিনয় করেছেন । দিন দিন বেড়েই চলছে সিরিজটি নিয়ে দর্শকের আগ্রহ । তবে এবার এই আগ্রহের পারদ আরও চড়ল ট্রেলার প্রকাশিত হওয়ার মধ্য দিয়ে ।

 

এটা সবে শুরু নির্মাতা শিহাব শাহীন জানান । এটা তো শুধু ট্রেলার, সিনেমা তো এখনো বাকি আছে , সামনের দিনগুলোয় ‘মরীচিকা’ আরও উত্তাপ ছড়াবে ভার্চ্যুয়াল দুনিয়ায় । তিনি আর বলেন, ‘“মরীচিকা”র ট্রেলার রিলিজ প্রসঙ্গে সিনেমার সেই সংলাপই আমি বলতে চাই । একটি ঝলক দেখতে পেয়েছেন মাত্র দর্শক ট্রেলারে পুরো সিরিজের । সিরিজসংশ্লিষ্ট সব শিল্পী, কলাকুশলীর অক্লান্ত পরিশ্রম, নিষ্ঠা আর প্যাশনের একঝলকই দেখা গেছে এই ট্রেলারে পুরো সিরিজে তাঁদের জন্য অনেক অনেক থ্রিল, ড্রামা আর সাসপেন্স অপেক্ষা করছে । তবে ‘মরীচিকা’র সবাইকে ধন্যবাদ জানিয়ে শিহাব শাহীন আরও বলেন।

 

পুলিশ বেশে সিয়াম এবং এক মডেলের চরিত্রে মাহিকে প্রায় দুই মিনিট ব্যাপ্তির এই ট্রেলারে দেখা গেছে খলরূপে নিশো । তবে এত দিন অভিনেতা জোভানের চরিত্রটি আড়ালে থাকলেও ট্রেলারে আলো ছড়িয়েছেন তিনিও । গত বছরের শেষ দিকে চরকির অরিজিনাল এই ওয়েব সিরিজের শুটিং শুরু হয় । তবে করোনাকালের সব ধরনের প্রতিকূলতা পেরিয়ে অবশেষে ‘মরীচিকা’ মুক্তির জন্য প্রস্তুত নিচ্ছে । তবে বড় বাজেটের তারকাবহুল এই সিরিজ নিয়ে চরকির প্রত্যাশা অনেক আছে । এটি একটি বড় উৎসবে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে তাই প্ল্যাটফর্মটির কর্তৃপক্ষ ।

 

দর্শক যেমন চরকির জন্য অপেক্ষা করছেন, চরকিও অপেক্ষা করছে বড় পরিসরে আপনাদের সামনে ফিল্ম, ফান, ফূর্তি নিয়ে হাজির হওয়ার জন্য ট্রেলারটির মুক্তি প্রসঙ্গে চরকির প্রধান পরিচালন কর্মকর্তা ও নির্মাতা রেদওয়ান রনি বলেন এই কথা । বড় ঈদে বড় করে তাই আমাদের যাত্রার শুরুটাও আমরা করতে চাই উৎসবের মধ্য দিয়ে । সঙ্গে ১২ মাসে ১২টি অরিজিনাল ফিল্ম তো থাকছেই শুরুটা হচ্ছে তারকাবহুল আলোচিত সিরিজ “মরীচিকা” দিয়ে । নির্মাতা নিজেই শিহাব শাহীন পরিচালিত এই ওয়েব সিরিজের চিত্রনাট্যও লিখেছেন । তবে ‘মরীচিকা’ থ্রিলার ঘরানার সিরিজ । চরকি সূত্রে আর জানা গেছে, সিরিজটির গল্প এক তরুণ মডেলের হত্যার তদন্ত নিয়ে করা হয় ।

 

এক মডেলের লাশ হঠাৎ একদিন একটি ব্রিজের নিচ থেকে পাওয়া যায় । তবে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘চরকি’ ১২ মাসে ১২টি অরিজিনাল ওয়েব ফিল্ম নিয়ে শিগগিরই আসতে যাচ্ছে ভার্চ্যুয়াল দুনিয়ায়তে । তবে এরপরই এ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনে নামেন পুলিশ কর্মকর্তা শাকিল । আর এই ওয়েব সিরিজের মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন সিয়াম, নিশো, মাহি ও জোভান । তবে এ ছাড়া আরও অভিনয় করেছেন চুমকী, শিমুল খান, আবদুল্লাহ রানা প্রমুখ।

Leave a Comment

betvisa