এসেছে চরকির প্রথম অরিজিনাল ওয়েব সিরিজ ‘মরীচিকা’র ট্রেলার

ওয়েব সিরিজ

প্রথম অরিজিনাল ওয়েব সিরিজ ‘মরীচিকা’র ট্রেলার এসেছে ভিডিও প্ল্যাটফর্ম চরকির । ফেসবুক পাতা ও ইউটিউব চ্যানেলে ট্রেলারটি প্রকাশ করা হয় আজ বুধবার সন্ধ্যায় চরকির । তবে এর আগে গতকাল ১ জুন সিরিজের গুরুত্বপূর্ণ চারটি চরিত্র নিয়ে চারটি পোস্টার প্রকাশ করা হয় । তখন থেকেই শুরু আলোচনা মূলত । কৌতূহল ও আগ্রহ ধীরে ধীরে বাড়তে থাকে দর্শকের । গত বছর থেকে শুরু হয় আলোচনা শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ ‘মরীচিকা’ নিয়ে । সিয়াম আহমেদ, আফরান নিশো, মাহিয়া মাহি ও জোভানের মতো তারকারা চরকির তারকাবহুল এই প্রযোজনায় অভিনয় করেছেন । দিন দিন বেড়েই চলছে সিরিজটি নিয়ে দর্শকের আগ্রহ । তবে এবার এই আগ্রহের পারদ আরও চড়ল ট্রেলার প্রকাশিত হওয়ার মধ্য দিয়ে ।

 

এটা সবে শুরু নির্মাতা শিহাব শাহীন জানান । এটা তো শুধু ট্রেলার, সিনেমা তো এখনো বাকি আছে , সামনের দিনগুলোয় ‘মরীচিকা’ আরও উত্তাপ ছড়াবে ভার্চ্যুয়াল দুনিয়ায় । তিনি আর বলেন, ‘“মরীচিকা”র ট্রেলার রিলিজ প্রসঙ্গে সিনেমার সেই সংলাপই আমি বলতে চাই । একটি ঝলক দেখতে পেয়েছেন মাত্র দর্শক ট্রেলারে পুরো সিরিজের । সিরিজসংশ্লিষ্ট সব শিল্পী, কলাকুশলীর অক্লান্ত পরিশ্রম, নিষ্ঠা আর প্যাশনের একঝলকই দেখা গেছে এই ট্রেলারে পুরো সিরিজে তাঁদের জন্য অনেক অনেক থ্রিল, ড্রামা আর সাসপেন্স অপেক্ষা করছে । তবে ‘মরীচিকা’র সবাইকে ধন্যবাদ জানিয়ে শিহাব শাহীন আরও বলেন।

 

পুলিশ বেশে সিয়াম এবং এক মডেলের চরিত্রে মাহিকে প্রায় দুই মিনিট ব্যাপ্তির এই ট্রেলারে দেখা গেছে খলরূপে নিশো । তবে এত দিন অভিনেতা জোভানের চরিত্রটি আড়ালে থাকলেও ট্রেলারে আলো ছড়িয়েছেন তিনিও । গত বছরের শেষ দিকে চরকির অরিজিনাল এই ওয়েব সিরিজের শুটিং শুরু হয় । তবে করোনাকালের সব ধরনের প্রতিকূলতা পেরিয়ে অবশেষে ‘মরীচিকা’ মুক্তির জন্য প্রস্তুত নিচ্ছে । তবে বড় বাজেটের তারকাবহুল এই সিরিজ নিয়ে চরকির প্রত্যাশা অনেক আছে । এটি একটি বড় উৎসবে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে তাই প্ল্যাটফর্মটির কর্তৃপক্ষ ।

 

দর্শক যেমন চরকির জন্য অপেক্ষা করছেন, চরকিও অপেক্ষা করছে বড় পরিসরে আপনাদের সামনে ফিল্ম, ফান, ফূর্তি নিয়ে হাজির হওয়ার জন্য ট্রেলারটির মুক্তি প্রসঙ্গে চরকির প্রধান পরিচালন কর্মকর্তা ও নির্মাতা রেদওয়ান রনি বলেন এই কথা । বড় ঈদে বড় করে তাই আমাদের যাত্রার শুরুটাও আমরা করতে চাই উৎসবের মধ্য দিয়ে । সঙ্গে ১২ মাসে ১২টি অরিজিনাল ফিল্ম তো থাকছেই শুরুটা হচ্ছে তারকাবহুল আলোচিত সিরিজ “মরীচিকা” দিয়ে । নির্মাতা নিজেই শিহাব শাহীন পরিচালিত এই ওয়েব সিরিজের চিত্রনাট্যও লিখেছেন । তবে ‘মরীচিকা’ থ্রিলার ঘরানার সিরিজ । চরকি সূত্রে আর জানা গেছে, সিরিজটির গল্প এক তরুণ মডেলের হত্যার তদন্ত নিয়ে করা হয় ।

 

এক মডেলের লাশ হঠাৎ একদিন একটি ব্রিজের নিচ থেকে পাওয়া যায় । তবে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘চরকি’ ১২ মাসে ১২টি অরিজিনাল ওয়েব ফিল্ম নিয়ে শিগগিরই আসতে যাচ্ছে ভার্চ্যুয়াল দুনিয়ায়তে । তবে এরপরই এ হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনে নামেন পুলিশ কর্মকর্তা শাকিল । আর এই ওয়েব সিরিজের মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করেছেন সিয়াম, নিশো, মাহি ও জোভান । তবে এ ছাড়া আরও অভিনয় করেছেন চুমকী, শিমুল খান, আবদুল্লাহ রানা প্রমুখ।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *