এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশ দিল মাউশি

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট মনিটরিং কার্যক্রম স্থগিত করেছে শিক্ষামন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)।

বৃহস্পতিবার (২৯ জুলাই) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মনিটরিং অ্যান্ড ইভ্যালুয়েশন উইং এর পরিচালক প্রফেসর মো. আমির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা জারি করা হয়েছে।

বিজ্ঞপ্তিটি ১ আগস্ট মাউশির ওয়েবসাইটে প্রকাশ করা হয়।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) থেকে বিষয়টি জানিয়ে সব আঞ্চলিক পরিচালককে চিঠি পাঠানো হয়েছে।

মাউশি বলছে, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মনিটরিং অ্যান্ড ইভ্যালুয়েশন উইং থেকে গত ১৫ জুলাই জারি করা চিঠিতে ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের জন্য দেওয়া প্রথম চার সপ্তাহ এবং দ্বিতীয় চার সপ্তাহের অ্যাসাইনমেন্ট গ্রহণ ও জমাদান কার্যক্রম মনিটরিংয়ের নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু চলমান করোনা পরিস্থিতির অবনতির কারণে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণের লক্ষ্যে এবং এসব শিক্ষার্থীর অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত হয়ে যাওয়ায় এইচএসসি পরীক্ষার্থীদের জন্য পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচির আলোকে অ্যাসাইনমেন্ট ও মূল্যায়ন নির্দেশনার মনিটরিং কার্যক্রম পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত স্থগিত করা হলো।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *