আমার লিঙ্গ ছোট, বিয়ে করতে ভয় পাই ,আমি কি করবো?

আমার লিঙ্গ ছোট, বিয়ে করতে ভয় পাই ,আমি কি করবো

আমার লিঙ্গ ছোট, বিয়ে করতে ভয় পাই ,আমি কি করবো? যারা এটি ভাবতেছেন তাদের জন্য আজকের আর্টিকেলটি। আমার লিঙ্গ ছোট, বিয়ে করতে ভয় পাই ,আমি কি করবো চলুন বিস্তারিত জেনে নেই।

 

আমার লিঙ্গ ছোট, বিয়ে করতে ভয় পাই ,আমি কি করবো?

আমার লিঙ্গ ছোট, বিয়ে করতে ভয় পাই ,আমি কি করবো আর বিয়ে করতে পারবো কিনা? অবিবাহিত অবস্থায় এগুলো মনে হতেই পারে। এটাই স্বাভাবিক। তাই আমার লিঙ্গ ছোট, বিয়ে করতে ভয় পাই ,আমি কি করবো মানে নো টেনশন। আমার লিঙ্গ ছোট এটা কোন সমস্যা না। সমস্যা হল আপনি উত্তেজিত হন কিনা। উত্তেজিত হলে আমার লিঙ্গ একটু শক্ত ও লম্বা হচ্ছে কিনা। আমার লিঙ্গ ছোট, বিয়ে করতে ভয় পাই ,আমি কি করবো এই ফালতু ভাবনা বাদ দিয়ে কাজ করুন।

আমার লিঙ্গ ছোট, বিয়ে করতে ভয় পাই ,আমি কি করবো। সবার আগে ভয় পাওয়া যাবে না। কনফিডেন্স রাখতে হবে। তাছাড়া মেয়েরা পুরুষের কতবড় লিঙ্গে সুখী সেটি আপনাকে জানতে হবে। তাই আমার লিঙ্গ ছোট, বিয়ে করতে ভয় পাই ,আমি কি করবো না ভেবে মেয়েরা কিসে সুখী সেটা জেনে নেন কাজে দিবে।

 

মেয়েরা পুরুষের কতবড় লিঙ্গে সুখী

মেয়েরা পুরুষের কতবড় লিঙ্গে সুখী জানেন কি? চিন্তার কোন কারণ নাই কারণ যে মালিক আপনাকে বানিয়েছে সেই মালিকই আপনার সঙ্গিনীকে বানিয়েছে। তাই আপনার মালিক আপনার টা ছোট বানাবে আর আপনার সঙ্গিনীর টা সাগর বাসে দিবে এমনটা নয়। মেয়েরা পুরুষের কতবড় লিঙ্গে সুখী বোধ করে? চলুন বিস্তারিত জেনে নেই।

মেয়েরা পুরুষের কতবড় লিঙ্গে সুখী

মেয়েরা পুরুষের কতবড় লিঙ্গে সুখী সেটি বড় কথা নয়। মেয়েরা বেশীরভাগ মানুষিক সুখটাকেই বেশী প্রধান্য দেয়। স্বামী সহবাস করতে পারে না কিংবা স্বামীর লিঙ্গ ছোট এজন্য কোন মেয়ে কোনদিন তালাক দেয় নি কিংবা ছাড়াছাড়ি হয় নি। ‍কিন্ত সামান্য মতের মিল না হওয়ার অনেকের সংসার ভেঙে গেছে। তাই আপনাকে বুঝতে হবে মেয়েদের সুখ কোথায়। এখন আসি মেয়েরা পুরুষের কতবড় লিঙ্গে সুখী। মেয়েরো পুরুষের লিঙ্গতে সুখি না। কারন যত বড় হোক আর ছোট হোক সেটা কোন ব্যাপারই না ব্যাপার হল আপনি কতক্ষন করতে পারলেন। স্বাভাবিকভাকে ২০-৩০ মিনিট সহবাস করলেই মেয়েরা সুখি বোধ করে।

 

লিঙ্গ নরম ,দুর্বল একবার স্ট্রং হলে দ্বিতীয় বার স্ট্রং হতে চায় না

লিঙ্গ নরম ,দুর্বল একবার স্ট্রং হলে দ্বিতীয় বার স্ট্রং হতে চায় না এটি বয়সের উপর নির্ভর করে। কারন আপনার বয়স যদি ৩০ এর নিচে হয় তাহলে দৈনিক ৪-৫ বার করতে পারবেন কিন্ত বয়স যদি ৩০ এর উপরে হয় তাহলে দৈনিক ১ বার করতে পারবেন। লিঙ্গ নরম ,দুর্বল একবার স্ট্রং হলে দ্বিতীয় বার স্ট্রং হতে চায় না এটিই ভাল কারণ মেয়েরা ১ বার এর বেশী করলে রাগান্বিত হয়। ২ দিনে একবার সহবাস করাই আদর্শ সহবাস । লিঙ্গ নরম ,দুর্বল একবার স্ট্রং হলে দ্বিতীয় বার স্ট্রং হতে চায় না হওয়ার দরকার নাই।

আমার লিঙ্গ 6 ইঞ্চি, এটা কি ছোট আকারের?

আমার লিঙ্গ 6 ইঞ্চি, এটা কি ছোট আকারের? কখনোই না। সাধারনত লিঙ্গ এর আদর্শ সাইজ হল ৩ ইঞ্চি কিংবা ৩.৫ ইঞ্চি। বাংলাদের এরমক কোন লোক পাওয়া যাবে না যার লিঙ্গ উত্তেজিত অবস্থায় ৪ ইঞ্চি এর ছোট। তাই আমার লিঙ্গ 6 ইঞ্চি, এটা কি ছোট আকারের না এবং কখনোই না।

হস্তমৈথুন বা হাত দিয়ে সব শেষ করে ফেলেছেন

হস্তমৈথুন বা হাত দিয়ে সব শেষ করে ফেলেছেন তারা এখন কি করবেন। তাদের জন্য সমাধান হল বিয়ে করে ফেলুন। সহবাসের চেয়ে উত্তম ঔষধ আর কি হতে পারে যা আপনার হস্তমৈথুন বা হাত দিয়ে সব শেষ করে ফেলেছেন থেকে রক্সা করে। হস্তমৈথুন বা হাত দিয়ে সব শেষ করে ফেলেছেন তারা আগে বিয়ে করুন। সহবাস করুন বউয়ের যোনিতে। যোনি ছাড়া আর কোথাও আউট করার চিন্তা ভাবনা করবেন না। তাহলে দেখবেন হস্তমৈথুন বা হাত দিয়ে সব শেষ করে ফেলেছেন সব ঠিক হয়ে গিয়েছে।

 

গোপন অঙ্গ ছোট ও নরম থাকে

গোপন অঙ্গ ছোট ও নরম থাকে যখন আপনি উত্তেজিত নন। কিন্ত উত্তেজিত হলে গোপন অঙ্গ ছোট ও নরম থাকে থাকবে না। তাই বিয়ে করুন। উত্তেজিত হন গোপন অঙ্গ ছোট ও নরম থাকে না হট হবে গরম হবে লম্বা হবে। গোপন অঙ্গ ছোট ও নরম থাকতে পারবে না উত্তেজিত হলে। তাই গোপন অঙ্গ ছোট ও নরম থাকা নিয়ে আর টেনশন নয়।

 

অসময়ে বীর্যপাত হয়ে যায়

অসময়ে বীর্যপাত হয়ে যায় তাদের জন্য নিচে পোস্ট দিরাম। অসময়ে বীর্যপাত হয়ে যায় তাদের জন্য পুরা সমাধান দেওয়াই আছে আমাদের আগের পোস্টে। অসময়ে বীর্যপাত হয়ে যায় আর হবে না ভবিষ্যাতে। তাই অসময়ে বীর্যপাত হয়ে যায় চিন্তা থেকে মুক্তি থাকুন।

 

অতি দ্রুত বীর্যপাত হয়

অতি দ্রুত বীর্যপাত হয় তাদের জন্য নিচে পোস্ট দিরাম। অতি দ্রুত বীর্যপাত হয় তাদের জন্য পুরা সমাধান দেওয়াই আছে আমাদের আগের পোস্টে। অতি দ্রুত বীর্যপাত হয় আর হবে না ভবিষ্যাতে। তাই অতি দ্রুত বীর্যপাত হয় চিন্তা থেকে মুক্তি থাকুন।

লিঙ্গ ঢুকানোর সাথে সাথে আউট হয়ে নেতিয়ে পড়ে

লিঙ্গ ঢুকানোর সাথে সাথে আউট হয়ে নেতিয়ে পড়ে এটি আসলে হওয়ার কথা না। তবে আপনি খুব বেশী উত্তেজিত হচ্ছেন কিনা সেটি লক্ষ্য করুন। উত্তেজিত ধরে রাখুন। লিঙ্গ ঢুকানোর সাথে সাথে আউট হয়ে নেতিয়ে পড়ে না। তাই নিজেকে বেশী উত্তেজিত হতে দিবেন না। তাহলেই লিঙ্গ ঢুকানোর সাথে সাথে আউট হয়ে নেতিয়ে পড়বে না আর।

আগের মতো আর আগ্রহ নাই

আগের মতো আর আগ্রহ নাই অনেক কারণে এমন হতে পারে। আগের মতো আর আগ্রহ নাই কারণ আপনার সঙ্গিনীর যোনী লুজ হয়ে গিয়েছে। তাই আর মজা পান না। আগের মতো আর আগ্রহ নাই একারনেই । তাই সঙ্গিনীকে বোঝান। আর নিজেকে পরিবর্তন করুন। আগের মতো আর আগ্রহ নাই হতেই পারে না।

বার বার মিলন করার ইচ্ছা থাকলেও প্রিয় তমার কাছে যেতে ভয় পাচ্ছেন

বার বার মিলন করার ইচ্ছা থাকলেও প্রিয় তমার কাছে যেতে ভয় পাচ্ছেন কেন? ভয় পাওয়ার দরকার নাই। বিয়ে করে ফেলুন । সহবাস শুরু করুন। সহবাস দুজনে দুজনার মতো হলেই হল। ‍দুনিয়ার কার কত বড় সেটা দেখার দরকার নাই। তাই বার বার মিলন করার ইচ্ছা থাকলেও প্রিয় তমার কাছে যেতে ভয় পাবেন না।

 

আমার লিঙ্গ ছোট, আমি কি করবো

আমার লিঙ্গ ছোট, আমি কি করবো উত্তেজিত অবস্থায় উত্তেজিত অবস্থায় লিঙ্গ যদি নূন্যতম তিন ইঞ্চি লম্বা হয় তা দিয়েই আপনি স্ত্রী কে খুশি রাখতে পারবেন। লিঙ্গ তো তিন ইঞ্চি থেকেও আরো প্রায় দেড় ইঞ্চি লম্বা । নিশ্চিত থাকুন , অন্য কোন সমস্যা না থাকলে লিঙ্গতেই আপনি আপনার স্ত্রীকে তৃপ্তি প্রদান করতে পারেন । আমার লিঙ্গ ছোট, আমি কি করবো আর লিঙ্গের আকার আপনার মোটা হওয়ার উপর নির্ভর করবে না । লিঙ্গ বড় করার কোন উপায় নাই, উত্তেজিত অবস্থায় লিঙ্গ ৩.৫ ইঞ্চি হলেই স্ত্রী কে সুখ দিতে যথেষ্ট। লিঙ্গের গঠন নির্ভর করে শারীরিক গঠন জিনগত বৈশিষ্টের উপর। মানুষ ভেদে মানুষের উচ্চতা, স্বাস্থ্য যেমন ভিন্ন তেমনি লিঙ্গও ভিন্ন মাপ ও ভিন্ন গঠনের হয়ে থাকে ।

 

লিঙ্গ বড় করার কি কোন উপাই আছে?

লিঙ্গ বড় করার কি কোন উপাই আছে কোনো ব্যায়াম বা যাদুকরি মালিশ পেনিসের আকার পরিবর্তন করতে পারেনা। লিঙ্গ বড় করার কি কোন উপাই আছে সার্জারির মাধ্যমে পেনিস বড় করা যায়, কিন্তু সেটা অনেক ব্যয়বহুল ব্যাপার। লিঙ্গ বড় করার কি কোন উপাই আছে আসলে তিন ইঞ্চি পরিমাণ লম্বা লিঙ্গই সুস্থ্য সেক্স লাইফের জন্য যথেষ্ঠ লিঙ্গ বড় করার কি কোন উপাই আছে, যদি অন্য কোনও শারীরিক সমস্যা না থাকে।

 

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *