Realme C25 সস্তার স্মার্টফোন বাজারে

রিয়েলমি আরও একটি সস্তার স্মার্টফোন বাজারে নিয়েছে। এই ফোনটি কোম্পানির খুব জনপ্রিয় সি-সিরিজে চালু করা হয়েছে। সংস্থার নতুন স্মার্টফোনটির নাম রিয়েলমি সি 25। আপাতত, ফোনটি ইন্দোনেশিয়ায় চালু করা হয়েছে। ফোনটি কয়েক দিনের মধ্যে ভারতে পাওয়া যাবে। অপারেটিং সিস্টেম হিসাবে রিয়েলমে সি 25-তে মিডিয়াটেকের হেলিও জি 70 প্রসেসর, 128 গিগাবাইট পর্যন্ত স্টোরেজ এবং বাক্সের বাইরে অ্যান্ড্রয়েড 11 রয়েছে।

রিয়েলমে সি 25 এর দাম আইডিআর 2,299,000 বা বাংলাদেশী দামের প্রায় ১৫,৫০০ টাকা। এই দামটি রিয়েলমে সি 25 অর্থাত্ 4 জিবি র‌্যাম এবং 64 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ ভেরিয়েন্টের বেস ভেরিয়েন্টের জন্য সেট করা হয়েছে। ফোনটিতে একটি 128 গিগাবাইট স্টোরেজ মডেল রয়েছে, যার দাম সংস্থা এখনও প্রকাশ করতে পারেনি। ২ of শে মার্চ থেকে ইন্দোনেশিয়ায় ফোনটির বিক্রি শুরু হচ্ছে।

রিয়েলমি সি 25 হ্যান্ডসেটটিতে দুটি রঙের বৈকল্প রয়েছে – নীল এবং ধূসর। এই ফোনে একটি নচড ডিসপ্লে এবং রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। স্পেসিফিকেশনের ক্ষেত্রে, রিয়েলমি সি 25 এর 6.5-ইঞ্চি এইচডি + ডিসপ্লে রয়েছে যা 20: 9. এর একটি অনুপাত সহ রয়েছে with পারফরম্যান্সের জন্য, ফোনটিতে মিডিয়াটেকের হেলিও জি 70 অক্টা-কোর প্রসেসর রয়েছে। ফোনটিতে একটি মাইক্রোএসডি কার্ড স্লটও আসে, যা ব্যবহারকারীদের স্টোরেজ প্রসারিত করতে দেয়।

রিয়েলমের নতুন মডেলটিতে 48 এমপি প্রাথমিক সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। একটি 2 এমপি মনোক্রোম সেন্সর এবং একটি 2 এমপি ম্যাক্রো সেন্সর মাধ্যমিক ক্যামেরা হিসাবে সরবরাহ করা হয়। সেলফি তোলার জন্য ফোনের সামনের দিকে একটি 8 এমপি ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে। এই ফোনে কিছু আকর্ষণীয় ক্যামেরা বৈশিষ্ট্য রয়েছে। এটিতে এইচডিআর সমর্থন, প্যানোরামিক ভিউ, প্রতিকৃতি মোড, টাইমলেস, স্লো-মোশন এবং নাইটস্কেপ অন্তর্ভুক্ত রয়েছে।

সফ্টওয়্যারটির ক্ষেত্রে, রিয়েলমে সি 25 রিয়েলমে ইউআই 2.0 ভিত্তিক অ্যান্ড্রয়েড 11 দ্বারা চালিত হয়েছে এই স্মার্টফোনটি একটি খুব শক্তিশালী 6000 এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত, যা 18 ডাব্লু-ফাস্ট চার্জিং সমর্থন করে। সংযোগের ক্ষেত্রে, এই রিয়েলমি সি 25 ফোনে ডুয়াল সিম সমর্থন, 4 জি এলটিই, ব্লুটুথ 5.0, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং 3.5 মিমি হেডফোন জ্যাক রয়েছে।

Leave a Comment

betvisa