ভক্তদের সঙ্গে বিটিএসের খুনসুটি

অনলাইন প্ল্যাটফর্ম উইভার্সে ভক্তদের সঙ্গে খুনসুটিতে মত্ত থাকেন কে–পপ সদস্য আরএম, জাংকুক, জিমিন, জে–হোপ, সুগা, ভি, জিনেরা। সম্প্রতি ভক্তদের উদ্দেশে সেখানে একটি অডিও পোস্ট করেছেন বিটিএস সদস্য জিমিন। সেখানে তিনি জানান, ভক্তদের ভীষণ মিস করছেন তিনি। এ ছাড়া নিজের স্বপ্ন নিয়ে বেশ কয়েকটি পোস্ট শেয়ার করেছেন এই শিল্পী। রেকর্ড করা ওই অডিওতে জিমিন বলছেন, তিনি আর্মিকে (বিটিএস ভক্তদল) মিস করছেন। ভক্তরাও সেখানে আবেগঘন সব মন্তব্য করেছেন।এক ভক্ত লিখেছে, আমিও তোমাদের মিস করছি।

নিজের স্বপ্ন নিয়ে এক পোস্টে জিমিন লিখেছেন, ‘শেষ দেখা কোনো স্বপ্নের কথা মনে পড়ে?’ পরের পোস্টে লিখেছেন, ‘দুদিন আগেই একটা স্বপ্ন দেখলাম। এ রকম স্বপ্ন প্রতিদিন দেখি। স্বপ্নটা হচ্ছে, বন্ধুদের সঙ্গে খোশগল্পে মেতে আছি। আমি মনে করি না এটা কোনো স্বপ্ন, কারণ এটা আমার দৈনন্দিন জীবনের ঘটনা।’ এক ভক্ত তো লিখেই ফেললেন, ‘আমাদের কাউকে বিয়ে করো।’ এই প্রস্তাবের কোনো জবাব দেননি জিমিন। তার বদলে জিন লিখেছেন, ‘না।’

কোরিয়ান গানের দল বিটিএসের জন্য পুরস্কার লাভ ডালভাত হয়ে গেছে। ১৪ নভেম্বর অনুষ্ঠিত এমটিভি ইউরোপ মিউজিক অ্যাওয়ার্ডসের চারটি শাখায় পুরস্কার জিতেছে তারা।

শাখাগুলো হলো সেরা দল, সেরা পপগানের দল, বিগেস্ট ফ্যান ও নতুন শাখা সেরা কে–পপ। এই চার শাখাতেই মনোনয়ন পেয়েছিলেন তাঁরা। শেষ শাখায় বিটিএসের সঙ্গে আরও মনোনয়ন পায় ব্ল্যাকপিঙ্কের লিসা ও রোজ, টুয়াইস, মনস্টা এক্স ও এনসিটি ১২৭। সেরা শিল্পীর পুরস্কার জিতেছেন এড শিরান। সেরা গানের পুরস্কার জিতেছে শিরানের ‘ব্যাড হ্যাবিটস’। গত বছর অনলাইনে অনুষ্ঠিত হলেও এ বছর হাঙ্গেরির রাজধানী বুদাপেস্টে বসে এ আসর।

Leave a Comment