টয়লেট পেপারের বিয়ের পোশাকে প্যারিস হিলটন

যে কোনো পোশাকেই তিনি মঞ্চে উঠে যেতে পারেন, এ প্রমাণ আগেও কয়েকবার দিয়েছেন প্যারিস হিলটন। নিজের বাড়ির পেছনের উঠানে আরেকবার সেটিই দেখিয়ে দিলেন এই অভিনেত্রী, গায়িকা ও ডিস্ক জকি। গত শনিবার ছিল প্যারিস হিলটনের ব্রাইডাল শাওয়ার। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের বাড়ির পেছনের উঠানে নিকটজনকে নিয়ে একটা পার্টির আয়োজন করেন তিনি। জায়গাটিকে সাজান অ্যালিস ইন ওয়ান্ডারল্যান্ড থিমে। আর সেই অনুষ্ঠানেই মজা করে তিনি আর তাঁর ভাইয়ের বউ টেসলা পরেছিলেন টয়লেট পেপার দিয়ে বানানো বিয়ের পোশাক।

পাঁচ মিনিটের মধ্যে তাঁদের পেঁচিয়ে ফেলা হয় টয়লেট পেপার দিয়ে। টয়লেট পেপার অবশ্য বেশিক্ষণ গায়ে রাখতে পারেননি তাঁরা। প্যারিসের কুকুরগুলো কিছুক্ষণের মধ্যে তা চিবিয়ে সাবাড় করে ফেলে। এদিন তাঁর মূল পোশাক ছিল গত শতকের ৮০–এর দশকের হাতাকাটা লম্বা ওয়েডিং গাউন। মাথায় সাদা ব্যান্ড। পায়ে ছিল পাম শু, চোখে হার্ট আকৃতির চশমা। টেসলার জামাটা ছিল মেঝে পর্যন্ত লম্বা।


ফেব্রুয়ারি মাসে কার্টার রিউমের সঙ্গে আংটি বদল করেন প্যারিস। নির্জন এক দ্বীপে আয়োজিত সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুধু তাঁর ঘনিষ্ঠজনেরা। ২০২০ সালে গোল্ডেন গ্লোবের এক পার্টিতে তাঁদের পরিচয়। মহামারিতে তাঁদের সেই সম্পর্কটা গাঢ় হয়। অন্য সময়ে হলে প্রায় পাঁচ বছর লেগে যেত। এ সময়টা প্যারিসের দরকারও ছিল। কেননা, এর আগে বছরে প্রায় ২৫০ দিন ব্যবসার জন্য ঘুরে বেড়াতে হতো তাঁকে। গত সেপ্টেম্বরে তিনি বলেছিলেন, ‘এই প্রথম ঘোরাঘুরি বন্ধ করে আমাকে ঘরে বসে থাকতে বাধ্য করা হয়। আমরা আরও কাছাকাছি হতে পেরেছি।’ এর মধ্যে তাঁর সন্তান জন্মের গুজব রটে। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ঘটনা সত্য নয়। আমি বরং বিয়ে পর্যন্ত অপেক্ষা করব। নিজেকে প্রস্তুত করছি। কারণ আমার একসঙ্গে দুটি সন্তান চাই, একটি ছেলে, একটি মেয়ে।’

Leave a Comment