প্যারিসে মডেল আজিমের ফটোশুট

বাংলাদেশি মডেল আজিম-উদ-দৌলা এবারই প্রথম অংশ নিলেন বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ চারটি ফ্যাশন আয়োজনের একটি ‘প্যারিস ফ্যাশন উইক’-এ। এই আয়োজনের শেষ দিনে ফ্রান্সের রাজধানী প্যারিসের গভর্নর, সিনেটর, বিশ্বসেরা ডিজাইনার, মডেলসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের সামনে র‌্যাম্পে হাঁটেন আজিম। উপস্থিত সবাই তাঁদের পোশাক পছন্দ করেছে বলেও জানালেন তিনি। এই রোমাঞ্চকর অভিজ্ঞতা ভাষায় প্রকাশ করার মতো নয় বলেও জানিয়েছেন স্বল্পভাষী এই মডেল। মার্কিন ডিজাইনার গ্রেস মুনের পোশাক, অনুষঙ্গ পরে র‌্যাম্পে হাঁটেন আজিম। শোর পর চলছে একের পর এক ফটোশুট। শহর ঘুরে দেখার ফুরসত মিলেছে কি না জানতে চাইলে ১৩ অক্টোবর সকালে প্যারিসের পাঁচ তারকা হোটেল ব্যারিয়ার হোটেল লে ফুকেট’স থেকে আজিম মুঠোফোনে বলেন, ‘আলাদা করে ঘুরে দেখার সময় নেই।

এমনিতেই এখানে প্যারিসের বিভিন্ন জায়গায় ফটোশুট চলছে। শুট করতে করতেই ঘুরে বেড়াচ্ছি। অনেকটা রথ দেখা আর কলা বেচা একসঙ্গেই চলছে। তবু দেশে ফেরার আগে কেনাকাটা করতে হবে। কিছু সুভ্যেনির তো নিতেই হবে সঙ্গে করে।’ গ্রেস মুনের আমন্ত্রণেই প্যারিস ফ্যাশন উইকে গিয়েছিলেন আজিম। এরপর ফ্যাশন উইক ছাড়াও গ্রেস মুনের পোশাক ও প্রসাধন ব্র্যান্ডের জন্য আলাদা করে ফুকেট’স ব্যারিয়ারেই চলেছে ফটোশুট। আইফেল টাওয়ারকে পেছনে রেখেও হয়েছে কিছু শুট। আগামী দিনে আরও কিছু কাজের আলাপ সেরেছেন তিনি। আজিমের সঙ্গে কয়েকটি ফটোশুটে অংশ নিয়েছেন মার্কিন মডেল জসুয়া।আজ ১৫ অক্টোবর দেশে ফেরার কথা আজিমের।

বাংলাদেশি মডেল আজিম-উদ-দৌলা এবারই প্রথম অংশ নিলেন বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ চারটি ফ্যাশন আয়োজনের একটি ‘প্যারিস ফ্যাশন উইক’-এ। এই আয়োজনের শেষ দিনে ফ্রান্সের রাজধানী প্যারিসের গভর্নর, সিনেটর, বিশ্বসেরা ডিজাইনার, মডেলসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের সামনে র‌্যাম্পে হাঁটেন আজিম। উপস্থিত সবাই তাঁদের পোশাক পছন্দ করেছে বলেও জানালেন তিনি। এই রোমাঞ্চকর অভিজ্ঞতা ভাষায় প্রকাশ করার মতো নয় বলেও জানিয়েছেন স্বল্পভাষী এই মডেল।
মার্কিন ডিজাইনার গ্রেস মুনের পোশাক, অনুষঙ্গ পরে র‌্যাম্পে হাঁটেন আজিম।

শোর পর চলছে একের পর এক ফটোশুট। শহর ঘুরে দেখার ফুরসত মিলেছে কি না জানতে চাইলে ১৩ অক্টোবর সকালে প্যারিসের পাঁচ তারকা হোটেল ব্যারিয়ার হোটেল লে ফুকেট’স থেকে আজিম মুঠোফোনে বলেন, ‘আলাদা করে ঘুরে দেখার সময় নেই। এমনিতেই এখানে প্যারিসের বিভিন্ন জায়গায় ফটোশুট চলছে। শুট করতে করতেই ঘুরে বেড়াচ্ছি। অনেকটা রথ দেখা আর কলা বেচা একসঙ্গেই চলছে। তবু দেশে ফেরার আগে কেনাকাটা করতে হবে। কিছু সুভ্যেনির তো নিতেই হবে সঙ্গে করে।’

গ্রেস মুনের আমন্ত্রণেই প্যারিস ফ্যাশন উইকে গিয়েছিলেন আজিম। এরপর ফ্যাশন উইক ছাড়াও গ্রেস মুনের পোশাক ও প্রসাধন ব্র্যান্ডের জন্য আলাদা করে ফুকেট’স ব্যারিয়ারেই চলেছে ফটোশুট। আইফেল টাওয়ারকে পেছনে রেখেও হয়েছে কিছু শুট। আগামী দিনে আরও কিছু কাজের আলাপ সেরেছেন তিনি। আজিমের সঙ্গে কয়েকটি ফটোশুটে অংশ নিয়েছেন মার্কিন মডেল জসুয়া।আজ ১৫ অক্টোবর দেশে ফেরার কথা আজিমের।

Leave a Comment