পরিবারের জিম্মায় ছেড়ে দেওয়া হচ্ছে চয়নিকা চৗধুরীকে

নির্মাতা চয়নিকা চৌধুরীকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হচ্ছে বলে জানিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এর আগে শুক্রবার সন্ধ্যায় জিজ্ঞাসাবাদের জন্য চয়নিকা চৌধুরীকে পান্থপথ থেকে ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।  

শুক্রবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটের দিকে তাকে ডিবি হেফাজতে নেয়া হয়।

তখন গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার হাফিজ আক্তার বলেন, যেহেতু পরীমনরি সঙ্গে তাকে প্রায়ই দেখা গেছে, সেজন্য আমরা তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য নিয়ে এসেছি। তবে এখনো গ্রেপ্তার করা হয়নি।

পরে রাত সাড়ে ১০টার দিকে ডিবির যুগ্ম কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ শুক্রবার রাতে ডিবি কার্যালয়ের সামনে দাঁড়িয়ে বলেন, ঘটনার প্রেক্ষিতে মনে হয়েছে চয়নিকা চৌধুরীকে আনা দরকরা। তার পরিবারের জিম্মায় তাকে দিয়ে দেব। আবার দরকার হলে ডাকা হবে।

চয়নিকা চৌধুরীকে ‘মা’ বলে সম্বোধন করে থাকেন পরীমনি। উত্তরা বোট ক্লাব-কাণ্ডের পর পরীমনির পাশে সব সময় দেখা গেছে তাকে। এর আগে বুধবার সন্ধ্যায় বনানীর বাসা থেকে ঢাকাই সিনেমার অন্যতম নায়িকা পরীমনিকে আটক করা হয়। রাত আটটার পর তাকে বাসা থেকে বের করে নিয়ে যাওয়া হয়। এ সময় পরীর সঙ্গে আরো দুজনকে আটক করা হয়েছে। তবে পরীমনি আটকের পর চুপ ছিলেন চয়নিকা চৌধুরী।

এ প্রসঙ্গে তিনি একটি গণমাধ্যমকে বলেন, ‘এবারের ঘটনার সময় আমি ফেসবুকে ছিলাম না। সন্ধ্যার দিকে জানতে পারি। তখন ছয়টার বেশি বাজে। সঙ্গে সঙ্গে ফেসবুকে ঢুকে দেখলাম। কিন্তু কী করব বুঝতে পারছিলাম না। এর মধ্যে লাইভও বন্ধ হয়ে গেছে। র‍্যাব সদস্যরা ঢুকেছেন ওর বাসায়। তখন আমি ছুটে যেতে পারতাম, কিন্তু বাসায় ঢুকতে পারতাম না। এখানে আমার আসলে কিছু করার ছিল না।’

Leave a Comment