প্রেমে পড়বে না?

সুর্দশক ছেলে দেখে প্রেমে পড়বে না? এখন থেকে সেটা বেশি ভাবতে হবে। তা না হলে ভবিষ্যতে পস্তাতে হবে আপনাকে অনেক বেশি।যে আচারন গুলো দেখলে ছেলের মধ্য ভুলেও তার সঙ্গে প্রেম করবেন না, তার একটি তালিকা প্রকাশ করা হয়েছে আর এটা বোল্ডস্কাই ওয়েবসাইটের জীবনধারা বিভাগে তালিকা করা হয়। একনজরে চোখ বুলিয়ে নিবেন এটা । আশা করি অনেক উপকার হবে ।


১. যেসব ছেলের অনেক বেশি রাগ থাকে, তাদের কাছ থেকে দূরে থাকুন চেষ্টা করবেন আর এটা আপনার ভালাে হবে । যে সবকিছুতে রাগ দেখিয়ে নিজেকে শক্তিসুদর্শন মনে করে এমন কাউকে দেখলেন আর অমনি পটে গেলেন এমন মানুষ কখনো ভারো হয় না ! তাই তার সঙ্গে প্রেম করা ঠিক হবে কি হবে না, একবারও ভাবশালী প্রমাণের চেষ্টা করে, নিবেন।আর সে কখনোই আপনার মূল্য বুঝবে না। আর যে যারা ওপরে অনেক বেশি রাগ দেখায় সে কাউকে অন্যার কথা ভাবে না । তার ভেতরে ভেতরে অনেক বেশি ভীতু হয়।


২. যেসব ছেলে সব সময় আক্রমণাত্মক মনোভাব নিয়ে কথা বলে,যা মন ভেঙ্গে যায় । তাদের সঙ্গে প্রেম না করাই ভালো। কারণ, এখন ঠিকঠাক থাকলেও ভবিষ্যতে আপনার সব কথায় সে প্রতিক্রিয়া দেখাবে আপনাকে ।

৩. দাম্ভিকতা কখনোই ভালো না। যাঁদের মধ্যে এর বিন্দুমাত্র টের পাবেন, তাঁদের সঙ্গে ভুলেও প্রেম করবেন না। এঁরা
তার দাম্ভিকতার কারণে আপনাকে পাত্তা দেবে না আপনাকে ছোট করবে সবসময় ।

৪. যারা নেশা করার অভ্যস্ত, তারা নেশার জন্য আপনাকেও ছাড়তে রাজি হবে তবু তাদের কছিু হবে না । তাই এমন মানুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে বোকামি করবেন না।


৫. সবচেয়ে বঢ় বষিয় হলো যার গায়ে হাত তোলার অভ্যাস আছে তার কোন দিন ভালো জীবন সাথীি হতে পারে না ।, তার সঙ্গে প্রেম করলে আপনাকে অনেক পস্তাতে হবে। আর , যে প্রেমের সময় এমন করতে পারে, সে বিয়ের পর কী করবে সেটা একবার ভাবুন।

Reporter: Farjana akter

Leave a Comment

betvisa