সড়কে পড়ে থাকা মেয়ের লাশের পাশে আর্তনাদ করছিলেন শিক্ষক বাবা

সড়কে পড়ে আছে মেয়ের লাশ। পাশে আর্তনাদ করছিলেন বাবা। আশপাশে জড়ো হওয়া মানুষেরা সে দৃশ্য দেখছিলেন। কেউ ভিডিও করছিলেন মুঠোফোনে।আজ রোববার দুপুরে ময়মনসিংহ নগরের ব্যস্ততম স্বদেশী বাজার এলাকায় এমন দৃশ্য দেখা যায়। নিহত মেয়ের নাম শ্রীজা ধর। সে ময়মনসিংহ নগরের একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। শ্রীজার বাবার নাম স্বপন ধর। তিনি ময়মনসিংহ কমার্স কলেজের অধ্যাপক।

পুলিশের ভাষ্য, বেলা দুইটার দিকে হঠাৎ স্বদেশী বাজার এলাকার একটি বহুতল ভবন থেকে শ্রীজাকে পড়তে দেখেন স্থানীয় লোকজন। মেয়েটি বহুতল ভবন থেকে পড়ে আত্মহত্যা করেছে নাকি তাকে ফেলে দেয়া হয়েছে, তা কেউ বলতে পারছেন না।মেয়েটির বাড়ি ময়মনসিংহ শহরের আউটার স্টেডিয়াম এলাকায়। স্বদেশী বাজার এলাকায় তার আত্মীয়ের বাড়ি। কখন সে নিজের বাড়ি থেকে স্বদেশী বাজার এলাকায় আত্মীয়ের বাড়িতে গিয়েছিল, তা কেউ বলতে পারছেন না।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, ঘটনার পরপরই পুলিশ তদন্ত শুরু করেছে। মেয়েটির লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। পাশাপাশি পরিবারের সঙ্গে কথা বলা হচ্ছে।

Leave a Comment