সহবাসে মজা তৈরি করবেন যেভাবে? আনন্দময় সহবাস

সহবাসে মজা তৈরি করবেন যেভাবে সহবাসে মজা পেতে করণীয় কি? আজকাল অনেকেই খুজেন সহবাস কিভাবে আরও আনন্দময় করা যায়। পৃথিবীতে যত মানুষ আছে সবার সহবাস করে মজা পাওয়ার ব্যপারটা  সহবাসে মজা তৈরি করবেন যেভাবে আলাদা। এর অন্যতম কারণ এক এক জন একভাবে সহবাস সুখ পেতে ভালবাসে।কোন মেয়ে জোরে করতে ভাবাসে সহবাসে মজা তৈরি করবেন যেভাবে আবার কোন মেয়ে আস্তে করতে ভালবাসে। কেউ সামন থেকে করতে ভালবাসে কেউ পিছন থেকে করতে ভালবাসে।

আনন্দময় সহবাস

আনন্দময় সহবাস কেউ চুষতে ভালবাসে আবার কেউ হাত দিয়ে করতে ভালবাসে। তাই সবার ভাল লাগা ভালবাসা এক করা যাবে না। আপনাকে বেছে নিতে হবে যে আপনার সঙ্গীনি কিভাবে বেশী সুখ অনুভব করে আনন্দময় সহবাস। যেভাবে আপনার সঙ্গী পছন্দ করে সেভাবে করবেন। আর নিচের নিয়মগুলো মানলে আপনার সহবাস হয়ে উঠতে পারে চরম সুখের আনন্দময় সহবাস।

 

 সঙ্গীর সামনে কিভাবে আরও নিজেকে আকর্ষণীয় করে তোলবেন?


যেমন তেমন ভাবে করলেই বাচ্চা হতে পারে কিন্ত সুখ নয়। সেই সু্যেখর জন্য দুজনকেই ভাবতে হবে আপনার সঙ্গীকে কিভাবে আর আকর্ষণীয় করে তোলা যায়। তার মানে হল আপনার সঙ্গীকে কিভাবে সেক্স তুলতে পারবেন যাতে সে জোর করে আপনাকে করতে আসে। এক্ষেত্রে মেয়েদের উলঙ্গ কিংবা ব্রা প্যন্টি পড়ে স্বামীর কাছে হাজির হওয়া স্বামীকে সহবাসের দিকে টেনে নেওয়ার কাজ করে । অনেক পুরুষ আবার তার লিঙ্গকে চুষলে সহবাস করার প্রস্তুত হয়। আবার অনেক পুরুষ চুমাচুমি পছন্দ করে।

সেক্স করলে কি কি উপকার হয়

আপনাকে বুঝে নিতে হবে ও কি করতে ভালবাসে, একদিন বুঝলেই পরের দিন থেকে সেভাবে করতেই পারবেন । আবার মেয়েদের কে হট করতে হলে চুমাচুমি কেউ পছন্দ করে আবার কেউ দুধ টিপলেই হট হয়। আবার কেউ দুধ চুষলে হট হয়। আবার অনেকে যৌনাঙ্গ চুষলে কিংবা যৌনাঙ্গে হাত লাগালে হট হয়। আপনার সঙ্গী কিভাবে হট হয় এটা আপনাকে বুঝে নিতে হবে। তার পর থেকে সেভাবে ফল করবেন।দুজন হট না হলে শুধু একজনের হট এ সহবাস করলে সেই মিলনে সুখ পাওয়া যায় না।

 

রিগুলার না সাপ্তাহিক করবেন? প্রতিদিন সহবাস করলে কি হয়?

রিগুলার সহবাস সাস্থের জন্য ক্ষতিকর হলেও ২০-৩০ বছরের পুরুষদের বীর্য বেশী তৈরি হয়। এ কারণে ২০-৩০ বছরের স্বামী হলে দিনে ১-২ বার করার ইচ্ছা পোষন করতেই পারে।এক্ষেত্রে নারীর দিকটাও বিবেচনা করতে হবে। বেশীভাগ নারীই রিগুলার সেক্স পছন্দ করে না।এক্ষেত্রে একদিন পর পর সহবাস করতেই পারেন কিংবা দুদিন পর পর সহবাস। সহবাস এমনভাবে করতে হবে যা কোনভাবেই আপনার সঙ্গিকে যেন বিরক্তবোধ না করে, সেটা আপনাকে বুঝতেই হবে।

 

যেভাবে সহবাস করলে মেয়েরা বেশি আরাম পায়?

মেয়েরা বেশি আরাম পায় না ছেলেরা? এ নিয়ে অনেকে দ্বিধা দ্বন্দে ভোগেন। কিন্ত বাস্তবকথা হল মেয়ো মুখ ফোটে কোনদিন বলে না যে তারা করে সুখ পেয়েছে কিংবা কোন বান্ধবীকেও শেয়ার করে না করার এক্সপেরিয়েন্স। কিন্ত ছেলেরা কোনভাবে তার প্রেমিকাকে করতে পারলেই সব বন্ধুদের বলা শেষ যে সে আজ হ্বজ করে আসছে। তার মানে কী সহবাস করলে ছেলেরা বেশি আরাম পায়? সহবাস করলে ছেলেরা বেশি মজা পায়? না। এটা কাম্য না। সহবাসে মেয়েরা বেশি আরাম পায় কিন্ত বলে না। সহবাসে মেয়েরা বেশি মজা পায় যা ছেলেরা বুঝতে পারে না। কিংবা বোঝে না যে সহবাসে মেয়েরা বেশি আরাম পায়।

 

যেভাবে সহবাস করলে মেয়েরা বেশি কষ্ট পায়?

লিঙ্গটি পিছন থেকে কোনও মহিলার যৌনাঙ্গে ঢুকানো যেতে পারে এবং এটি মূলত ডগের মতো মেয়েরা হয় ছেলেরা পেছন থেকে মিলন করে। এটি লক্ষণীয় যে ‘মলদ্বার সহবাস’ কিংবা ‘ডগি স্টাইল সবা‘ মহিলাদের জন্য সাধারণত বেদনাদায়ক হয়। প্রায় কোনও মহিলা এটি উপভোগ করেন না।

 

মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে ওঠে

মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে ওঠে এটা জানতে হলে ১ নাম্বার ভাল করে পড়তে হবে সেখানে ভাল করে বলা হয়েছে মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে ওঠে। কিংবা ছেলেরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে ওঠে। এটা আপনার সঙ্গীনি একমাত্র বুঝার কৌশল বলে দেওয়া হয়েছে।

 

সহবাস কিভাবে করা যায়

সহবাস অনেকভাবে করা যায়। সামনে, পিছনে, দ্বারা হয়ে, বসে, শুয়ে, কোলে নিয়ে, কোলে উঠে, পা তুলে, পা নিচে, এক পা তুলে সহবাস কিভাবে করা যায়। সহবাস আপনার সঙ্গী যেভাবে করতে চায় সেভাবেই করতে পারে সহবাস কিভাবে করা যায়।

 

কোন স্টাইলে সহবাস করলে মেয়েরা বেশি মজা পায়

কোন স্টাইলে সহবাস করলে মেয়েরা বেশি মজা পায় এটা সবাই জানতে চায় কিন্ত সবাই এভাবেই যে যৌনসঙ্গম করে প্রতিনিয়ত। যৌনসঙ্গম করার জন্য এটি প্রচলিত আদিযুগ থেকে চলে আসছে। যৌনসঙ্গম এ কোন স্টাইলে সহবাস করলে মেয়েরা বেশি মজা পায়। প্রায় সব মেয়েরাই শুয়ে তার উপর তার সঙ্গীকে নিয়ে প্রচলিত স্টাইলে সহবাস করলে মেয়েরা বেশি মজা পায়। আশা করি বুঝতে পেরেছেন কোন স্টাইলে সহবাস করলে মেয়েরা বেশি মজা পায়। সেই স্টাইলে সহবাস করলে মেয়েরা বেশি মজা পায়।

 

পর্ণ দেখে করবেন? সহবাস কিভাবে করতে হয়?

কি ভাবছেন ? পর্ণ দেখে করবেন। পর্ণ দেখে করতে পারবেন না। তার অন্যতম কারন একটা পর্ণ ভিডিও একদিনে বানায় না। কমপক্ষে ১০-১৫ দিন সহবাস করে ওরা ওখান থেকে ভাল ভাল অবস্থা গুলো কেটে নিয়ে একটা ভিডিও বানায়। যার কারণে ভিডিওর মতো করে শুরু করলেও শেষ করতে পারবেন না তার আগেই আউট হয়ে যাবে।পর্ণ দেখে করবেন? না করাই ভাল সেখান থেকে স্টাইলগুলো কপি করতে পারেন।সহবাস কিভাবে করতে হয়? এটা জানতে হলে আপনাকে সহবাস এর ভিডিও দেখতে হবে নাহলে জানবেন না যে সহবাস কিভাবে করতে হয়?

 

বিয়ের আগে সেক্স করলে কি হয়?

বিয়ের আগে সেক্স করলে কি হয় বাস্তবতা হলো আজকের সমাজে অনেক নারী তাদের প্রেমিকের দ্বারা বিয়ের আগে তাদের কুমারীত্ব হারিয়েছে। পরিস্থিতির কারণে তাকে কখনও কখনও কুমারীত্বও হারাতে হয়। এজন্য তিনি তার স্বামীকে হেয় করার জন্য এই সমস্যাটি সমাধান করতে চান। আশার কথা হল মেয়েরা তাদের সতীত্ব হারিয়ে ফেলেছে। প্যারিসের ডাক্তার মার্ক অ্যাবেকেসিস হাইজিন সার্জারির মাধ্যমে মেয়েদের তাদের ক্লিনিকে ফিরিয়ে দিচ্ছেন।

পেট ব্যাথা হয় যে কারণে সহবাসের পর

সপ্তাহে দুই থেকে তিন বার হাইমনোপ্লাস্টি বা হিস্টেরেক্টমি সঞ্চালন করে। বিয়ের আগে সেক্স করলে কি হয়। বিয়ের আগে করলে বিয়ের রাতে অতটা সুখ পাওয়া যায় না। বিয়ের আগে সেক্স করলে কি হয় সেটা সবাই জানেন যে যে যেমন তার সঙ্গী তেমনই হবে। আপনি যদি বিয়ের আগে সেক্স করেন তাহলে আপনার সঙ্গীও বিয়ের আগে করেছে কোন না কোন ভাবেই বিয়ের আগে সেক্স করলে কি হয়।

 

প্রথমবার যৌনমিলনে কি রক্তপাত হয়?

পৃথিবীর প্রতিটি দেশের রীতিনীতি এবং মূল্যবোধ একই। ইউরোপ এবং আমেরিকাতে বিয়ের আগে যৌনতা ইস্যু নয়। কুমারীত্ব বা সতীত্ব কোনো মেয়ের জন্য মোটেও গুরুত্বপূর্ণ নয়। কিন্তু আমাদের ভারতীয় উপমহাদেশসহ মধ্যপ্রাচ্য ও আফ্রিকার অনেক দেশে বিয়ের আগে যৌন সম্পর্ককে হালকাভাবে নেওয়া হয় না। আফ্রিকা, সুদান, লিবিয়া, কঙ্গো, নাইজেরিয়ায়, কয়েকটি সম্প্রদায়ের মধ্যে বিয়ের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হল কনের সতীত্ব পরীক্ষা। বিয়ের মন্ত্র জপ করার আগে বর -কনেকে একটি ঘরে নিয়ে যাওয়া হয়। সহবাসের পর রক্তক্ষরণের কারণ। সহবাসের পর রক্তক্ষরণের কারণ

 

 কী কারণে সহবাসের পর রক্তপাত হয়

আল্লাহ মহিলা যৌনাঙ্গে এমনভাবে তৈরি করেছেন যাতে এটি যে কোনও আকারের লিঙ্গ নিতে পারে। দীর্ঘ এবং চ্যপ্টা সব লিঙ্গের চাপ সহ্য করতে পারে। যদি কোন মহিলা সহবাসের ঠিক আগে জেগে ওঠে, যোনি থেকে বেরিয়ে আসা পিচ্ছিল রস মূলত ব্যথা মুক্ত সহবাসের জন্য। আপনি কেন চান যে কেউ আপনার বাড়িতে আসুক এবং তাদের সারা জীবন এমন জায়গায় কাটায় যেখানে আল্লাহ নারীদের ব্যথামুক্ত সহবাসের রহস্য দিয়েছেন – এমনকি যদি এটি একটি কঠিন অভিজ্ঞতা দিয়ে শুরু হয়? অনেক মহিলা জয়েন্টে ব্যথা অনুভব করেন। বিয়ের 10/15 বছর পরেও। সহবাসের পর রক্তক্ষরণের কারণ

 

প্রথম মিলনে রক্তপাত হয় কেন ? সহবাসের পর রক্তপাত এর কারণ

প্রথম যৌনসঙ্গমই সব সময় রক্ত বের হয় না। যখন তিনি সাঁতার কাটছেন বা খেলাধুলা করছেন তখন হাইমেন 9-10 বছর বয়সে কোনও মহিলার যৌনাঙ্গে স্বতঃস্ফূর্তভাবে ফেটে যেতে পারে। সুতরাং কোন মহিলার সতীত্ব রক্তপাতের সাথে জড়িত নয়। আবার অনেক লোক মনে করেন যে সহবাসের প্রথম দিন কাঁদলে বা চিৎকার না করার অর্থ হল যে সে এর সাথে অভ্যস্ত, অর্থাত্ সে এর আগেও অন্যের সাথে সহবাস করেছিল ।

 

প্রথম মিলনে রক্তপাত না হওয়ার কারণ

বিয়ের পর, প্রত্যেক মেয়েকে প্রথম যৌনসঙ্গমই রক্তপাত করে তার সতীত্ব প্রমাণ করতে হয়। বিয়ের পরে যদি প্রথম যৌনসঙ্গমই মেয়েরা রক্তপাত না করে তবে লোকেরা সন্দেহের চোখে তার দিকে তাকাতে শুরু করে। কিন্তু এটা ঠিক নয়। কারণ প্রথম মিলনের সময় মেয়েদের অনেক কারণে রক্তক্ষরণ হতে পারে না। এর অর্থ এই নয় যে আমরা এটা ভেবে ভুল করছি যে তিনি এতে অভ্যস্ত। প্রথম সহবাসের সময় মেয়েদের রক্তপাত না হওয়ার অনেক কারণ রয়েছে। সহবাসের পর রক্তক্ষরণের কারণ। সহবাসের পর রক্তক্ষরণের কারণ

 

পিরিয়ডের সময় সেক্স

পিরিয়ডের সময় সেক্স করা যাবে না। পিরিয়ডের সময় সেক্স করলে মেয়েদের প্রচন্ডরকম কষ্ট হয়। পিরিয়ডের সময় সেক্স করলে ব্লাডিং বাড়ে। পিরিয়ডের সময় সেক্স শরীরের জন্য ভাল না। পিরিয়ডের সময় সেক্স করলে নরমাল মাসিকের থেকে কয়েকদির বেশী ব্লাডিং থাকে।

 

শেষকথা

শারীরিক মিলন প্রত্যেক পুরুষ এবং মহিলার জন্য কাম্য জীবনের একটি গুরুত্বপূর্ণ দিক হল শারীরিক সম্পর্ক স্বামী-স্ত্রীর সম্পর্ক মূলত তাদের শারীরিক সম্পর্কের উপর নির্ভরশীল

পুরুষ এবং মহিলাদের শারীরিক সম্পর্কের প্রতি ভিন্ন মনোভাব, মানসিকতা বা আকাঙ্ক্ষা থাকে কিন্তু তারা এক নয় দুজনের সন্তুষ্টির পথ একই নয় শারীরিক মিলনের বিভিন্ন ধাপ পুরুষ এবং মহিলাদের আলাদাভাবে আকর্ষণ করে

সাম্প্রতিক এক গবেষণায় দেখা গেছে, যৌন মিলনের বিভিন্ন পর্যায়ের মধ্যে নারীদের কাছে সবচেয়ে আকর্ষণীয় হল সঙ্গমের পর সঙ্গীর সান্নিধ্য। অন্য কথায়, তারা ফোরপ্লে, অন্তরঙ্গ মিথস্ক্রিয়া চেয়ে কুঁকড়ে সময় বেশি পছন্দ করে যার অর্থ মহিলারা সঙ্গমের পরে দীর্ঘ সময় ধরে তাদের সঙ্গীকে ধরে রাখতে পছন্দ করেন।

বেশিরভাগ মহিলারা শারীরিক মিলনের পরে অন্তরঙ্গ মুহূর্ত চান যদি তারা সেই চাহিদার সাথে সন্তুষ্ট না হয়, তবে তাদের সঙ্গীর শারীরিক মিলন তাদের সুখী করবে না। এই অসন্তোষের কারণে, বেশিরভাগ নারী তাদের পুরুষ সঙ্গীকে স্বার্থপর মনে করেন কারণ তাদের মতে, আনন্দ এবং মানসিক ঘনিষ্ঠতার মধ্যে সম্পর্কের ক্ষেত্রে শারীরিক ঘনিষ্ঠতা খুবই গুরুত্বপূর্ণ এবং তারা পুনর্মিলনের সান্নিধ্যের মাধ্যমে মানসিক স্পর্শ অনুভব করে

 

আনন্দ না পাওয়ার কারন কি, আনন্দময় সহবাস, ইসলামে সহবাসের উত্তম সময়, কিভাবে ঢুকালে মেয়েরা খুব বেশী মজা পায়, কিভাবে যৌন মিলন করলে মেয়েরা বেশি মজা পায়, কী কারণে সহবাসের পর রক্তপাত হয়।, কোন কোন দিন সহবাস করা ভাল, কোন স্টাইলে সহবাস করলে মেয়েরা বেশি মজা পায়, কোলে বসে সহবাসে, কোলে বসে সহবাসে মেয়েরা কতটুকু মজা পায়, গর্ভধারণের সঠিক সময়, গুদে কিভাবে লিঙ্গ ঢুকালে মেয়েরা খুব বেশী মজা পায়, জীবনে প্রথম বার সেক্স করার সময় কি করবেন, নিরাপদ দিনগুলো কীভাবে হিসাব করবেন, পর্ণ দেখে করবেন?, পিরিয়ডের সময় সেক্স, প্রথম মিলনে রক্তপাত না হওয়ার কারণ, প্রথম মিলনে রক্তপাত হয় কেন ?, প্রথম রাতে মধুর সহবাসের গোপন উপায়, প্রথমবার যৌনমিলনে কি রক্তপাত হয়?, বিয়ের আগে সেক্স করলে কি হয়?, বীর্যের পরিমান কম হলে কি সহবাসের মজা কমে, মজা পাচ্ছেন, মেয়েদের উত্তেজনার চরম তৃপ্তির লক্ষণগুলো, মেয়েদের সহবাসে মজা, মেয়েরা কখন যৌন মিলনের জন্য পাগল হয়ে ওঠে, মেয়েরা বেশি আরাম পায় না ছেলেরা, মোটা বা চিকন কেমন মেয়েদের সাথে সহবাস করলে বেশি মজা পওয়া যায়, যেভাবে সহবাস করলে মেয়েরা বেশি আরাম পায়, যৌন মিলন করলে মেয়েরা বেশি মজা পায়,

সেক্স নিয়ে আপনি জানেন না যে তথ্য

যৌন সহবাসে পূর্ণ তৃপ্তি, যৌন সহবাসে পূর্ণ তৃপ্তি পেতে কিছু টিপস্, রিগুলার না সাপ্তাহিক করবেন? প্রতিদিন সহবাস করলে কি হয়, লিঙ্গটি পিছন থেকে মহিলার যৌনাঙ্গে ঢুকানো, সঙ্গীর সামনে কিভাবে আরও নিজেকে আকর্ষণীয় করে তোলবেন, সঠিক পদ্ধতিতে সহবাস করার নিয়ম, সহবাস, সহবাস করলে কারা কিভাবে বেশি সুখ পায়, সহবাস করলে ছেলেরা বেশি আরাম পায়, সহবাস করলে ছেলেরা বেশি মজা পায়, সহবাস করার বিভিন্ন পদ্ধতি ছবি, সহবাস করার সঠিক সময় কোনটি, সহবাস কিভাবে করতে হয়?, সহবাস কিভাবে করা যায়, সহবাস মজা, সহবাসে পূর্ণ তৃপ্তি পেতে কিছু টিপস্, সহবাসে বাধ্য করেছে কাজিন, সহবাসে মজা, সহবাসে মজা পাচ্ছেন, সহবাসে মজা পাচ্ছেন না, সহবাসে মজা পেতে করণীয় কি, সহবাসে স্ত্রীকে পূর্ণ তৃপ্তি দিতে চান, সহবাসে’ই আসল মজা, সহবাসের পর যা করবেন, সহবাসের পর রক্তপাত এর কারণ, সহবাসের সঠিক নিয়ম, সহবাসের সঠিক সময়, সহবাসের সঠিক সময় কখন, সহবাসের সঠিক সময় কত মিনিট, সহবাসের সময় কি তেল ব্যবহার করা যায়, সহবাসের সময় যেই কাজটি না করলে স্ত্রী খুশি হয় না, স্ত্রীর সাথে সহবাসে মজা, স্ত্রীর সাথে সহবাসে মজা পাচ্ছেন না, স্বামীকে মজা ও সহবাসে বেশি সুখে রাখতে

Leave a Comment