সন্তানদের সামনে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ

চট্টগ্রামের সীতাকুণ্ড পৌর সদরে সন্তানদের সামনে খোরশেদ আলম (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে খুন করা হয়েছে। প্রতিবেশী ফরহাদ হোসেন বাড়ির সামনে গাড়ি ঘোরানোকে কেন্দ্র করে তাঁকে কুপিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত খোরশেদ আলম ও অভিযুক্ত ফরহাদ হোসেনের বাড়ি সীতাকুণ্ড পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পন্তিছিলা ফকিরপাড়া এলাকায়। খোরশেদ আলম অটোরিকশাচালক ও ফরহাদ মিনিবাসচালক।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বনিক প্রথম আলোকে বলেন, গতকাল সন্ধ্যা পৌনে সাতটার দিকে খোরশেদ আলম তাঁর স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে উপজেলার ভাটিয়ারী থেকে ব্যক্তিগত গাড়িতে বাড়ি আসেন। গাড়ি থেকে নেমে চালককে ভাড়া দিয়ে বিদায় করেন। কিন্তু গাড়িটি ফরহাদের ঘরের সামনে দিয়ে ঘুরিয়ে চলে যাওয়ার সময় চালককে গালি দেন ফরহাদ।

চালককে গালি দেওয়ার ঘটনা নিয়ে ফরহাদ ও খোরশেদের মধ্যে কথা–কাটাকাটি হয়। একপর্যায়ে ফরহাদ তার ঘর থেকে বঁটি এনে খোরশেদের গলায় ও ঘাড়ে কোপ দেন। এতে গুরুতর আহত হন খোরশেদ। রক্তাক্ত অবস্থায় পরিবারের সদস্যরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোরশেদকে মৃত ঘোষণা করেন। খোরশেদের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় সীতাকুণ্ড থানায় একটি হত্যা মামলা করা হবে।

Leave a Comment