শ্যালিকাকে পছন্দ তাই স্ত্রীকে হত্যা

শেরপুরে শ্যালিকাকে পছন্দের জের ধরে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (২২ জুন) বেলা ১১টার দিকে সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের মুন্সিরচর গ্রামে এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ১০ বছর আগে জামালপুরের ইসলামপুর উপজেলার ডিগ্রিরচর গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে নাসিমা বেগমের (২৬) সঙ্গে সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের মুন্সিরচর গ্রামের সোহরাব আলীর ছেলে মফিজ উদ্দিনের (৩০) বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে সন্তানের জন্ম হয়।

কিছুদিন আগে মফিজ উদ্দিন তার স্ত্রীর ছোট বোন তাসলিমার বিয়েতে যান। সেখানে নাসিমার আরেক ছোট বোন সেলিনাকে পছন্দ করেন মফিজ। পরবর্তীতে বাড়িতে ফিরে এ নিয়ে নাসিমা ও মফিজের মধ্যে মনোমানিল্য হয়। মঙ্গলবার সকাল ৮টার দিকে নাসিমা তার বড় বোন শিরিনাকে মোবাইলে বিষয়টি জানান। একপর্যায়ে নাসিমাকে মারপিট করে মোবাইল কেড়ে নেন মফিজ। এরপর বেলা ১১টার দিকে আত্মীয়-স্বজনরা জানতে পারে নাসিমা মারা গেছেন।

এ ব্যাপারে শেরপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) সুরেশ বলেন, নিহত নাসিমার গলার বামপাশে কালচে দাগ দেখা গেছে। প্রাথমিক তদন্তে জানা গেছে মফিজ তার স্ত্রী নাসিমাকে পারিবারিক কলহের জের ধরে শ্বাসরোধ করে হত্যা করেছেন। মরদেহ সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক ময়নাতদন্তের ব্যবস্থা করা হচ্ছে। অভিযুক্ত মফিজকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Leave a Comment