রাজশাহীতে বিএনপিকে ৭২ ঘণ্টার আলটিমেটাম সংবাদকর্মীদের

ইনডিপেনডেন্ট টেলিভিশনের স্টাফ করেসপনডেন্ট ও রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মাইনুল হাসান বলেন, বিএনপির মহানগর ও রাজশাহীর কমিটি আনুষ্ঠানিকভাবে কোনো দুঃখ প্রকাশ করেনি। তারা জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে কোনো সাংগঠনিক ব্যবস্থাও নেয়নি। তারা যদি ৭২ ঘণ্টার মধ্যে বিবৃতি দিয়ে দুঃখ প্রকাশ এবং জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা না নেয়, তবে রাজশাহীর সাংবাদিকেরা বিএনপির সব ধরনের কর্মসূচি বর্জন করবেন।

ইনডিপেনডেন্ট টেলিভিশনের ক্যামেরা সাংবাদিক জাফর ইকবালের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান শিবলী নোমান, নিউজ ২৪ টেলিভিশনের স্টাফ রিপোর্টার কাজী শাহেদ, রাজশাহী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনরে সভাপতি আসাদুজ্জান, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের কোষাধ্যক্ষ ও মাছরাঙা টেলিভিশনের ক্যামেরা পারসন মাহফুজুর রহমান, যমুনা টেলিভিশনের ক্যামেরা পারসন জাবিদ অপু।

এর আগে বৃহস্পতিবার প্রধান বক্তা হিসেবে মঞ্চে উঠে ওই ঘটনায় দুঃখ প্রকাশ করেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। তিনি বলেন, ‘সাংবাদিক ভাইদের বলছি, আমাদের যদি কোনো ভুলত্রুটি থাকে, আপনারা ক্ষমার চোখে দেখবেন। বিএনপি বড় দল। এই দলের ভুলভ্রান্তি হতেই পারে। আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।’

Leave a Comment