রাজধানীতে ১০ ইউটার্ন চালু হচ্ছে আজ

ঢাকা প্রতিনিধিঃ শনিবার ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) আওতাধীন ১০ টি ইউ-টার্ন চালু হচ্ছে। তেজগাঁও সাতরাস্তা জংশন থেকে উত্তরা হাউস বিল্ডিংয়ের রাস্তাটি খোলার সাথে সাথে ডান টার্ন পয়েন্টগুলি বন্ধ হয়ে যাবে।

শুক্রবার (২ এপ্রিল) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এ তথ্য জানায়। রাস্তায় চলাচলকারী যানবাহনগুলিকে জরায়ু ব্যবহারের জন্য অনুরোধ করা হয়েছে।

ডিএনসিসির মতে, উত্তরা রাজলক্ষ্মীর সামনে, উত্তরা র‌্যাব -১ কার্যালয়ের সামনে, ফ্লাইং ক্লাব কাওলা, বনানী ওভারপাস, বনানী আর্মি স্টেডিয়ামের সামনে, বনানী, সামনে, তেজগাঁও নবস্কো মোড় এবং বিজি-তে নির্মিত 10 টি ইউ-টার্ন যানবাহন শনিবার সাতার প্রেস অঞ্চলটি ব্যবহারের জন্য উন্মুক্ত করা হবে।

একই সাথে রাস্তার উভয় পাশের সমস্ত টার্নিং পয়েন্ট বন্ধ হয়ে যাবে। এ জন্য ডিএনসিসি ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের (ডিএমপি) সহায়তা নেবে।

বন্ধ করার জন্য ডানদিকে মোড় নেওয়ার পয়েন্টগুলি হ’ল: নৌ সদর দফতরের শাখা রোড, বনানী নং ২৭ রোড, বনানী কাকলি, বনানী নং ১১ রোড, মহাখালী আমতলী জংশন, তেজগাঁও কোহিনূর জংশন, লাভ রোড জংশন।

ঘটনাচক্রে, তেজগাঁও সাতরাস্তা মোড় থেকে উত্তরা হাউস বিল্ডিং পর্যন্ত 11 টি ইউ-টার্ন নির্মাণের জন্য একটি প্রকল্প হাতে নেওয়া হয়েছিল। পরে এটি 10 ​​ইউটার্ন তৈরি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।

Leave a Comment