রংপুর বিভাগে ২৪ ঘন্টার মধ্যে ৩৯৬ করোনার শনাক্ত করা হয় এবং দু’জন মারা যায়

রংপুর বিভাগে বুধবার সকাল ৮ টা থেকে বৃহস্পতিবার সকাল আটটা পর্যন্ত চব্বিশ ঘন্টার মধ্যে দু’জন মারা যান। তাদের একজন কুড়িগ্রামের বাসিন্দা এবং অন্যজন দিনাজপুরের বাসিন্দা। একই সময়ে, বিভাগে আরও ৩৯৬ জনকে করোনা চিহ্নিত করা হয়েছিল।

বিভাগে মোট ২১১৩৭ জনকে চিহ্নিত করা হয়েছে। অন্যদিকে, এই বিভাগে মোট ৪৪৪ জন মারা গিয়েছিল করোনায়। এছাড়াও, ২৪ ঘন্টার মধ্যে ৫৮ জন সুস্থ হয়েছেন।
বৃহস্পতিবার বিকেলে রংপুর বিভাগীয় স্বাস্থ্য বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক আবু মোহাম্মদ মো। জাকিরুল ইসলাম প্রেরিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

বিভাগীয় স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, ২৪ ঘণ্টার মধ্যে বিভাগে চিহ্নিত ৩৯৬ জনের মধ্যে ২৭৫ জন দিনাজপুর জেলার, ঠাকুরগাঁওয়ের ৪৭, নীলফামারী থেকে ২০, পঞ্চগড়ের ১২, কুড়িগ্রামের ১৩, লালমনিরহাটের ১১, গাইবান্ধার ১১ এবং ৬ জন রংপুর থেকে।
বিভাগটিতে করোনায় মারা যাওয়া ৪৪৪ জনের মধ্যে ১৮১ জন দিনাজপুর জেলা থেকে, রংপুর থেকে ১০৩, ঠাকুরগাঁওয়ের ৫৪, পঞ্চগড়ের ২০, নীলফামারীর ৩৮, লালমনিরহাটের ১৯, কুড়িগ্রামের ২৬ এবং গাইবান্ধার ২৩ জন।

আবু মোহাম্মদ, স্বাস্থ্য অধিদফতরের ভারপ্রাপ্ত পরিচালক মো। জাকিরুল ইসলাম বলেন, এই এলাকায় দিন দিন করোনা সংঃক্রামণ বাড়ছে। তাই তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

Leave a Comment