মাদক মামলায় নাসির-অমির বিরুদ্ধে অভিযোগপত্র

চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি নাসির ইউ মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে মাদক মামলায় আদালতে অভিযোগপত্র জমা দিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। 

সম্প্রতি ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এ অভিযোগপত্র দেওয়া হয়। এই মামলায় গ্রেপ্তার তিন নারীকে অব্যাহতি দেওয়ার আবেদন করেছে পুলিশ।

বিমানবন্দর থানায় দায়ের করা মামলাটির অভিযোগপত্র গত ২৭ জুলাই মহানগর হাকিম আদালতের ডেসপ্যাচ শাখায় জমা হয় বলে শনিবার জানিয়েছেন আদালত পুলিশের সংশ্লিষ্ট সাধারণ নিবন্ধন কর্মকর্তা ফরিদ মিয়া।

তিনি বলেন, গত ৮ অগাস্ট মামলাটির ধার্য তারিখ ছিল। কিন্তু সরকার ঘোষিত লকডাউনের কারণে নিয়মিত আদালত না থাকায় চার্জশিট আদালতে উপস্থাপন করা হয়নি।

গোয়েন্দা পুলিশের যুগ্ন কমিশনার হারুণ অর রশিদ বলেন, নাসির এবং অমির বিরুদ্ধে মাদকের সংশ্লিষ্টতা পাওয়ায় তাদের বিরুদ্ধে আমরা বেশকিছুদিন আগে আদালতে চার্জশিট দিয়েছি।

গুলশান গোয়েন্দা বিভাগের উপকমিশনার মশিউর রহমান রহমান জানান, নাসির এবং অমির কাছ থেকেই মাদক পাওয়া গেছে। তাই অভিযোগপত্র থেকে তাদের বাদ দেওয়ার সুযোগ নেই।

চিত্রনায়িকা পরীমণি তাকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ, অমিসহ ছয়জনের বিরুদ্ধে গত ১৪ জুন সাভার থানায় মামলা করেন। এই মামলা রেকর্ডের দিন নাসির ইউ মাহমুদ, অমিসহ পাঁচজনকে রাজধানীর উত্তরা এলাকায় ১ হাজার ইয়াবা বড়ি, বিদেশি মদসহ গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

পরে পুলিশ নাসির ইউ মাহমুদসহ পাঁচজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজধানীর বিমানবন্দর থানায় মামলা করে। এই মামলায় তিন নারীকে গ্রেপ্তার করা হয়। পরে এ মামলায় নাসির ইউ মাহমুদ এবং তিন নারী জামিনে মুক্ত হন। অমি কারাগারে রয়েছেন।

এদিকে ৪ আগস্ট চিত্রনায়িকা পরীমনিকে তার বনানীর বাসা থেকে বিদেশি মদসহ গ্রেপ্তার করে র‌্যাব। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার হয়ে তিনি এখন কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে।

Leave a Comment