মাটি দিয়ে গোসল করেন ঊর্বশী

২৭ বছর বয়সী ঊর্বশী রউতেলা বলিউডের সেরা আবেদনময়ী নায়িকাদের একজন । তবে তাঁর ‘সাহসী’ ছবি হামেশাই নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ায় । তবে ঊর্বশী রূপে দশে দশ ।আর সেই সৌন্দর্যের রহস্য আর কিছুই নয়, মাটি । তাঁর সুন্দরতার আসল রহস্য ফাঁস করেছেন সম্প্রতি ঊর্বশী সামাজিক যোগাযোগমাধ্যমে এক ছবি শেয়ার করে । তাঁর শরীরজুড়ে মাটির প্রলেপ এই ছবিতে দেখা যাচ্ছে । তবে ‘মাড বাথ’-এর জন্য ঊর্বশীর এই প্রস্তুতি । তবে ‘মাড বাথ’ নিতে দারুণ পছন্দ করেন তিনি । আর তাঁর ঝকঝকে, সুন্দর ত্বকের পেছনে আছে এই প্রাচীন থেরাপি।

আর ঊর্বশী যখনই সময় পান বিভিন্ন স্থানের মাটি মেখে স্নান করেন। তবে এবার এই বলিউড তারকা ‘রেড মাড বাথ’ করেছিলেন। এই বিশেষ লাল মাটি পাওয়া যায় স্পেনের বেলেরিক দ্বীপে । আর এই বিশেষ লাল মাটির সাহায্যে ত্বকের শুশ্রূষা করা যায় ।তবে লাল মাটি ত্বকের চমক বাড়াতে সাহায্য করে । ঊর্বশী আর জানিয়েছেন যে বেলেরিক দ্বীপের এই লাল মাটিতে খনিজ পদার্থ ভরপুর । আর তাই এই ধরনের মাটি স্কিন থেরাপির জন্য আদর্শ । ‘ তবে মাড বাথ’ রূপচর্চার অত্যন্ত প্রাচীন এক থেরাপি । আর এই থেরাপি ত্বকের জন্য এতটাই উপকারী যে আধুনিক যুগেও এর বিশেষ স্থান আছে । তবেএর সাহায্যে ত্বকের ডিটক্সিফাই হয় ।

প্রায় অধিকাংশ সমস্যা দূর করতে সাহায্য করে ‘মাড বাথ’ ত্বকের । তবে ত্বক সতেজ রাখে, ত্বকের ভেতরে প্রবেশ করে পরিচর্চা করে। আর ‘মাড বাথ’ এ ত্বকের যেকোনো রকমের ক্ষত খুব তাড়াতাড়ি সেরে যায় । তবে কারণ মাটি পানি, খনিজসহ আরও নানা উপাদানে সমৃদ্ধ থাকে । আর ত্বকে উজ্জ্বলতাও বাড়ায় । আর তাই শুধু ঊর্বশী রউতেলা নন, আরও অনেক বলিউড তারকাও ‘মাড বাথ’ নিতে পছন্দ করেন।

Leave a Comment