ভালোবাসার মানুষকে পাওয়ার দোয়া

মনের মানুষ পাওয়ার সহজ ট্রিক্স

ভালোবাসার মানুষকে পাওয়ার দোয়া কথায় আছে মনের মানুষ বাসাতে হয় পাইতে হয় না। আজকাল মানুষের তো অভাব নেই। কিস্ত মনের মত মানুষ পাব কই?  ভালোবাসার মানুষকে পাওয়ার দোয়া মনের মানুষটা কি আলাদা দুনিয়া থেকে আসবে নাকি? অনেকেই অনেক কথা বলে।

 

মনের মানুষ পাওয়ার দরকার কি?

মনের মানুষ পাওয়ার দরকার কি আছে? সমাজের কাছে মনের মানুষ বলতে টাকাওয়ালা মানুষ। বাস্তবিক পক্ষে টাকা ছাড়া আজকাল বাচা যায় না। কিন্ত শুধুমাত্র টাকা দিয়ে মনের মানুষ ঠিক করা কি উচিৎ? টাকা দিয়ে কি সুখ কিনা যায়? বলেতো ভাই? টাকা দিয়ে দিয়ে কি মন বাসা যায়? টাকা দিয়ে খারাপ মানুষ ভাল করা যায়? টাকা দিয়ে যদি সুখ হতো তাহলে পৃথিবীর উত্তম সুখ নগর হতো পতিতালয়। মনের মানুষ পাওয়ার দরকার আছে। সৌন্দর্য দিয়ে যদি সুখ হতো তাহলে পৃথিবীর উত্তম সুখ নগর হতো পতিতালয়।

 

মনের মতো মানুষ পাওয়ার সহজ ট্রিক্স

মনের মতো মানুষ পাওয়ার সহজ ট্রিক্স যাদের দরকার। তাদের বলছি সারাদির রুমে থেকে মনের মতো মানুষ পাবেন না। কিংবা ফেসবুক অনলাইনে মনের মতো মানুষ অসম্ভব। কারণ মানুষের আসল রুপ কখনোই অনলাইনে বুঝা যায় না। ধরে নিন, আপনি ট্ক্ দেখে বিয়ে করলেন।

ছেলে/মেয়েটা নেশাখর, কথা শোনে না, আপনাকে বুঝে না আপনার মত করে চলে না তাহলে কি আপনি সুখি? পৃথিবীর সব মানুষই চায় তার মনের মানুষটি তার মত করে চলুক তার মত করে বাচুক। তার মত করে তাকে ভালবাসুক।কিন্ত বাস্তবিকপক্ষে শুধু রুপ সৌন্দর্য সেক্স দিয়ে খুব বেশীদিন থাকা যায় না। মনের মতো মানুষ পাওয়ার সহজ ট্রিক্স । মেকাপ করে সৌন্দর্য বাড়ানো যায়। সেক্স মেডিসিন খেয়ে সেক্স টাইম বাড়ানো যায় কিন্ত মনের সুখ কি করলে পাওয়া যায় বলেন তো? মনের সুখ কি পাওয়া যায় এত সহজে?

 

মনের মানুষকে কাছে পাওয়ার দোয়া

মনের মানুষকে কাছে পাওয়ার দোয়াও আছে ভালোবাসার মানুষকে পাওয়ার দোয়া। যারা মনের মানুষকে কাছে পাওয়ার দোয়া খুজছেন তাদের জন্যই আজকের পোস্ট। মনের মানুষকে কাছে পাওয়ার দোয়া নিচে দেওয়া হল। কিন্ত মনে রাখতে হবে এই মনের মানুষকে কাছে পাওয়ার দোয়া তখনি কাজ করবে যখন আপনার চাওয়াটা পবিত্র হবে ভালোবাসার মানুষকে পাওয়ার দোয়া। খারাপ কিছু করতে চাইলে মনের মানুষকে কাছে পাওয়ার দোয়া কাজ করবে না।

কোন দোয়া পড়লে মনের মানুষকে পাওয়া যায় | ভালোবাসার মানুষকে পাওয়ার আমল ও দোয়া

 

মনের মানুষ না পাওয়ার কারণ কি?

মনের মানুষ না পাওয়ার কারণ কি হতে পারে। এই দোনিয়াতে এখনো অনেক কোটিপতি আছে যারা এক ঘন্টার জন্য একটা মেয়ের সাথে সেক্স করে বিনিময়ে মেয়েটাকে ১ কোটি টাকা দেয়। মনের মানুষ না পাওয়ার কারণ কি হতে পারে অনেক। তার মথ্যে অর্থ একটা বিশাল ফ্যক্ট। তাদের দৈনিক ইনকাম ১০০ কোটি তাদের ১-২ কোটি কোন ব্যপার না কিন্ত আমার আপনার ১ কোটি হলে হয়তো জীবনটা পার হয়ে যেত। পৃথিবীর  সবকিছু এক নিয়মে চলে না। পৃতিবীর সবকিছু আপনার আমার মত করে চলবে না এটা মেনে নিয়ে আগাতে হবে। 

 

ভালোবাসার মানুষকে পাওয়ার দোয়া

ভালোবাসার মানুষকে পাওয়ার দোয়াকি হতে পারে? পৃথিবীতে নিস্বার্থভাবে কেউ আপনাকে ভালবাসুক এটা সবাই চায়। কিন্ত বাস্তবতা হল স্বার্থ ছাড়া কেউ ভালবাসে না। একটা মেয়ে যখন ২০ বছর পার হয় তখন মেয়েটি তার পরিবারের জন্য বোঝা হয়ে দ্বারায় তখন সে আপনাকে নিস্বার্থ ভালবাসার কথা বলবে এটাই স্বাভাবিক।  ভালোবাসার মানুষকে পাওয়ার দোয়া যারা বলে যে নিস্বার্থভাবে আপনাকে ভালবাসে তাদের কে বলুন আপনার কোন টাকা নেই কোন কাজ জানেন না এইরকম অবস্থায় সে কতদিন আপনাকে ভালবাসবে? ভালোবাসার মানুষকে পাওয়ার দোয়া কতদিন রাস্তায় রাত কাটাতে পারবে? পারবে না এটা নিশ্চিত। আপনার থেকে কাউকে পেলে আপনাকে ছেড়ে চলে যাবে এটা নিশ্চিত। দিনশেষে সবকিছু জেনে তারপরও ভালবাসতে হয়। দিনশেষে এত স্বার্থপর পৃথিবীতে আমাদের বাচতে হয়। কিচ্ছু করার নাই।

কিভাবে মনের মানুষ পাওয়া যাবে

কিভাবে মনের মানুষ পাওয়া যাবে মনের মানুষ পাওয়ার সহজ ট্রিক্স দিব আপনাদের। যে আপনাকে মেনে নিতে পারবে। তার সাথে শপথ করুন যে কোন পরিন্থিতিতে সে আপনাকে ছেড়ে চলে যাবে নাতো। জীবন কখনো সরলরেখায় চলে না। কখনো বাল কখনো খারাপ। কখনো সুখ কখনো দুঃখ এটা নিয়েই তো জীবন। কিভাবে মনের মানুষ পাওয়া যাবে এই জীবনে বেচে থাকার জন্য হলেও মানুষ দরকার । একা একা বাচা যায় না। বাচার জন্যও একটা সঙ্গি দরকার । শুধু সেই সঙ্গিটা যদি একটু ভাল হয় তাহলে আর কিছু লাগে না। জীবনটা অনেক সুখের যদি সেটা বানাতে পারেন দুজনে। মনের সুখই বড় সুখ। এটা সবাই পারে না। সবাই সুখি হতে পারে না। কিভাবে মনের মানুষ পাওয়া যাবে সকলই মনের সুখ পায় না। আর টাকা পয়সা বাড়ি গাড়ি এসব দিয়েই মনের সুখ পাওয়া যায় না। মনের সুখতো সেটা দুই টাকার চকলেট নিয়ে এসে দুজনে হাসিতে হাসিতে ভাগাভাগি করে খাওয়া সেটা সবাই পারে না। এজন্য সবাই সুখি হতে পারে না। সবাই সবাইকে বুঝতে পারে না।

মনের সুথ মন দিয়ে নিতে হয়। মনের সুখ মন দিয়ে ভাবলেই পাওয়া যায়। সেটা খুব বেশী কঠিন নয়। কিন্ত ভাবার মতো মন বোঝার মত মন ও মানুষ জগতে দরকার। তাহলে জগতের মানুষ অনেক অনেক সুখি হত।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *