বীরগঞ্জে চেক না দেয়ার অভিযোগ প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স এর বিরদ্ধে

দিনাজপুর বার্তাগ্রাহকঃ বীরগঞ্জে চেক না দেয়ার অভিযোগ প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স অফিস এর বিরদ্ধে। ১০ মাস আগে সবকিছু জমা নেওয়ার পরও এখন পর্জন্ত চেক বই তো দূরের কথা কোন নিশ্চিত তারিখ বলতে পারে নাই যে কবে চেক বইটি দেওয়া হবে।

১৭/১১/২০২০ এ সব কিছু জমা নেয়া হয়েছে মাহমুদা খাতুন নামের একাউন্ট থেকে কিন্ত বীরগঞ্জ প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স অফিস আজও এটার কোনো প্রকার চেক না দিয়ে বার বার দিন পরিবর্তন করে সাধারণ মানুষকে ঘুরাচ্ছে। কিছু জানতে জিজ্ঞেস করলে তারা জানায় বিভিন্ন সমস্যা অযুহাত দেয় এবং সমাধান হবে তার পরে চেক দেওয়া হবে। তাছাড়া এই চেক পাইতে আরও কত দিন যাবে সেটা নিশ্চিত তারিখ জানাতে পারে নি।

দিনাজপুরের খানসামা থেকে হাসান মাহমুদ অভিযোগ করে রংপুর ডেইলীকে বলেন, ”বীমা করার সময় বলেছে যে যা বীমা করবেন তার ২গুন পাবেন। কিন্ত পরে তারা কথা রাখেনি।আমাদের অন্য একটা চেক যার নাম সুফিয়া বেগম সেটি দেয়ার সময় ও আমাদের সাথে অনেক খারাপ ব্যবহার করা হয়েছে।”

অভিযোগকারী আরও জানান, আমি যত দিন অফিস এসেছি কোনো দিন অফিস চলাকালীন পাইনি এই অফিসের প্রধান ডিআইভিসি কে। আজ ও তার অফিস তালা লাগা ।

এর পর থেকে নিজেকে অফিস যাওয়া আসা করতে হচ্ছে তারপর ব্যাংক একাউন্ট খুলেও ৪/৫ কাচিনীয়া থেকে বীরগঞ্জ অফিস বার বার যাওয়া আসা অনেক খরচ হয়েছে।

রংপুর ডেইলী থেকে আমরা প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স এর Helpline: 09613777779 কল করেছিলাম। তারা এই 0241070180 নাম্বারে কল করতে বলে কলটি কেটে দেয়। আমরা কয়েকবার কল করার চেষ্টা করলে কলটি তারা রিসিভ করে নি।

অভিযোগকারীর নাম: মাহমুদা খাতুন
আইডি: D099205922-1

Leave a Comment