বিয়ের আগে সেক্স করলে কি হয়

বিয়ের আগে সেক্স করলে কি হয়

বিয়ের আগে সেক্স করলে কি হয় অনেকেই জানতে চায় । বিয়ের আগে সেক্স করলে কি হয় আর কি হয় না। বিয়ের আগে সেক্স করলে কি হয় বিষয়টা আসলে জানার বিষয়। বিয়ের আগে সেক্স কেমনে সম্ভব? বিয়ের আগে সেক্স কারা করতে চায়? বিয়ের আগে সেক্স যেভাবেই করেন না কেন সেটা অবৈধ। বিয়ের আগে সেক্স দুইভাবে সম্ভব। বিয়ের আগে সেক্স কিভাবে করলে আরো সহজ। বিয়ের আগে সেক্স কিভােবে করলে বেশী মজা পাওয়া যায়। বিয়ের আগে সেক্স করলে কষ্ট কেমন হয়?

 

সেক্স করলে কি হয়

সেক্স করলে কি হয় অনেকেই জানতে চায়। সেক্স করলে কি হয় এটা কেহ ভাবে মজা নেওয়ার জন্যই সেক্স করে মানুষ। আবার কেউ বলে সেক্স করলে কি হয় সেটা অবস্য আল্লাহর দান। সেক্স করলে কি হয় এটার একবারে সহজ উত্তর হল বেবি হয়। অর্থাৎ সেক্স করলে কি হয় সেটার এক লাইনে উত্তর হল বেবি হয়। তবে কিছু উপায় ফলো করলে সেক্স করলেও বেবি হবে না। সেক্স করলে কি হয় এটা জানার আগে আপনাকে জানতে হবে সেক্স কি ও সেক্স কেন করে?

 

 

সেক্স কি

সেক্স কি অনেকেই জানতে চান। সেক্স হল ছেলে ও মেয়ের যৌনমিলনকে সেক্স বলে। সেক্স কে আরও সহজে বুঝতে চান তাহলে বলব সেক্স হল মানব জীবনের উন্নতম গুরুত্বপুর্ণ অর্ধ্যায় একমাত্র সেক্স দিয়েই মানবজীবনের বংশানুক্রম টিকে আছে না হলে এই জগত থেকে মানব সমাজ অনেক আগেই বিলিন হয়ে যেত। সেক্স এর আর একটি গুরুত্ব হল মানষিক সুখ। সেক্স করলে একজন মেয়ে কিংবা ছেলে যে সুখ পায় সেটা এক স্বগীয় সুখ। এজন্য কেউ কেউ একটিবার সেক্স করার জন্য কোটি টাকাও দিয়ে শুধু একবার সেক্স করতে চায়। সেক্স বৈধ ও অবৈধ দুইভাবেই করা যায়। আপনার উপর নির্ভর করবে আপনি কিভাবে সেক্স করতে চান।

 

 

সহবাস কি

সহবাস কি অনেকেই জানতে চান। সহবাস হল ছেলে ও মেয়ের যৌনমিলনকে সহবাস বলে। সহবাস কে আরও সহজে বুঝতে চান তাহলে বলব সহবাস হল মানব জীবনের উন্নতম গুরুত্বপুর্ণ অর্ধ্যায় একমাত্র সহবাস দিয়েই মানবজীবনের বংশানুক্রম টিকে আছে না হলে এই জগত থেকে মানব সমাজ অনেক আগেই বিলিন হয়ে যেত। সহবাস এর আর একটি গুরুত্ব হল মানষিক সুখ। সহবাস করলে একজন মেয়ে কিংবা ছেলে যে সুখ পায় সেটা এক স্বগীয় সুখ। এজন্য কেউ কেউ একটিবার সহবাস করার জন্য কোটি টাকাও দিয়ে শুধু একবার সহবাস করতে চায়। সহবাস বৈধ ও অবৈধ দুইভাবেই করা যায়। আপনার উপর নির্ভর করবে আপনি কিভাবে সহবাস করতে চান।

 

কেন সেক্স করে?

কেন সেক্স করে এটা অনেকেই জানতে চায়। যারা যুবক-যুবতি একমাত্র তারাই কেন সেক্স করে এটা বুঝবে। তবে কেন সেক্স করে এটা জানার আগে আপনাকে জানতে হবে সেক্স এর উদ্দেশ্য কি? কেন সেক্স করে। কেন সেক্স করে এটার অনেক উত্তর আছে। কেউ ধারণা করে সেক্স করলে মানষিক সুখ পাই এজন্য সেক্স করি। কেন সেক্স করে কাউকে জিজ্ঞাস করলে সে বলবে বংশ বাচাতে সেক্স করি। কেন সেক্স করে অন্য কাউকে জিজ্ঞাস করলে বিয়ের আগে সেক্স করলে কি হয় সে হয়তো বলবে শারিরীক চাহিদা মিটানোর জন্য সেক্স করি। কেন সেক্স করে অন্য কাউকে জিজ্ঞাস করলে সে হয়তো বলবে শরিরের ক্ষুদা মিটানোর জন্য সেক্স করি।

 

সেক্স করলে কি হয়?

সেক্স করলে মানষিক সুখ পাওয়া যায় এটা এক চরম সত্য কথা। আপনি যখন খুবই ডিপ্রেশন এ আছেন কিংবা টেনশনে আছেন তখন সেক্স করলে আপনি খানিক্ষণ এর জন্য হলেও সাময়িক সুখ এর জন্য থাকতে পারবেন এই সেক্স এর মাধ্যমে। সেক্স করলে কি হয় সেটা আমরা সবাই জানি সেটা হল সেক্স করলে বেবি হয়। তবে প্রটেক্ট ব্যবহার করলে বেবি হবে না সেক্স করলেও। সেক্স করলে বেবি হবে না যদি ছেলে কনডম ব্যবহার করে কিংবা বীর্য বাইরে ফেলে। যদি ভিতরে পরেও যায় তাহলে কিছু ট্যবলেট পাওয়া যায় যো মেয়ে ৭২ ঘন্টার মধ্যে খেলে বেবি হবে না।

 

বিয়ের আগে সেক্স করার উপায়

বিয়ের আগে সেক্স করার উপায় নেই। তবে বিয়ের আগে সেক্স করার উপায় আছে সেটা অবৈধ পথ অবলম্বন করা। ধরুন আপনি বিয়ের আগে প্রেম করলেনেএবং সেই মেয়েকে বিয়ের আগে সেক্স এর জন্য রাজি করলেন। তাহলে আপনি বিয়ের আগে সেক্স করতে পারবেন এভাবে। অর্থাৎ একজন মেয়েকে বিয়ের আগে সেক্স এর রাজি থাকতে হবে। কিংবা আপনি যদি মেয়ে হন তাহলে বিয়ের আগে সেক্স করার উপায় হল কোন ছেলেকে ম্যনেজ করা যে আপনার সাথে বিয়ের আগে সেক্স করতে আগ্রহী।

তাহলে আপনি সহজে সেক্স করতে পারবেন। বিয়ের আগে সেক্স করার উপায় হল টাকার বিনিময় সেক্স করা।টাকার বিনিময় কোন ছেলে বা কোন মেয়েকে সেক্স এর জন্য রাজি করে বিয়ের আগে সেক্স করতে পারবেন। তবে বেশীরভাগ মেয়ে বিয়ের আগে সেক্স করতে চায় না। তবে বেশীরবাগ ছেলে বিয়ের আগেই সেক্স করতে চায়।

 

 

পতিতালয় কি

পতিতালয় হল টাকার বিনিময় সেক্স। অর্থাৎ আপনি টাকা দিবেন, ওরা আপনাকে সার্ভিস হিসাবে সেক্স করবে। ওদের সার্ভিসই হল সেক্স করা। প্রায় সব জায়গায় পতিতালয় আছে। পতিতালয় ফ্যক্টরির মতো না কিংবা হোটেল এর মত না। হতে পারে কেউ বাসা ভাড়া নিয়ে এসব পতিতালয় সার্ভিস দেয়। তবে পতিতালয় বাংলাদেশের নীতি রীতিগত ভাবে চলে না। তবে সমাজের কিছু নিয়ম কাননের জন্য যুব সমাজ পতিতালয় এর দিকে দৌড়াচ্ছে। পতিতালয় কোথায় জানতে হলে আপনাকে খুজে নিতে হবে। কিংবা যারা এসব করে তাদের সহযোগিতা পেতে পারেন।

 

 

কিভাবে বিয়ের আগে সেক্স করা যায়?

কিভাবে বিয়ের আগে সেক্স করা যায় নেই। তবে কিভাবে বিয়ের আগে সেক্স করা যায় আছে সেটা অবৈধ পথ অবলম্বন করা। ধরুন আপনি বিয়ের আগে প্রেম করলেনেএবং সেই মেয়েকে বিয়ের আগে সেক্স এর জন্য রাজি করলেন। তাহলে আপনি বিয়ের আগে সেক্স করতে পারবেন এভাবে। অর্থাৎ একজন মেয়েকে বিয়ের আগে সেক্স এর রাজি থাকতে হবে। কিংবা আপনি যদি মেয়ে হন তাহলে কিভাবে বিয়ের আগে সেক্স করা যায় হল কোন ছেলেকে ম্যনেজ করা যে আপনার সাথে বিয়ের আগে সেক্স করতে আগ্রহী।

বিয়ের আগে সেক্স করলে কি হয়

তাহলে আপনি সহজে সেক্স করতে পারবেন। কিভাবে বিয়ের আগে সেক্স করা যায় হল টাকার বিনিময় বিয়ের আগে সেক্স করলে কি হয় সেক্স করা।টাকার বিনিময় কোন ছেলে বা কোন মেয়েকে সেক্স এর জন্য রাজি করে বিয়ের আগে সেক্স করতে পারবেন। তবে বেশীরভাগ মেয়ে বিয়ের আগে সেক্স করতে চায় না। তবে বেশীরবাগ ছেলে বিয়ের আগেই সেক্স করতে চায়।

 

 

আপনার স্ত্রী বিয়ের আগে কারো সাথে যৌন মিলন করেছে কিনা

আপনার স্ত্রী বিয়ের আগে কারো সাথে যৌন মিলন করেছে কিনা সেটা বুঝার সহজ বুদ্ধি হল আপনি বিয়ের আগে কারো সাথে যৌন মিলন করেছেন কিনা। যদি আপনি বিয়ের আগে কারো সাথে যৌন মিলন করে থাকেন তাহলে আপনার স্ত্রীও বিয়ের আগে কারো সাথে যৌন মিলন করছে এটা ১০০% সত্য কথা। যদিও কোন মেযে মরে গেলেও স্বিকার করবে না বিয়ের আগে কারো সাথে যৌন মিলন করেছে কিনা। করলেও মেয়ের মুখ দিয়ে বের করা সম্ভব না।তবে ছেলে মানুষ সহজে তার বন্ধুদের কাছে বলে বেড়ায় যে আমি ঐ মেয়েকে করে আসলাম আজ।

বিয়ের আগে সেক্স করলে কি হয়

তবে আপনার স্ত্রী বিয়ের আগে কারো সাথে যৌন মিলন করেছে কিনা সেটা অনেক ভাবে বুঝতে পারেন। যদি ঢুকাতে ভয় পায় তাহলে বুঝতে পারেন যে আপনা স্ত্রী বিয়ের আগে কারো সাথে যৌন মিলন করে নাই। যদি ঢুকালে ব্লাড বের হয় তাহলে বুঝতে পারবেন আপনার স্ত্রী বিয়ের আগে কারো সাথে যৌন মিলন করে নাই। তবে আপনার স্ত্রী বিয়ের আগে কারো সাথে যৌন মিলন করেছে কিনা এটার কোন সঠিক উপায় নাই। কোন কোন মেয়ের এমনিতেও ব্লাড আসে এজন্য ঢুকাতে ভয় করে। তাই কোন মেয়ে অভিনয় করলেও আপনি ভাবতে পারেন তার সাথে আপনার প্রথম সেক্স। আপনার স্ত্রী বিয়ের আগে কারো সাথে যৌন মিলন করেছে কিনা সেটার বৈজ্ঞানিক কোন উপায় নাই।

 

মেয়েরা বিয়ের আগে যৌন মিলন করলে যেসব সমস্যায় ভোগেন

মেয়েরা বিয়ের আগে যৌন মিলন করলে যেসব সমস্যায় ভোগেন তার মধ্যে বড় সমস্যা কনসেপ্ট হবার সম্ভাবনা। যেহেতু প্রথম সেক্স এজন্য বেশী সতর্ক না থাকলে বেবি কনসেপ্ট হবার সম্ভাবনা বেশী। তাই মেয়েরা বিয়ের আগে যৌন মিলন করলে যেসব সমস্যায় ভোগেন তার মধ্যে এটি একটি। মেয়েরা বিয়ের আগে যৌন মিলন করলে যেসব সমস্যায় ভোগেন সেটি হল আবেগ বেড়ে যায়। আপনি যদি ১ম সেক্স করেন তাহলে সেক্স আপনার প্রতি আসক্ত হবেন এরপরে আপনি সেক্স করার জন্য বেশী উত্তেজিত হবেন কিংবা সেক্স ছাড়া থাকতেও পারবেন না। তাই বিয়ের আগে সেক্স না করাই ভাল। মেয়েরা বিয়ের আগে যৌন মিলন করলে যেসব সমস্যায় ভোগেন সেটা হল যার দ্বারা সেক্স করবেন সে আপনাকে আর চাবে না। অর্থাৎ যার সাথে প্রেম করছেন তার সাথে বিয়ের আগে সেক্স করলে সে আপনাকে ছেড়ে চলে যাওয়ার সম্ভাবনা ৯৯%। তাই বিয়ের আগে সেক্স না করাই ভাল।

 

 

প্রেমিকের সাথে সেক্স করলে কি হয়?

প্রেমিকের সাথে সেক্স করলে কি হয় এটা অনেকেই জানতে চান। প্রেমিকের সাথে সেক্স করলে কি হয় তার মধে বড় সমস্যা হল বিয়ের আগে প্রেমিকের সাথে সেক্স করলে সেই প্রেমিক আপনাকে পতিতালয় মেয়ের মতো ব্যবহার করবে শুধু। আপনাকে পতিতা ভাবতে পারে। তাই বিয়ের আগে সেক্স না করাই বেটার। বিয়ে করে যত ইচ্ছা করুন।

 

 

বিয়ের আগে সেক্স করো না

বিয়ের আগে সেক্স করো না ব্রাজিলে, 13 থেকে 19 বছর বয়সী তরুণীদের মধ্যে গর্ভধারণের সংখ্যা এতটাই বেড়েছে যে কিশোরীদের বিয়ের আগে যৌন সম্পর্ক না করার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রস্তাবটি ব্রাজিলে ব্যাপক বিতর্কের জন্ম বিয়ের আগে সেক্স করো না দিয়েছে এবং স্বাস্থ্য কর্মীদের সংগঠনগুলির দ্বারা তীব্র সমালোচনা করা হয়েছে। ব্রাজিলের নারী, পরিবার ও মানবাধিকার মন্ত্রী ডামারেস আলভেস এই নতুন বিয়ের আগে সেক্স করো না তত্ত্ব দিয়েছেন। দেশটির প্রেসিডেন্ট বলসেনারো তাকে আবার সমর্থন দিচ্ছেন।

তারা উভয়ই ইভাঞ্জেলিক্যাল খ্রিস্টান এবং তাদের বিরুদ্ধে ব্রাজিলের জনগণের উপর ধর্মীয় এজেন্ডা চাপিয়ে বিয়ের আগে সেক্স করো না দেওয়ার চেষ্টা করার অভিযোগ আনা হয়েছে। মিসেস আলভেস গত বছর বিবিসি-র সাথে একটি সাক্ষাত্কারে বলেছিলেন: “আমরা এটিকে হাইলাইট করার একটি খুব শক্তিশালী প্রচেষ্টা দেখতে পাচ্ছি – যেন যৌনতা শুধুমাত্র মজার জন্য।” তিনি যুক্তি দেন যে কিশোরী মেয়েদের গর্ভবতী হওয়া থেকে রোধ করার সবচেয়ে কার্যকর উপায় কনডম, আইইউডি বা জন্মনিয়ন্ত্রণ বড়ি নয়। সবচেয়ে কার্যকরী উপায় হল যৌনতা বিয়ের আগে সেক্স করো না থেকে সম্পূর্ণ বিরত থাকা। ”

 

বিয়ের আগে শারীরিক সম্পর্ক ভালো না ক্ষতিকর

বিয়ের আগে শারীরিক সম্পর্ক ভালো না ক্ষতিকর যৌন জীবন নিয়ে মানুষের মনে নানা প্রশ্ন। তবে লজ্জা বা বোকামির কারণে অনেকেই এ বিষয়ে বিয়ের আগে শারীরিক সম্পর্ক ভালো না ক্ষতিকর অনেক প্রশ্ন করতে পারেন না। এমনকি সঙ্গীর সঙ্গে সরাসরি কথাও বলছেন না। বিশ্বাস করুন বা না করুন বিয়ের আগে শারীরিক সম্পর্ক ভালো না ক্ষতিকর, ভারতে যৌনতা শব্দটি এখনও নিষিদ্ধ। তবে পশ্চিমা বিশ্বে পুরোপুরি প্রকাশিত হওয়ায় বর্তমান প্রজন্ম বিয়ের আগে শারীরিক সম্পর্ক ভালো না ক্ষতিকর আগের চেয়ে অনেক বেশি খোলা মনের অধিকারী।

তাই বর্তমান প্রজন্মের কাছে সেক্স শব্দটা বিয়ের আগে শারীরিক সম্পর্ক ভালো না ক্ষতিকর বড় কথা নয়। যদিও বিয়ের আগে বিয়ের আগে শারীরিক সম্পর্ক ভালো না ক্ষতিকর যৌনতা সম্পর্কে জানা ও কথা বলতে সমাজ এখনও দ্বিধাগ্রস্ত।

 

বিবাহের আগে যৌন মিলন করে অন্য কাউকে বিয়ে করা

বিবাহের আগে যৌন মিলন করে অন্য কাউকে বিয়ে করা আমার অনেক চোখ আছে। আর কত চোখের কথা বিবাহের আগে যৌন মিলন করে অন্য কাউকে বিয়ে করা বলবো? মানুষের দৃষ্টিতে বিবাহের আগে যৌন মিলন করে অন্য কাউকে বিয়ে করা এটি নান্দনিক, প্রাকৃতিক (যদি উভয়ই) বিজ্ঞানের দৃষ্টিতে বিবাহের আগে যৌন মিলন করে অন্য কাউকে বিয়ে করা এটি হরমোনীয় আনন্দের উত্স এবং কিছু ক্ষেত্রে ধর্মের দৃষ্টিতে মানসিক শান্তির কারণ বিবাহের আগে যৌন মিলন করে অন্য কাউকে বিয়ে করা এটি আব্রাহামিক দৃষ্টিতে নিষিদ্ধ। ধর্ম সনাতন বিবাহের আগে যৌন মিলন করে অন্য কাউকে বিয়ে করা ধর্মগুলোকেও নিরুৎসাহিত করা হয়েছে। সমাজের দৃষ্টিতে বিবাহের আগে যৌন মিলন করে অন্য কাউকে বিয়ে করা অন্যের ক্ষতি না করা পর্যন্ত আপনি আমার কোন চোখ নেবেন তা আপনার ব্যাপার।

 

বিয়ের আগে সেক্স করলে কি হয়, বিয়ের আগে সেক্স, বিয়ের আগে, আগে সেক্স, সেক্স করলে কি হয়, সেক্স কি, সেক্স করলে, সেক্স, সহবাস কি, সহবাস, কেন সেক্স করে, সহবাসের গুরুত্ব, সেক্স করলে কি, বিয়ের আগে সেক্স করার উপায়, সেক্স করার উপায়, আগে সেক্স করার উপায়, পতিতালয় কি, বিয়া ছাড়া সেক্স করার উপায়, পতিতালয়, কিভাবে বিয়ের আগে সেক্স করা যায়, কিভাবে আগে সেক্স করা যায়, কিভাবে সেক্স করা যায়, কিভাবে সেক্স, আপনার স্ত্রী বিয়ের আগে কারো সাথে যৌন মিলন করেছে কিনা, যৌন মিলন করেছে কিনা, যৌন মিলন, আপনার স্ত্রী বিয়ের আগে, কারো সাথে যৌন মিলন, মেয়েরা বিয়ের আগে যৌন মিলন করলে যেসব সমস্যায় ভোগেন, মেয়েরা বিয়ের আগে যৌন মিলন, যেসব সমস্যায় ভোগেন, প্রেমিকের সাথে সেক্স করলে কি হয়, প্রেমিকের সাথে সেক্স, প্রেমিকের সাথে সহবাস, বিয়ের আগে সেক্স করো না, সেক্স করো না, সেক্স করো, বিয়ের আগে শারীরিক সম্পর্ক ভালো না ক্ষতিকর, শারীরিক সম্পর্ক ভালো না ক্ষতিকর, বিবাহের আগে যৌন মিলন, বিবাহের আগে যৌন মিলন করে অন্য কাউকে বিয়ে করা, যৌন মিলন করে অন্য কাউকে বিয়ে করা, মিলন করে অন্য কাউকে বিয়ে করা, অন্য কাউকে বিয়ে করা, ২দিন পর যাকে বিয়ে করব তার সাথে বিয়ের আগে সেক্স করলে কী পাপ হবে, ২দিন পর যাকে বিয়ে করব, তার সাথে বিয়ের আগে সেক্স করলে কী পাপ হবে, সেক্স করলে কী পাপ হবে, বিয়ের আগে যে জীনিসটা আপনাকে জানতে হবে, সেক্স করলে পাপ হবে, বিয়ে করার সুবিধা, বিয়ের সুবিধা, বিয়ে করার সুবিধা ও অসুবিধা গুলি কী কী, বিয়ে করার সুবিধা কী কী, বিয়ে করার অসুবিধা কী কী, বিয়ে করার অসুবিধা কী, বিয়ের অসুবিধা, বিয়ে করার অসুবিধা, বিবাহের পূর্বে একজন নারীর কোন বিষয়গুলো জানা দরকার, বিবাহের পূর্বে একজন নারী, বিবাহের পূর্বে একজন নারীর কোন বিষয়গুলো জানা দরকার, বিবাহের পর বেশি, বিবাহের পর বেশিরভাগ ব্যক্তি কেন বলেন বিয়ে না করলেই ভালো করতাম, বিবাহের পর বেশিরভাগ ব্যক্তি, কেন বলেন বিয়ে না করলেই ভালো করতাম, বিয়ে না করলেই ভালো করতাম, বেবি নিতে না চাইলে কিভাবে সহবাস করবো, কিভাবে সহবাস করবো, কিভাবে সহবাস করব, কিভাবে সেক্স করবো, কনডম ও পিলের বিকল্প, বাংলাদেশে জন্মনিয়ন্ত্রণে কনডম ও পিলের বিকল্প, পিলের বিকল্প, কনডমের বিকল্প, কিভাবে কনডম ব্যবহার করে, কনডম ব্যবহার করলে সমস্যা, কনডম ব্যবহার, কনডম ব্যবহার কেমনে করে,

 

২দিন পর যাকে বিয়ে করব তার সাথে বিয়ের আগে সেক্স করলে কী পাপ হবে

২দিন পর যাকে বিয়ে করব তার সাথে বিয়ের আগে সেক্স করলে কী পাপ হবে, হ্যাঁ, পাপ হবেই। বিয়ের আগে সেক্স করা সম্পূর্ণ হারাম। এটা ব্যভিচার, ভয়ানক পাপ। ২দিন পর যাকে বিয়ে করব তার সাথে বিয়ের আগে সেক্স করলে কী পাপ হবে এবং আপনি কিভাবে নিশ্চিত যে আপনি দুই দিনের মধ্যে তাকে বিয়ে করতে পারেন জানেন? যে কোন সময় মানুষ মারা যেতে পারে। এমতাবস্থায় ২দিন পর যাকে বিয়ে করব তার সাথে বিয়ের আগে সেক্স করলে কী পাপ হবে দুজনের একজন মারা গেলে ব্যভিচারের পাপ নিয়েই মারা যায়! এটা কি সাংঘাতিক. তাছাড়া বিয়ের মঞ্চেও বিয়ে ভাঙতে পারে! সংক্ষেপে, এটি ধর্মীয় দৃষ্টিকোণ থেকে ২দিন পর যাকে বিয়ে করব তার সাথে বিয়ের আগে সেক্স করলে কী পাপ হবে বা সামাজিক দৃষ্টিকোণ থেকে জায়েজ নয়। তাই ২দিন পর যাকে বিয়ে করব তার সাথে বিয়ের আগে সেক্স করলে কী পাপ হবে অবশ্যই  বিয়ের আগে সেক্স করলে কি হয় পরিত্যাজ্য।

 

বিয়ের আগে যে জীনিসটা আপনাকে জানতে হবে

বিয়ের আগে যে জীনিসটা আপনাকে জানতে হবে সেটা হল আপনার কাধে একটা নতুন দায়িত্ব আসতেছে। বিয়ের আগে যে জীনিসটা আপনাকে জানতে হবে সেটা হল আপনি খুব শীঘ্রই বাবা হতে চলেছেন। বিয়ের আগে যে জীনিসটা আপনাকে জানতে হবে সেটা হল আপনার েজীবনে নতুন সুখময় সময় আসতেছে যে জন্য আপনি দীর্ঘ কয়েক বছর অপেক্ষা করতে হয়েছে। আপনি যদি কয়েকবছর পর বেবি নিতে চান তাহলে কনডম ব্যবহার করুন। কিংবা সেক্স করার সময় যখন মনে হবে বীর্য বের হবে তখন লিঙ্গ বের করে বাইরে বীর্য ফেললেন তাহলে যতদিন ইচ্ছা বেবি না নিতে পারবেন। মনে রাখবেন বীর্য ভিতরে পড়লে বেবি ভিতরে না পড়লে বেবি হবে না। তাই খুবই সতর্ক থাকতে হবে। যদি কোনদিন পড়েও যায় তবে ডাক্টার কিংবা ডিসপেন্সেরি থেকে ট্যবলেট এনে আপনার সহধর্মীনিকে খাওয়াবেন। ৭২ ঘন্টার মধ্যে একবার খেলেই হল ঐ মেডিসিন।

 

 

বিয়ে করার সুবিধা ও অসুবিধা গুলি কী কী

বিয়ে করার সুবিধা ও অসুবিধা গুলি কী কী আমি অবিবাহিত, তাই স্বাভাবিকভাবেই আমি বিবাহের অসুবিধাগুলি জানি না, এবং আমি যে সুবিধাগুলি ধরে নিতে পারি তা সবার জন্য সঠিক বিয়ে করার সুবিধা ও অসুবিধা গুলি কী কী নাও হতে পারে। সুবিধা হল, আপনাকে একা থাকতে হবে না, রাতে যখন আশেপাশে কোন বন্ধু থাকবে না, তখন পরম বন্ধুর মতো কেউ থাকবে। মনের কোণে বিয়ে করার সুবিধা ও অসুবিধা গুলি কী কী জমে থাকা কথাগুলো বিয়ে করার সুবিধা ও অসুবিধা গুলি কী কী সাত সতেরো না ভেবেই বলা যায়। তড়িঘড়ি করে গলা ছেড়ে দুই একলাইন বেসুর কণ্ঠে গাইতে পারেন, গান শুনে বউ ​​তাকে ছাদ থেকে ধাক্কা দেবে না, অন্তত বিধবা হওয়ার ভয়ে। ভুল করে কখনো মশারি টাঙিয়ে ঘুম না হলে মাঝরাতে ঘুম থেকে উঠে ঝুলে থাকতে হবে না।

গোসলের পিঠে হাত পৌঁছায় না, তাই পিঠে কত বিয়ে করার সুবিধা ও অসুবিধা গুলি কী কী কেজি পুরনো চামড়ার ধুলো আছে তা জানা যায় না। আরও অনেক সুবিধা, লিখে শেষ করা যাবে না। অসুবিধাও আছে, একই ছাদের নিচে দুজন আলাদা মানুষ, কোনো বিয়ে করার সুবিধা ও অসুবিধা গুলি কী কী কারণে ভক্তি না থাকলে জীবন শেষ হয়ে যায়। আপনি যখন একসাথে থাকেন তখন একগামী হওয়া স্বাভাবিক, তবে আপনি যদি উভয়েই আপনার বিয়ে করার সুবিধা ও অসুবিধা গুলি কী কী অহংকে মেটাতে চান তবে পরিবারকে টিকিয়ে রাখা কঠিন। আপনার বিয়ে বিয়ে করার সুবিধা ও অসুবিধা গুলি কী কী হোক বা না হোক, অসুবিধা হবে। বিয়ে করলেও বিয়ে করার সুবিধা ও অসুবিধা গুলি কী কী অন্তত সুবিধা নিয়ে অসুবিধা হবে।

 

বিবাহের পূর্বে একজন নারীর কোন বিষয়গুলো জানা দরকার

বিবাহের পূর্বে একজন নারীর কোন বিষয়গুলো জানা দরকার স্বামীর প্রতি ভালোবাসা। কোন ছেলের সাথে সম্পর্ক রাখবেন না বিবাহের পূর্বে একজন নারীর কোন বিষয়গুলো জানা দরকার, সে শুধু একজন বন্ধু এবং স্বামীর সকল বিষয়ে সহযোগিতা করার জন্য ফেসবুকে কাউকে টেক্সট করবেন না। স্বামীর কাছে অতিরিক্ত বিবাহের পূর্বে একজন নারীর কোন বিষয়গুলো জানা দরকার কিছু দাবি না করা। ৫ ওয়াক্ত নামাজ ও কোরআন ও হাদিস বিবাহের পূর্বে একজন নারীর কোন বিষয়গুলো জানা দরকার তেলাওয়াত।

সব সময় হাসি. শ্বশুর বাড়িতে শাশুড়ি প্রায়ই রাগ করে বিবাহের পূর্বে একজন নারীর কোন বিষয়গুলো জানা দরকার কথা বলতে পারেন। এটা নিয়ে চিন্তা করবেন না। বার্তাটি নরম ভাষায় বলতে হবে এবং শালীনতা বিবাহের পূর্বে একজন নারীর কোন বিষয়গুলো জানা দরকার বজায় রাখতে হবে। আপনার সম্পূর্ণ সম্ভাবনার চেয়ে কম বিবাহের পূর্বে একজন নারীর কোন বিষয়গুলো জানা দরকার যান না। মোবাইল কম ব্যবহার করুন, আমার এক বোনকে দেখি শুধু মোবাইল বিবাহের পূর্বে একজন নারীর কোন বিষয়গুলো জানা দরকার ট্যাপ করার কারণে শাশুড়ির অনেক কথা শুনছে।

 

বিবাহের পর বেশিরভাগ ব্যক্তি কেন বলেন বিয়ে না করলেই ভালো করতাম

বিবাহের পর বেশিরভাগ ব্যক্তি কেন বলেন বিয়ে না করলেই ভালো করতাম আপনি একটি নিমন্ত্রিত বাড়িতে গিয়েছিলেন. সেখানে তিনি প্রচুর খাবার দেখতে পান। লোভ সামলাতে বিবাহের পর বেশিরভাগ ব্যক্তি কেন বলেন বিয়ে না করলেই ভালো করতাম পারলেন না। খেতে থাকলেন। আপনি জানেন এত খাওয়া ভাল নয়… সবাই জানে অতিরিক্ত খাওয়া ভাল নয়। কিন্তু ভাবছেন- আরেকটু খাবেন বিবাহের পর বেশিরভাগ ব্যক্তি কেন বলেন বিয়ে না করলেই ভালো করতাম আর কি হবে? এই কথা ভেবে সে একটু বেশিই খেয়ে ফেলল। ভাবলাম আগে খাবো তারপর দেখবো। এত ভালো খাবার আবার কবে পাবো কে জানে। মদ্যপান শেষে মুখে শিস দিয়ে বাড়ি ফিরলেন। রাত থেকে তোর পেট ব্যাথা শুরু হয়ে গেল –

এটা কি পেট ব্যাথা বাবা? কিছুই কমছে না। তোমার পেটে মাছ বিবাহের পর বেশিরভাগ ব্যক্তি কেন বলেন বিয়ে না করলেই ভালো করতাম, মুরগি, ছাগলের মাংস চলে গেছে যেন জীবন্ত… কুকুর ঘেউ ঘেউ করছে, কুকুর ঘেউ ঘেউ করছে। তুমি ভয়ানক কষ্ট পাচ্ছো। ধীরে ধীরে আপনার ঐশ্বরিক চোখ খুলে গেল বিবাহের পর বেশিরভাগ ব্যক্তি কেন বলেন বিয়ে না করলেই ভালো করতাম আপনি বুঝতে পেরেছেন আপনি একজন পেট্রোগ্লিফিক মানুষ। উপলব্ধি করুন যে আপনার সত্যিই এত বেশি খাওয়া উচিত হয়নি। কাঁদতে কাঁদতে পাশের বন্ধুকে বললেন, খাস রে বন্ধু বিবাহের পর বেশিরভাগ ব্যক্তি কেন বলেন বিয়ে না করলেই ভালো করতাম, খাবার বুঝে। আমার অবস্থা দেখুন। বিয়ের ক্ষেত্রেও তাই। জেনেশুনে বিয়ে করতে হবে। সবাই যদি ভাবে যে আমাকে বিয়ে করতে হবে বলে সবাই বিয়ে করছে। আপনার জানা দরকার যে বিয়ে সবাই সহ্য করে না বিবাহের পর বেশিরভাগ ব্যক্তি কেন বলেন বিয়ে না করলেই ভালো করতাম বিশেষ করে পেট্রোগা লোকেরা।

 

বেবি নিতে না চাইলে কিভাবে সহবাস করবো

বেবি নিতে না চাইলে কিভাবে সহবাস করবো আপনি যদি কয়েকবছর পর বেবি নিতে চান তাহলে কনডম ব্যবহার করুন। বেবি নিতে না চাইলে কিভাবে সহবাস করবো সেক্স করার সময় যখন মনে হবে বীর্য বের হবে তখন লিঙ্গ বের করে বাইরে বীর্য ফেললেন তাহলে বেবি নিতে না চাইলে কিভাবে সহবাস করবো যতদিন ইচ্ছা বেবি না নিতে পারবেন । মনে রাখবেন বেবি নিতে না চাইলে কিভাবে সহবাস করবো বীর্য ভিতরে পড়লে বেবি ভিতরে না পড়লে বেবি হবে না। তাই খুবই সতর্ক থাকতে হবে। যদি কোনদিন পড়েও যায় তবে ডাক্টার কিংবা ডিসপেন্সেরি থেকে ট্যবলেট এনে আপনার সহধর্মীনিকে খাওয়াবেন। ৭২ ঘন্টার মধ্যে একবার খেলেই হল ঐ মেডিসিন। এবাবে যতদিন ইচ্ছা বেবি নিতে না চাইলে এভাবে সহবাস করবেন।

 

বাংলাদেশে জন্মনিয়ন্ত্রণে কনডম ও পিলের বিকল্প

বাংলাদেশে জন্মনিয়ন্ত্রণে কনডম ও পিলের বিকল্প আছে সেটা হলো একাবে ন্যাচারাল। কোন খরচ নাই জন্মনিয়ন্ত্রণে কনডম ও পিলের বিকল্প ব্যবহারে। আগেও মানব সমাজ এই নিয়ম ব্যবহার করতো। সেটা হল সেক্স এর শেষ সময় যখন বুঝতেছেন যে যে আপনার বীর্য বের হচ্ছে তখন বাইরে বীর্য ফেলতে হবে। এটা সম্পুর্ণ পুরুষ বিয়ের আগে সেক্স করলে কি হয় এর দায়িত্ব। একানে মেয়ে শুধু পিল ব্যবহার কিংবা ভিতরে পড়লে তাড়াতাড়ি ধুয়ে আসলেও বেবি কনসেপ্ট হয় না নরমারি। তাই বাংলাদেশে জন্মনিয়ন্ত্রণে কনডম ও পিলের বিকল্প এই পদ্ধতি ব্যবহার করতে পারবেন।

 

কনডম ব্যবহার করলে সমস্যা

কনডম ব্যবহার করলে সমস্যা হল সেক্স যে আনন্দ বা সুখের জন্য করতেছেন সেই সুখ পাওয়া যায় না কনডম ব্যবহার করলে। কনডম ব্যবহার করলে সমস্যা হতে পারে যোনিতেও। কখনো কখনো যোনিপথ এর কোন পর্দা ছিরে যায় অধিক চাপের ফলে। তাই কনডম ব্যবহার করলে আপনার সঙ্গিনীও ততটা সুখ পায় না। কনডম ব্যবহার করলে সমস্যা অনুভব করতে পারেন আপনারাও।

 

প্রথমবার সেক্স করা 

প্রথমবার সেক্স করা নিয়ে অনেকে ভয়ে থাকে। কিন্ত ভয়ের কিছু নাই। প্রথমবার সেক্স করার আগে অবশ্যই দুজনে সেক্সুয়াল উত্তেজিত হবেন। তাহলে প্রথমবার সেক্স করা অনেক বিয়ের আগে সেক্স করলে কি হয় মজাদার হবে। যদি একজন উত্তেজিত আর একজন নয় তাহলে বেশী একজন মজা আর একজন কষ্টকর হবে। তাই সর্বোচ্চ চেষ্টা করবেন কিস, ফিংগারিং এগুলো যত করবেন তত বেশী উত্তেজিত হবে আপনার সঙ্গি। তাই প্রথমবার সেক্স করার আগে কিস, ফিংগারিং করতে কোনবাবে বুলবেন না।

 

প্রথমবার যৌনমিলনে কি রক্তপাত হয়

প্রথমবার যৌনমিলনে কি রক্তপাত হয় এটা অনেক পুরানো কথা। তবে এখনকার মেয়েরে যতকিছু করে যেমন সাইকেল চালা আরো কিছু কাজ আছে যেসব করলে এমনি তাদের যৌনপথ এর রাস্তা ক্লিয়ার হয় যার ফলে প্রথমবার যৌনমিলনে কি রক্তপাত হয় না। একটা মেয়ের সতিত্ব আছে কিনা বুঝার সঠিক কোন উপায় নাই। প্রথমবার যৌনমিলনে কি রক্তপাত হয় না । তাই ভয় না করে ফোর প্লে করুন । প্রথমবার যৌনমিলনে কি রক্তপাত হয় না এটাই স্বাভাবিক।

 

যোনি টাইটিং করার উপায়

যোনি টাইটিং করার উপায় অনেক আছে। যোনি টাইটিং করার উপায় হল নিয়মিত ব্যয়াম করা। যোনি টাইটিং করার উপায় হল ডায়েট করা। যোনি টাইটিং করার উপায় হল নিয়মিত খাওয়া যা আপনার যোনি টাইট করতে সাহায্য করবে। তবে কিছু মেডিসিন পাওয়া যায় বাজারে যা যোনি টাইটিং করার উপায় হিসাবে কাজ করে। যোনি টাইটিং করার উপায় ন্যাচারাল কাজ করুন । ন্যাচারালি যোনি টাইটিং করার উপায় বের করুন।

 

নারীর সতীত্ব ঠিক আছে কিনা যে ভাবে বুঝবেন

নারীর সতীত্ব ঠিক আছে কিনা যে ভাবে বুঝবেন সেটা হল প্রথমবার যৌনমিলনে কি রক্তপাত হয়। নারীর সতীত্ব নারীই একমাত্র জানে তার নারীর সতীত্ব আছে কিনা। কিন্ত বাস্তব হলেও এটা সত্য যে কোন মেয়ে বা মহিলা কোনদিনও স্বিকার করবে না যে নারীর সতীত্ব নষ্ট করেছে সে। এটা জীবন গেলেও বলবে না আপনাকে। তাই সম্পর্কে এগুলো ব্যপার না টানাই ভাল। নারীর সতীত্ব ঠিক আছে কিনা যে ভাবে বুঝবেন তা হল আপনাদের মাঝে সম্পর্ক কেমন বিয়ের আগে সেক্স করলে কি হয় এটাই বেস্ট বুদ্ধি। নারীর সতীত্ব ঠিক আছে কিনা যে ভাবে বুঝবেন আপনার সাথে তার কেমন ফিলিংস এটাই বড় কথা। তার থেকে বড় কথা হল সম্পর্কে সন্দেহ রাখবেন না। তাহলেই বিবাহিত জীবন সুখময় হবে আপনাদের। তাছাড়া নারীর সতীত্ব নষ্ট হলেও কিছুই করার নাই।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *