বলিউডে শুটিং শুরু করলেন বাঁধন

বেশ কদিন ধরেই জল্পনা-কল্পনা, আজমেরী হক বাঁধনের পরের গন্তব্য কী? এর মধ্যেই আজ বৃহস্পতিবার ভারতের খ্যাতিমান চলচ্চিত্রকার বিশাল ভরদ্বাজের ব্যক্তিগত ইনস্টাগ্রামে দেওয়া একটা সেলফিতে তাঁর সঙ্গে বাঁধনকে দেখা গেল। তবে কী বলিউডে কাজ করতে যাচ্ছেন বাংলাদেশের এই অভিনেত্রী?

কিছুদিন আগে জানা গিয়েছিল, অমর ভূষণের বই ‘এসকেপ টু নোহয়ার’ অবলম্বনে ছবি করতে যাচ্ছেন বিশাল ভরদ্বাজ। ‘খুফিয়া’ নামের সেই সিনেমাটির জন্য একজন বাংলাদেশি অভিনেত্রী খুঁজছেন। গুঞ্জনে উঠে আসে আজমেরি হক বাঁধনের নাম। সে সময় এ প্রসঙ্গে কোনো কথা বলেননি বাঁধন। আজ বৃহস্পতিবার বাঁধনের সেলফিতে বিশালকে দেখা গেল। ছবিটি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে এই পরিচালক লিখেছেন, ‘বাংলাদেশের অভিনেত্রী বাঁধনকে পেয়ে খুবই আনন্দিত।’ তার থেকেই ধারণা করা হচ্ছে ‘খুফিয়া’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাঁধন। কারণ হ্যাসট্যাগে লেখা রয়েছে ‘খুফিয়া’।

বাঁধন এখন ভারতের দিল্লিতে অবস্থান করছেন। সেখান থেকে তিনি প্রথম আলোকে জানান গত ২৬ সেপ্টেম্বর লুক টেস্টের জন্য মুম্বাই যেতে হয় তাঁকে। পরে গত রোববার শুটিংয়ের জন্য দিল্লি পৌঁছান এই অভিনেত্রী। সোমবার থেকে শুরু হয় শুটিং। তিনি বলেন, ‘শুটিং শেষে এই মাসের শেষ দিকে ঢাকায় ফিরব। কারণ নভেম্বর মাসে আমাদের “রেহানা মরিয়ম নূর” ছবিটি দেশে মুক্তি পাবে।’ থ্রিলার ঘরানার ছবি ‘খুফিয়া’য় আরও অভিনয় করছেন টাবু, আলী ফজল, আশিস বিদ্যার্থী ও ওয়ামিকা গাব্বি। ‘খুফিয়া’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে।

Leave a Comment