বগুড়া সদরে র‍্যাবের অভিযানে ৭ জুয়াড়ি আটক

বগুড়ায় র‍্যাবের অভিযানে ৭ জুয়াড়িকে আটক করা হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে সদরের নাটাইপাড়া বউবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে তাস, মোবাইল ও নগদ অর্থ উদ্ধার করা হয়।

আটক হওয়া ওই ৭ জুয়াড়ি হলো- বগুড়া সদরের মালতিনগরের আফতাব মিয়ার ছেলে শাহিন মিয়া (২৩) ও মৃত আবুল হোসেনের ছেলে আকবর আলী (৪৬), সোনাতলা উপজেলার মুলবাড়ির মৃত মকবুল প্রামানিকের ছেলে সিরাজুল ইসলাম (৩৫), গাবতলী উপজেলার সোনারায়ের মৃত শায়েদজামার ছেলে এরশাদ (৩২), গাইবান্ধা জেলার চুনিয়াকান্দির শহিদুল ব্যাপারীর ছেলে হাফিজার রহমান (৪৬), একই গ্রামের মৃত ধন মিয়ার ছেলে জেলাল মিয়া (২৮) এবং একই জেলার কুঠিপাড়ার মৃত নিরবকরের ছেলে দুদু মিয়া (৫৮)।

শনিবার বেলা ১২ টার দিকে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদে জানা যায় সদরের নাটাই পাড়ার বউবাজার এলাকায় জুয়া খেলা চলছে। তখন তাদের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে এবপং ওই ৭ জনকে জুয়ার আসর থেকে থেকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ২ বান্ডিল তাস, ৬ টি মোবাইল, ১০ টি সীম ও নগদ ৪ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

রযাব ১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সহকারী পুলিশ সুপার কিশোর রায় জানান, আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আটক হওয়া ওই ৭ জনকে সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Leave a Comment