পুরুষের দেহে কোথায় কোথায় চুল মেয়েদের পছন্দ

মানবদেহের বিভিন্ন অংশ প্রাকৃতিকভাবে চুল গজায়। কিছু অযাচিত চুলও রয়েছে। এক্ষেত্রে, সৌন্দর্যের দিক থেকে পুরুষ ও মহিলা বিভিন্ন চাপের মধ্যে রয়েছেন। পুরুষরা যেমন সৌন্দর্য প্রকাশের জন্য চাপে থাকেন, তেমনি চাপে মহিলারাও থাকেন।

একটি পরীক্ষায় ম্যানস্কেপ দেখিয়েছে যে পুরুষদের দেহে মহিলারা কী ধরনের চুল পছন্দ করেন। বলা হয়ে থাকে যে মহিলারা পুরুষদের শরীরের চুল অনেক পছন্দ করেন। তবে মহিলা শরীরে চুলের আধিক্য কাম্য নয়।

শরীরের চুলগুলি ম্যানস্কেপ (প্লাস্টিকের মানবদেহ) এ প্রয়োগ করা হয়। দাড়ি এবং গোঁফ মুখে লাগানো হয়। সাধারণ দৈর্ঘ্যের চুলও বগল এবং বুকে দেওয়া হয়। যৌনাঙ্গে চুলও দেওয়া হয়। পরে কিছু মহিলাকে এ নিয়ে প্রশ্ন করা হয়েছিল।
সাধারণত পুরুষরা ভাবেন, মহিলারা পরিষ্কার দেহ পছন্দ করেন। তাই অনেকে বুকের চুল উপরে তোলেন। মডেলগুলির লোমহীন স্তনগুলি সাধারণত ফ্যাশন বিশ্বে দেখা যায়। চলচ্চিত্রের নায়কদেরও এমনভাবে দেখা যায়। তবে পরীক্ষায় উঠে আসে বিভিন্ন বিষয়। মহিলারা প্রকৃতির দ্বারা তাদের দেওয়া দেহকে ভালবাসে।

পরীক্ষায় অংশ নেওয়া মহিলারা বলেছিলেন যে দাড়ি, গোঁফ, বুক এবং বগলের চুলের সাথে পুরুষরা বেশি আকর্ষণীয় হন।

তারা নিজের শরীরের বিষয়ে কথা বললে তারা অদ্ভুত তথ্য দেয়। এমনকি মহিলারা তাদের সাধারণ শরীরের চুল পছন্দ করেন। তবে পুরুষ এবং মহিলারা চুল কেটে ফেলার জন্য একই ধরণের চাপ অনুভব করেন।

Leave a Comment