পিএসজি ছেড়ে কি চলে যাবেন এমবাপ্পে?

লিওনেল মেসির পিএসজি তে আসার পর থেকেই কিলিয়ান এমবাপ্পে দল ছাড়তে চাইছেন।ফরাসি ফরোয়ার্ড এর ধারণা মেসির পিএসজি তে আসার কারণে তিনি ছায়ার নিচে পড়ে যাবেন,নিজেকে মেলে ধরতে পারবেন না। যার কারণে তিনি পিএসজির সাথে চুক্তি নবায়ন করতে রাজি নন।

পিএসজি এর সঙ্গে চুক্তি শেষ হবে চলতি মৌসুমেই।তবে মৌসুম শেষ হওয়ার আগেই যে তার দল ছাড়ার গুঞ্জন উঠেছে তা গুজব বলে উড়িয়ে দিয়েছে প্যারিস সেইন্ট জার্মেই‌’র স্বত্বাধিকারী নাসেল আল খেলাইফি।তিনি বলেন,’মেসি আসার পর পিএসজি ছাড়ার আর কোনো কারণ নেই এমবাপ্পের। তবে সে যদি চলেই যায়, তাহলে রোনালদোকে দলে ভেড়াতে চেষ্টা করবে পারসিয়ানরা।’তিনি আরও বলেন, ‌’মেসি চলে আসার পর, আমাদের স্কোয়াড এখন বিশ্বসেরা। এই দল ছেড়ে এমবাপ্পের চলে যাওয়ার কোনো কারণ নেই। তবে যদি কোনো কারণে সে চলে যেতে চায়, আমরা সেটা নিয়ে আলোচনা করে সিদ্ধান্ত নেব। সেক্ষেত্রে আমার টার্গেট থাকবে রোনালদোকে নিয়ে আসা। আমি বিশ্বসেরাদের এক কাতারে নিয়ে আসতে চাই।‌

বর্তমান সময়ে পিএসজি সেরা বিশ্বের সেরা খেলোয়াড়ের নিয়ে সেরা দলের তালিকায় রয়েছে।নেইমার,মেসি, এমবাপ্পে তিন জায়ান্ট যেখানে এক দলে খেলবে সেখানে বিপক্ষ দলকে মুহূর্তের মধ্যে কাবু করা কোনো ব্যাপারই না।আক্রমণভাগ মিডফিল্ড, ডিফেন্স লাইন ও গোলকিপিং পজিশন সব মিলিয়ে মিলিয়ে বিশ্বসেরা দল এখন পিএসজি।

Leave a Comment