দুই তারকা দম্পতির ৭৪৬ কোটির তহবিল

এই দুই তারকা দম্পতি ভারতীয় মহামারী দ্বারা বিধ্বস্ত ভারতের লোকদের দাঁড়াতে তহবিল সংগ্রহের উদ্যোগ নিয়েছিলেন। তহবিল সংগ্রহের ক্ষেত্রে অপ্রত্যাশিত প্রতিক্রিয়ার জন্য প্রিয়াঙ্কা-নিক এবং আনুশকা-বিরাট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।
প্রিয়াঙ্কা চোপড়া ভারতে এই মহামারী সম্পর্কে বিশ্বজুড়ে সচেতনতা বাড়িয়ে তুলছেন। বলিউড ও হলিউড অভিনেত্রীর স্বামী-সংগীতশিল্পী নিক জোনাসের সাথে তহবিল সংগ্রহের আহ্বান জানিয়েছে। বিশ্বের বিভিন্ন মহল তাদের আহ্বানে সাড়া দিয়েছে। তাদের তহবিলে ইতিমধ্যে ১ মিলিয়ন ডলার রয়েছে, যা 835 কোটি রুপি সমান।

অন্যদিকে, বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এবং তাঁর স্বামী-ক্রিকেটার বিরাট কোহলি একটি তহবিল গঠনের উদ্যোগ নিয়েছিলেন। প্রাথমিকভাবে, 8 ই মে, তারা নিজেরাই তহবিল স্থাপনের জন্য 2 কোটি টাকা অনুদান দিয়েছিল। তারপরে, মাত্র ছয় দিনে তাদের প্রত্যাশা ছাড়িয়ে 11 কোটি টাকা তাদের তহবিলে জমা হয়েছিল।

প্রিয়াঙ্কা চোপড়া বিশ্বকে ভারতের দিকে নজর রাখতে অক্লান্ত পরিশ্রম করছেন। পনের দিন আগে, তিনি তহবিল গঠনের আহ্বান জানিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। নিক জোনাসও তাঁর সাথে একই রকম পোস্ট করেছিলেন। বিশ্বে একটি অভূতপূর্ব প্রতিক্রিয়া হয়েছে। আনুশকা শর্মা এবং বিরাট কোহলি তাদের সমর্থকদের সমর্থন ও সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়েছেন thanked

সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা বলেছিলেন, “আমাদের ইতিহাসের সবচেয়ে অন্ধকার দিনগুলিতে মানবতা আবার প্রমাণ করেছে, একসাথে আমরা আরও ভাল হতে পারি। নিক জোনাস এবং আমি আপনার সহযোগিতায় অভিভূত। আপনি বিশ্বের বিভিন্ন অংশ থেকে সহযোগিতার হাত বাড়িয়েছেন। এই কঠিন সময়ে 14,000 এরও অধিক শুভাকাঙ্ক্ষী তাদের হৃদয় খুলেছেন এবং 1 মিলিয়ন অনুদান সংগ্রহ করেছেন। আরও অসংখ্য মানুষ এই প্রক্রিয়াতে সহযোগিতা করেছেন। ”

প্রিয়াঙ্কা যোগ করেছিলেন যে এই তহবিলগুলি অক্সিজেন ঘনত্ব কেনার জন্য এবং কোভিড ভ্যাকসিন পরিচালনা করতে সহায়তা করা হবে।


তহবিলের সমস্ত অর্থ ইতিমধ্যে দেশব্যাপী ভ্যাকসিন এবং অক্সিজেন সরবরাহে ব্যয় করা হচ্ছে এবং বাকি অর্থ স্বাস্থ্যের জন্য ব্যয় করা হচ্ছে। আমরা এই সহযোগিতা চালিয়ে যেতে পারি এবং সেখানে থামতে পারি না। আমরা তিন মিলিয়ন ডলার তহবিল স্থাপন করেছি।

প্রিয়াঙ্কা এবং নিক জোনাস বলেছিলেন, “আমরা জানি আপনার সহায়তা এবং সহায়তায় আমরা এটি অর্জন করতে পারি।”

Leave a Comment