দীর্ঘ লড়াই শেষে চলেই গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

আজ  রবিবার ২৪বছর বয়সী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা মারা গেছেন। গত রাতে অভিনেত্রী একাধিক কার্ডিয়াক অ্যাটাকের  শিকার হন এবং তাকে সিপিআর দেওয়া হয়। পরে, তিনি আরও একটি বড় হার্ট অ্যাটাকের শিকার হন। কিন্তু এবার, তিনি সিপিআর সমর্থনে সাড়া দেননি। অভিনেত্রীকে হাওড়ার একটি বেসরকারী হাসপাতালে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছিল কিন্তু তার অবস্থা গুরুতর ছিল। যদিও গুরুতর অবস্থা পরিচালনা করা হয়েছিল, অভিনেত্রী দুপুর ১২.৫৯টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, হাসপাতাল সূত্রে জানা গেছে।

তিনি ক্যান্সার থেকে বেঁচে থাকা ব্যক্তি ছিলেন যিনি এই রোগকে দুবার পরাজিত করেছিলেন। তাকে সম্প্রতি চিকিৎসকরা ক্যান্সারমুক্ত ঘোষণা করেছেন এবং অভিনয়ে প্রত্যাবর্তনও করেছেন।

গত ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। ঐন্দ্রিলাকে অবিলম্বে OT তে স্থানান্তরিত করা হয়েছিল এবং তীব্র সাবডুরাল রক্তপাতের সাথে বাম ফ্রন্টোটেম্পোপারিয়েটাল ডিকম্প্রেসিভ ক্র্যানিওটমি করা হয়েছিল।
ঐন্দ্রিলা বাঙালি দর্শকদের কাছে পরিচিত মুখ। টিভি শো ‘ঝুমুর’ দিয়ে শোবিজে পা রাখার পর, তিনি ‘জীবন কাঠি’, ‘জীবন জ্যোতি’ সহ বেশ কয়েকটি জনপ্রিয় দৈনিক সোপ করেছেন। তিনি ডিজিটাল মাধ্যমেও প্রবেশ করেছিলেন এবং সম্প্রতি ওয়েব সিরিজ ‘ভাগর’ করেছিলেন যাতে সব্যসাচীও অভিনয় করেছিলেন। পরে তার অবস্থা আশঙ্কাজনক। টলিউড এবং রাজ্য জুড়ে অসংখ্য ভক্ত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার সুস্থতার জন্য ক্রমাগত প্রার্থনা করছেন। ২৪ বছর বয়সী এই অভিনেত্রীর জন্য প্রার্থনা শুরু হয়েছিল যিনি সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে হাসপাতালে কঠোর লড়াই করেছিলেন।

Leave a Comment