তৃতীয় দফা রিমান্ড শেষে কারাগারে পরীমনি

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনিকে তৃতীয় দফায় রিমান্ড শেষে শনিবার আদালতে তোলা হয়। সেখান থেকে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালত পরীমনিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ দিন বনানী থানায় মাদক দ্রব্য আইনের দায়ের করা মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিকে তৃতীয় দফায় একদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন। এরপর তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

অন্যদিকে অ্যাডভোকেট মুজিবুর রহমান ও নীলাঞ্জনা রিফাত সুরভীসহ আসামিপক্ষের আইনজীবীরা আদালতে পরীমনির সঙ্গে কথা বলার জন্য আবেদন করেন। আদালত সেই আবেদন নামঞ্জুর করে অভিনেত্রীকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বেলা পৌনে ১২টার পর পরীমনিকে একটি মাইক্রোবাসে করে আদালতে নেয় পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এরপর তাকে আদালতের হাজতখানায় রাখা হয়। পরে বিকেল পৌনে ৩টায় তাকে এজলাসে হাজির করা হয়।

বনানী থানায় করা মাদক মামলায় আগস্টের শুরুতে দুই দফায় ছয় দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। এরপর গত বুধবার জামিন শুনানির দিন রিমান্ডের আবেদন করে সিআইডি। পরদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেন আদালত।

গত ৪ আগস্ট ‘বিপুল মাদক’সহ বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রেপ্তার করে র‌্যাব। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট পরীমনির দুদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়। এরপর ১৯ আগস্ট এক দিনের রিমান্ডের আবেদন মঞ্জুর হয়।

Leave a Comment