টলিউডে মিথিলার ছবির নাম ‘মায়া’

ভারতের পশ্চিমবঙ্গের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের রাফিয়াত রশিদ মিথিলা বেশ কদিন ধরেই শোনা যাচ্ছিল । তবে জানা গেল, রাজর্ষি দে পরিচালনা করতে যাচ্ছেন ‘মায়া’ নামের একটি ছবি, যেখানে অভিনয় করতে যাচ্ছেন মিথিলা । তবে শেকসপিয়ারের ‘ম্যাকবেথ’ অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে ‘মায়া’। আর মিথিলা ছাড়াও এতে অভিনয় করবেন কমলেশ্বর মুখোপাধ্যায়, রাহুল, গৌরব চট্টোপাধ্যায়, কনিকা ব্যানার্জি, তনুশ্রী চক্রবর্তী, সৌরভ দাস, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ ।

তবে মিথিলাকে এ দলে সংযুক্ত করা প্রসঙ্গে রাজর্ষি বলেন, ‘যখন চিত্রনাট্য লিখি, তখনই মায়া চরিত্রটির জন্য মিথিলাকে ভেবেছিলাম । আর বিশেষ করে মিথিলার কিছু কাজ দেখে তাঁকে এ চরিত্রের জন্য নির্বাচন করেছিলাম । তার পরে সৃজিতের সঙ্গে কথা বলে মিথিলাকে চিত্রনাট্য পাঠাই । তিনিও সেটা খুব পছন্দ করেন ।

তবে জানা গেছে, অর্পিতার পরিবর্তে ছবিটিতে মিথিলাকে যুক্ত করা হয়েছে । আর এ নিয়ে জানতে চাইলে রাজর্ষি বলেন, ‘এটা সত্য নয়। চিত্রনাট্য তৈরি হওয়ার সময় থেকেই মিথিলা এই সিনেমার অংশ ।’ আর ইতিমধ্যে ছবির জন্য অভিনেতাদের লুক টেস্ট করা হয়েছে । তবে ১২ জুলাই থেকে কলকাতা ও এর আশপাশে ছবিটির শুটিং শুরু হবে ।

আর এর আগে টেলিভিশন, ওয়েব সিরিজে কাজ করলেও চলতি বছরই প্রথম সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন মিথিলা । তবে অভিনেতা নিরবের বিপরীতে অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ ছবিতে তিনি অভিনয় করেছেন । তবে ইতিমধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে । সূত্র: টাইমস অব ইন্ডিয়া’ ।

Leave a Comment