জন্মদিনে মিমের সারপ্রাইজ

অনেক দিন ধরেই গুঞ্জন, ব্যাংকার বিয়ে করতে যাচ্ছেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। শেষ পর্যন্ত গুঞ্জনই সত্যি হলো। ব্যাংকারের সঙ্গে আংটিবদলের কথা নিশ্চিত করলেন মিম। বুধবার ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে সন্ধ্যায় দুই পরিবারের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয়।
মিমের বরের নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে সনি দেশের একটি বেসরকারি ব্যাংকে চাকরি করছেন বলে নিশ্চিত করেছেন মিম। তিনি বলেন, ‘ছয় বছর ধরে আমাদের প্রেমের সম্পর্ক। একটা সময় দুই পরিবারের সদস্যদের আমাদের সম্পর্কের কথা জানাই। দুই পরিবারই শুরু থেকে ইতিবাচক ছিল। সবাই মিলে সিদ্ধান্ত নেয়, এবারের জন্মদিনে বাগদান সেরে নেওয়ার। পরিবারের সিদ্ধান্তেই আমাদের বাগদান সেরেছি।’

এদিকে মিম জানান, তাঁর জীবনের বিশেষ মানুষকে তিনি এবারের জন্মদিনে প্রকাশ্যে আনতে পারেন। তিনি এ–ও জানান, সেই বিশেষ মানুষের সঙ্গে তাঁর স্থিরচিত্র মাঝেমধ্যে তাঁরা ফেসবুকে দেন।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। শুরুতেই সুযোগ পেয়ে যান নন্দিত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায়। আর পেছনে ফিরে তাকাতে হয়নি। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।
বর্তমানে মিমের হাতে রয়েছে ‘ইত্তেফাক’ ও ‘অন্তর্জাল’ সিনেমার কাজ। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর অভিনীত ‘দামাল’ ও ‘পরাণ’ সিনেমা।

Leave a Comment