চাপ কমানোর উপায়

এই মুহূর্তে স্পেনে তাঁর আগামী স্পাই সিরিজ সিটাডেল-এর শুটিংয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। আর শুটিংয়ের ফাঁকের অবসরগুলোও যে দারুণ উপভোগ করছেন, তার প্রমাণ সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া তাঁর একগুচ্ছ ছবি। ছবিগুলো বলছে, সমুদ্রের অতলে রঙিন এক দুনিয়ায় পৌঁছে গেছেন প্রিয়াঙ্কা। রংবেরঙের একঝাঁক মাছের মধ্যে স্কুবা ডাইভিং করছেন তিনি। আর এই সফরে প্রিয়াঙ্কার সঙ্গী হয়েছেন তাঁর দেবর ফ্রাঙ্কলিন জোনাস।

ছবিগুলো শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘এমন কিছু দিন আসে, যখন “চাপ”কে শান্ত রাখা জরুরি হয়ে পড়ে। আর এর থেকে ভালো আর কীই–বা হতে পারে, যখন পানির ভেতরে ঈশ্বরনির্মিত প্রকৃতিকে আবিষ্কার করার সৌভাগ্য হয়। আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি। কারণ, সিটাডেল-এর ক্যামেরা এবং ক্রু টিম আমাকে ওদের পার্টিতে শামিল করেছে। এই জাদুকরি অভিজ্ঞতার জন্য প্রত্যেককে বিশেষ ধন্যবাদ। আর সত্যি এর প্রয়োজন ছিল আমার।’ আর ওখানে উপস্থিত থাকার জন্য নিক জোনাসের ভাই ফ্রাঙ্কলিনকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন।

এর আগে প্রিয়াঙ্কা তাঁর স্পেন সফরের অন্য ধারার কিছু ছবি পোস্ট করে নেট দুনিয়া মাতিয়েছিলেন। একটি ছবিতে রাতের বেলায় স্পেনের জনমানবহীন পথে তাঁকে আনমনা দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। হাতে একটি বোতল। ফাঁকা রাস্তায় এভাবে প্রিয়াঙ্কাকে দেখে তাঁর ভক্তরা রীতিমতো অবাক। ছবিটি পোস্ট করে এই বলিউড তারকা লিখেছিলেন, ‘আপনি যদি সামনে এগিয়ে না যেতে পারেন, তাহলে পেছনে পড়ে যাবেন।’ প্রিয়াঙ্কার ঝুলিতে এখন একাধিক হলিউড প্রকল্প। সিটাডেল ছাড়াও তাঁকে টেক্সট ফর ইউ, ম্যাট্রিক্স ফোর-এ দেখা যাবে। এ ছাড়া ফারহান আখতারের জি লে জারা ছবিতে প্রিয়াঙ্কা অভিনয় করছেন। রোড ট্রিপ নিয়ে নির্মিত এ ছবিতে তাঁর সঙ্গে আরও আছেন আলিয়া ভাট আর ক্যাটরিনা কাইফ।

Leave a Comment