চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় অটোরিকশার ২ যাত্রী নিহত

চাঁদপুরের কচুয়ায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশা দুর্ঘটনায় দুই যাত্রী নিহত হয়েছে। এই ঘটনায় রিপন নামের আরও এক যাত্রী গুরুতর আহত হয়েছে।শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার খাজুরিয়া এলাকায় চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে ঘণ্টাখানেক সময় যানবাহন চলাচল বদ্ধ করে দেয় বিক্ষুব্ধ জনগণ। পরে পুলিশ ঘটনাস্থলে এসে যানবাহন চলাচল স্বাভাবিক করেন।নিহতরা হলেন- হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া এলাকার অটোরিকশা চালক সোহেল, একই উপজেলার মৈশামুড়া গ্রামের গোকুল সরকার । আহত যাত্রী রিপনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।পুলিশ ও এলাকাবাসী জানান, শনিবার রাত সাড়ে ১০টার দিকে কুমিল্লাগামী একটি ট্রাক ও বিপরীত দিকে আসা শাহরাস্তিগামী একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে গিয়ে অটোরিকশার চালকসহ এক যাত্রী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। তাদের দেহ ছিন্নভিন্ন হয়ে যায়।চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ বলেন, ঘটনার পরপরই পালিয়ে গেছে ট্রাকের ড্রাইভার। এই ঘটনায় নিহতরে মরদের উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনার কারণে কিছু সময়ের জন্য সড়কে যান চলাচল বন্ধ থাকলেও পুলিশ ঘটনাস্থলে গিয়ে সড়কে যান চলাচলে ব্যবস্থা করেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Comment