কাউন্সিলরের টোকেন ছাড়া মেলেনি টিকা

গাজীপুর মহানগরীর একটি ২১নং ওয়ার্ডে স্থানীয় কাউন্সিলরের টোকেন ছাড়া অনেকে টিকা নিতে পারেননি। করোনার টিকা নেওয়ার জন্য স্থানীয় কাউন্সিলরের স্বাক্ষরযুক্ত টোকেন নিতে হচ্ছে।

এ টোকেন ছাড়া কাউকেই টিকা নিতে দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করছেন স্থানীয়রা। এ ঘটনায় তাদের মাঝে তীব্র ক্ষোভ দেখা দিয়েছে।

স্থানীয়রা অভিযোগ করেন, শনিবার সকালে নগরীর ২১নং ওয়ার্ডের বিপ্রবর্থা স্কুল কেন্দ্রে টিকা নিতে গেলে সেখানে দায়িত্বপ্রাপ্তরা তাদের কাছে কাউন্সিলরের দেওয়া টোকেন দেখাতে বলেন।

তারা বলেন, টোকেন না থাকলে তাদের টিকা নিতে দেওয়া হচ্ছে না। টোকেন না থাকায় অনেকে টিকাদান কেন্দ্রে গিয়ে টিকা না নিয়ে বাড়ি ফেরত আসেন।

এ ব্যাপারে ওয়ার্ড কাউন্সিলর এসএম ফারুক আহমেদ বলেন, আমার ওয়ার্ডে প্রায় ২২ হাজার লোক রয়েছে। স্থানীয় গণ্যমান্য লোকদের সঙ্গে পরামর্শ করে ছয়টি এলাকা থেকে একশ’ জন করে লোক বাছাই করে তাদের টিকার টোকেন দিয়েছি যাতে বিশৃঙ্খলা না হয়।

এ ব্যাপারে গাজীপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম জানান, সিটির নাগরিকরা কেবল জাতীয় পরিচয়পত্র নিয়ে টিকাদান কেন্দ্রে গেলেই করোনার টিকা দেওয়া হবে।

তিনি বলেন, যারা টিকাদান কেন্দ্রে আগে যাবেন, তারা আগে টিকা পাবেন। এ জন্য কারও কোনো টোকেনের প্রয়োজন নেই। যদি কেউ টোকেন দিয়ে টিকার ব্যবস্থা করেন, তবে তা সঠিক করেননি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Comment