করোনায় পুলিশ কর্মকর্তার মৃত্যু শেরপুরে

পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন (৪১) মারা গেছেন করোনাভাইরাসে সংক্রমিত হয়ে । তবে তাঁর বাড়ি শেরপুরের নকলা উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের ছাতুগাও গ্রামে। আর তিনি ওই গ্রামের মো. একিম উদ্দিনের ছেলে।

ময়মনসিংহের নান্দাইল মডেল থানায় এসআই হিসেবে কর্মরত ছিলেন নাজিম উদ্দিন ।তিনি মারা যান আজ শুক্রবার সকালে ঢাকার রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ।

আর শেরপুরের নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুশফিকুর রহমান ও গৌড়দ্বার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. শওকত হোসেন পুলিশ কর্মকর্তা নাজিমের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

নান্দাইল মডেল থানায় কর্মরত অবস্থায় এসআই নাজিম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ১ এপ্রিল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে ৩ এপ্রিল উন্নত চিকিৎসার জন্য তাঁকে রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয় নকলা থানার ওসি মুশফিকুর রহমান আজ বিকেলের রংপুর ডেইলীকে বলেন। আজ সকালে তিনি মৃত্যুবরণ করেন সেখানেই লাইফ সাপোর্টে থাকা অবস্থায় ।

দুই স্ত্রী, তিন ছেলে, এক মেয়েসহ অনেক আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন পুলিশ কর্মকর্তা নাজিম উদ্দিন। আর তাঁর মৃত্যুতে নকলায় শোকের ছায়া নেমে এসেছে। তবে আজ বিকেলে নামাজে জানাজা শেষে নকলার ছাতুগাও গ্রামের পারিবারিক কবরস্থানে নাজিমের লাশ দাফন করা হয়।

Leave a Comment