আজকের সর্বশেষ খবর

আন্দামান সাগরে ভাসমান রোহিঙ্গাদের যে কারণে ফেরত পাঠাতে চায় ভারত:-ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের যুক্তি অনুযায়ী রোহিঙ্গাদের মধ্যে বেশি ভাগ লোকের কাছেই রয়েছে বাংলাদেশের পরিচয় পত্র। কিন্তু অনেক লোকেরাই মনে করেন ভারতের সরকার তার দায়িত্ব এড়াতে চেষ্টা করছেন।


ডিজিটাল নিরাপত্তা আইন:- অনলাইন এ যেসব ভুলের কারণে ডেকে আনতে পারে বিপদ:বাংলাদেশে একজন লেখক মারা যাওয়ার পর ডিজিটাল নিরাপত্তা আইন নিয়ে শুরু হয়ে গিয়েছে নতুন নতুন বিতর্ক। শুরু হতে যাচ্ছে এই ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করার জন্য নানা ধরনের বিক্ষোভ।


পুলিশকে হারিয়ে চারে উঠলো সাইফ স্পোটিং:-সব থেকে বড় পরিবর্তন এসেছে সাইফ স্পোটিং ক্লাবে। এ ক্লাবের কোচ পরিবর্তন করে।কোচ পরিবর্তন এর প্রভাব খেলোয়াড়দের উপর ও পড়েছে তারাও যেন বদলে গেছে।


টেস্টে প্রথম বার মুখোমুখি হতে যাচ্ছে জিম্বাবুয়ে- আফগানিস্তান:-চলতি সপ্তাহে  ক্রিকেট এর শীর্ষে থাকা দেশগুলো মাঠে নামছে জিম্বাবুয়ে-আফগানিস্তান।


হঠাৎ ক্রিকেট এ করোনার খবর থমকে গেল পিএসএল এর ম্যাচ:-বেশি ভাগ সময়েই আবহাওয়া খারাপ থাকার কারণে ক্রিকেট ম্যাচ এ বাঁধা সৃষ্টি হতে দেখা গেছে। কিন্তু এ বছর এক নতুন অভিজ্ঞতার সম্মুখীন হতে হলো ক্রিকেটারদের। করোনার কারণ এ থমকে গেল পিএসএল ম্যাচ।


ভোটার দিবস উপলক্ষে মঙ্গলবার প্রকাশিত হচ্ছে চূড়ান্ত হালনাগাদ তালিকা:-সবার জানা মতে আগামী মঙ্গলবার (২রা মার্চ) জাতীয় ভোটার দিবস। এবার চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করছে ইসি। এছাড়াও এ দিবসটি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

Reporter: SheiKh MariYA PuSpA

Leave a Comment