অবশেষে আসছে তেলেগু মুভি ট্রিপল আর ( RRR)….

ইন্ডিয়ান-তেলেগু মুভির এক আলাদা ফ্যানবেস আছে গোটা ভারত উপমহাদেশ জুড়ে । তেলেগু মুভি মানেই যেন রেকর্ড। চোখ ধাধানো গ্রাফিক্স,  সিনেমাটোগ্রাফি, আকর্ষণীয় কাহিনী,  তুমুল মেধাবী অভিনেতা অভিনেত্রী, অ্যাকশন কি নেই সাউথ ইন্ডিয়ান মুভিতে। বর্তমানে তো সাউথ ইন্ডিয়ান মুভি রীতিমত চোখ রাঙিয়ে দিচ্ছে বলিউডকে। 

ইতোমধ্যে দর্শকদের মধ্যে তুমুল হাইপ তোলা তেলেগু মুভি হচ্ছে বাহুবালি খ্যাত ডিরেক্টর এস.এস রাজমৌলির রুদ্রম রণম রুধিনাম  ( Triple R)। বাহুবলি দিয়ে পুরো ভারত কাপিয়ে দেয়া রাজমৌলি আবারো যে RRR দিয়ে ঝড় তুলতে আসছেন তা আর বলতে দ্বিধা নেই। RRR মুভিটি মুক্তির প্রাক তারিখ ছিল গত বছর জুলাইয়ে। কিন্তু বাধ সাধে করোনা মহামারী।  তা পিছাতে পিছাতে অবশেষে জানা গেল যে, আগামী ১৩ অক্টোবর মুক্তি পাবে এই মুভি। মুভিতে রয়েছেন তেলেগু ইন্ডাস্ট্রির জনপ্রিয় দুই অভিনেতা রাম চরন,  জুনিয়র এনটিআর।  এছাড়াও বলিউড থেকেও ধামাকা দিতে আসছেন অজয় দেবগন ও আলিয়া ভাট।  এত তারকার সমাগম তাই স্বভাবতই দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষায় আছেন এই মুভির।  ধারনা করা হচ্ছে বাহুবলি টু এর রেকর্ডকেও ছাড়িয়ে যাবে ৩৫০ কোটি বাজেটের এই মুভি ।  ইতিমধ্যে প্রি রিলিজ বিজনেসই অনেক এগিয়ে গেছে এই মুভি।  টোটাল থেট্রিকাল রাইট বিক্রি হয়েছে ৫৭০ কোটি টাকা যা বাহুবলি রেকর্ড অলরেডি ব্রেক করে ফেলেছে। আবার ডিজিটাল, স্যাটেলাইট ও মিউজিক রাইট মিলে টোটাল  আয়  ৩২০ কোটি।  তেলেগু সিনেমার ইতিহাসে  পরিবেশকদের সাথে সবচেয়ে বড় চুক্তি হতে যাচ্ছে এই ট্রিপল আর মুভির। দক্ষিণের বিভিন্ন বক্স অফিসে এই মুভির স্বত্ব বিক্রি হয়েছে সব মিলিয়ে  ৩৪৮ কোটি রুপি। 

ট্রিপল আর সিনেমার তামিলনাড়ু রাইটস ৪৮ কোটিতে বিক্রি হয়েছে। তামিলের লিডিং প্রোডাকশন হাউজ Lycaproductions মুভিটির তামিলনাড়ু থিয়েট্রিক্যাল রাইটস টোটাল ৪৮ কোটিতে কিনেছে। মুভির হিন্দি সংস্করণের স্বত্ত ১০০ কোটি রুপিতে কিনেছে এ.এ ফ্লিমস্। সব মিলিয়ে পুরো বিশ্বব্যাপী সিনেমার আয় ৫০০ কোটি ছাড়িয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে। 

মুভির পোস্টার ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। অভিনয় শিল্পীদের মধ্যে রাম চরন, এনটিআর, অজয় দেবগান, আলিয়া ভাট সবারই ফাস্ট লুক প্রকাশ পেয়েছে।  বক্স অফিস, অ্যাওয়ার্ড অনুষ্ঠান, দর্শকদের মন সবখানে রাজত্ব করা এবং নিজের রেকর্ড নিজেই ভাঙতে পারদর্শী পরিচালক এস.এস. রাজমৌলি এবারও  যে সেরা কিছু নিয়ে হাজির হচ্ছেন তা আর বলার অপেক্ষা রাখে না। 

Leave a Comment