৫১ তম জাতীয় সমবায় দিবস উদযাপন,রংপুর বিভাগ। – রংপুর ডেইলী

৫১ তম জাতীয় সমবায় দিবস উদযাপন,রংপুর বিভাগ।

প্রতি বছরের ন্যায় বর্নাঢ্য আয়োজনের মাধ্যমে উদযাপিত হলো জাতীয় সমবায় দিবস। নভেম্বর মাসের প্রথম শনিবার এই দিবস পালন করা হয়। আয়োজন করেন সমবায় বিভাগীয় অফিস রংপুর।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মহোদয়,রংপুর। সভাপতিত্ব করেন জনাব মোঃ আসিব আহসান জেলা প্রশাসক,রংপুর। আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি মহোদয়,পুলিশ কমিশনার,রংপুর মেট্রোপলিটন পুলিশ,রংপুর।

আরও উপস্থিত ছিলেন যুগ্ন নিবন্ধক মহোদয়,বিভাগীয় সমবায় কার্যালয়,রংপুর। জনাব মোঃ শাহীনুর ইসলাম অধ্যক্ষ,সমবায় ইনস্টিটিউট,রংপুর। তুষার কান্তি মন্ডল, সভাপতি, রংপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক, রংপুর। উপস্থিত ছিলেন সকল সমবায় অফিসার বৃন্দ এবং জেলার সকল সমবায়ী বৃন্দ।

 

অনুষ্ঠানে সকল অতিথিবৃন্দ একে একে তাদের মূল্যবান বক্তব্য রাখেন। সকলে বঙ্গবন্ধু মহান নেতা শেখ মুজিবুর রহমানের আদর্শে সমবায়ের নীতি মোতাবেক সঠিক ভাবে সমবায় সমিতি গুলো পরিচালনার মাধম্যে দেশ ও জাতির উন্নয়নের সঠিক পরামর্শ প্রদান করেন।

অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরীতে প্রতিষ্ঠিত সমবায়ীদের উপহার হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

“বিনিয়োগ ও কল্যাণমূলক” কার্য্ক্রমের প্রতি বিশেষ অবদানের জন্য “সম্পর্ক” শ্রমজীবি সমবায় সমিতি,হাবিবনগর,কলেজ রোড, রংপুর কে ক্রেস্ট উপহার প্রদান করা হয়।

রংপুর ডেইলী রংপুরের সবচেয়ে আপডেট সংবাদ দেশ ও আন্তজার্তিক নিউজ প্রকাশে বাধ্য থাকিবে। রংপুরের সব রকমের নিউজ পেতে রংপুর ডেইলী ভিজিট করুন