৪৮ সাংবাদিক প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেলেন

রংপুরে করোনাকালে ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে।


আজ শনিবার (৩১ জুলাই) দুপুর বারোটায় রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি জানান, বাংলাদেশ করোনার মধ্যেও এগিয়ে যাচ্ছে। দক্ষিণ এশিয়ার মধ্যে বাংলাদেশ এগিয়ে। সরকার প্রধানের দক্ষতা ও দৃঢ়তায় আমাদের অগ্রযাত্রা সমৃদ্ধির পথে রয়েছে।

তথ্যমন্ত্রী আরও বলে, বিশ্বের অনেক উন্নত দেশের চেয়ে বাংলাদেশের গণমাধ্যমগুলো অনেক বেশি স্বাধীন। প্রধানমন্ত্রীর উদ্যোগে করোনাকালে ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের বিশেষ আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক ও প্রেস ইনস্টিটিউট বাংলাদেশের মহাপরিচালক জাফর ওয়াজেদ।

জেলা প্রশাসক আসিব আহসানরে সভাপতিত্বে অনুষ্ঠানে রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিয়ার রহমান সফি, রংপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মাহবুবর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সরকার রফিক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন।

পরে তথ্য ও সম্প্রচার মন্ত্রীর পক্ষে প্রত্যেক সাংবাদিকের হাতে চেক তুলে দেন জেলা প্রশাসক আসিব আহসান।

উল্লেখ্য, জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা যায়, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে করোনাকালে (দ্বিতীয় পর্যায়) ক্ষতিগ্রস্ত রংপুর জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের সদস্যসহ জেলার ৬৯ জন সাংবাদিককে ১০,০০০ টাকা করে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে। এর আগে ১ম পর্যায়ে জেলার ৪৮ জন সাংবাদিক এই আর্থিক সহায়তা পেয়েছেন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *