১০০ অসহায় পরিবারের মাঝে লুঙ্গি শাড়ী,গেঞ্জি, মাস্ক বিতরণ

গাইবান্ধার পলাশবাড়ী-উপজেলার পবনাপুর ইউনিয়নে ১শত অসহায় ঈদ উপহার হিসেবে পেলেন শাড়ী,লুঙ্গি ও টি-শার্ট মাস্ক । নিউ লাইফ ফাউন্ডেশন নামের একটি সংগঠনের উদ্যোগে এসব সহায়তা দেয়া হয়।

সোমবার (২৬জুলাই) সংগঠনটির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ এর নিজস্ব অর্থায়নে উপজেলার পবনাপুর ইউনিয়নে অসহায় পরিবারের মাঝে লুঙ্গি ও টি-শার্ট বিতরণ করা হয়েছে। এসময় সমন্বয়কারী হিসেবে উপস্থিত ছিলেন আব্দুর রব মো. ছালেক,ডা.সাকি আসাদুজ্জামান রুবেল ও হাবিবুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, আমেরিকান প্রবাসী ইঞ্জিনিয়ার আবু জাহিদ নিউ পীরগঞ্জ, পলাশবাড়ী ও সাদুল্লাপুর উপজেলার অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য নিউ লাইফ ফাউন্ডেশন নামের একটি স্বেচ্চাসেবী সংগঠন প্রতিষ্ঠিত করে। এ সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে আবু জাহিদ নিউ এর নিজস্ব অর্থায়নে গ্রামীণ রাস্তা-ঘাট সংস্কার করাসহ ছিন্নমূল মানুষদের নানা ধরণের সেবা প্রদান করে চলছে। বিশেষ করে করোনা পরিস্থিতি কর্মহীন মানুষদের জন্য বাসস্থান, খাদ্য, বস্ত্র ও চিকিৎসাসেবা কার্যক্রম অব্যাহত রয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *