হোয়াটসঅ্যাপে এখন ৫১২ জনের গ্রুপ তৈরি করা যাবে

হোয়াটসঅ্যাপে এখন ৫১২ জনের গ্রুপ তৈরি করা যাবে

গ্রুপের পরিধি বৃদ্ধি করেছে হোয়াটসঅ্যাপ। নতুন এ সুবিধা কাজে লাগিয়ে সর্বোচ্চ ৫১২ জনের হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করে বার্তা বিনিময় করা যাবে। এত দিন সর্বোচ্চ ২৫৬ জনকে নিয়ে হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরি করা যেত। ধীরে ধীরে সবার জন্য এ সুবিধা উন্মুক্ত করা হবে। অ্যান্ড্রয়েড ও আইওএস অপারেটিং সিস্টেমে চলা সব যন্ত্রে এ সুযোগ মিলবে।

গ্রুপের পরিধি বৃদ্ধির পাশাপাশি পাঠানো বার্তা সম্পাদনার সুযোগও দেবে হোয়াটসঅ্যাপ। নতুন এ সুবিধা চালু হলে পাঠানো বার্তায় থাকা তথ্য বা বানান সংশোধনের সুযোগ মিলবে। এক মাস আগের পাঠানো বার্তাও সম্পাদনা করা যাবে।

মুছে ফেলা বার্তাও ফিরিয়ে আনার সুযোগ চালু করতে যাচ্ছে হোয়াটসঅ্যাপ। এ জন্য ‘আনডু’ অপশনের কার্যকারিতা পরীক্ষা করছে তারা। নতুন এ সুবিধা চালুর বিষয়টি বর্তমানে প্রাথমিক পর্যায়ে রয়েছে।

মেটার মালিকানাধীন হোয়াটসঅ্যাপে এন্ড টু এন্ড এনক্রিপশন-সুবিধা চালু থাকায় নিরাপদে তথ্য, ছবি ও ভিডিও বিনিময় করা যায়। আর এ কারণে বিশ্বব্যাপী খুবই জনপ্রিয়তা পেয়েছে ইনস্ট্যান্ট মেসেজিং সেবাটি।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *