হাতকড়া সহ পালানো আসামীকে জঙ্গল থেকে গ্রেফতার

এহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব হাসান গ্রেপ্তার-১৭ হাজার কোটি টাকা আত্মসাতএহসান গ্রুপের চেয়ারম্যান রাগীব হাসান গ্রেপ্তার-১৭ হাজার কোটি টাকা আত্মসাত

রংপুর বদরগঞ্জের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে হাতকড়া সহ পালানো মাদক মামলার আসামী ওসমান গণি (৩৫) কে জঙ্গল থেকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার (৯ আগস্ট) দুপুর দেড়টার দিকে উপজেলার দামুদারপুরের জঙ্গল থেকে তাকে আবারও গ্রেফতার করা হয়।

এরআগে, রবিবার সকাল সাড়ে ৭ টার দিকে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকা হাতকড়া পড়ানো অবস্থায় মাদক মামলায় গ্রেফতার হওয়া ওসমান গণি (৩৫) নামে এক আসামী পালিয়ে যায়। পলাতক ওসমান গণি উপজেলার দামোদরপুর ইউনিয়নের মোস্তফাপুর বারোবিঘা গ্রামের শহীদুল ইসলামের ছেলে।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত শনিবার রাতে লোহানীপাড়া ইউনিয়নের কাঁচাবাড়ি এলাকা থেকে মাদকসহ তাকে আটক করা হয়। আটকের পর থেকে আসামী ওসমান গণি পেটের ব্যথায় কাতরাচ্ছিল। এমতাবস্থায় তাকে পুলিশ ভ্যানে করে বদরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে কৌশলে সে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, পরবর্তীতে তাকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রায় ৩০ ঘন্টা পরে উপজেলার দামুদারপুরের বারোবিঘা গ্রামের একটি জঙ্গল থেকে গ্রেফতার করা হয়েছে।এ সময় তাকে হাতকড়া খোলা অবস্থায় তাকে পাওয়া যায়। পরে তার দেয়া তথ্যমতে জঙ্গল থেকে হাতকড়াটিও উদ্ধার করা হয়েছে।

এছাড়া এ ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে এসআই আবুল কালাম আজাদ ও কনস্টেবল আলমগীর হোসেন কে প্রত্যাহার করা হয়েছে।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *