স্বামীর মেসেজ লুকিয়ে পড়ায় জেল-জরিমানা

লুকিয়ে লুকিয়ে স্বামীর মোবাইলের মেসেজ পড়তেন স্ত্রী। এই নিয়ে স্বামীর সাথে বিরোধ চলছিল। বেচারা স্বামী নিত্য অশান্তি না নিতে পেরে দিলেন মামলা ঠুকে। সেই মামলায় স্বামীর ব্যক্তিগত গোপনীয়তা লঙ্ঘনের দায়ে স্ত্রীকে জেল-জরিমানা করেছে আদালত!

সংযুক্ত আবর আমিরাতে এই ঘটনা ঘটেছে বলে গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, প্রথম স্ত্রীকে জানিয়েই দ্বিতীয় বিয়ে করেছিলেন ওই ব্যক্তি। দ্বিতীয় স্ত্রীও তার স্বামীর আগের বিয়ের ব্যাপারে জানতেন। কিন্তু তারপরও স্বামীর মোবাইল থেকে প্রথম স্ত্রী আর প্রথমপক্ষের মেয়ের পাঠানো মেসেজগুলো লুকিয়ে পড়তেন তিনি। আর এই নিয়ে স্বামীর প্রথম স্ত্রী আর স্বামীর সাথে দ্বন্দ্ব লেগেই থাকতো দ্বিতীয় স্ত্রীর।

এই বিরোধে জেরে প্রথম স্ত্রীর সাথে বিচ্ছেদ হয়ে যায় ওই ব্যক্তির। ব্যস, বিয়ে ভাঙার জন্য দ্বিতীয় স্ত্রীকে দায়ি করে আদালয়ের শরণাপন্ন হন তিনি। প্রথম বিয়ে ভাঙার ক্ষতিপূরণ হিসেবে মোটা অংকের জরিমানাও দাবি করেন ওই ব্যক্তি।

আদালত এই ঘটনায় দ্বিতীয় স্ত্রীকে দোষি সাব্যস্ত করে এক মাসের কারাদণ্ড আর বাংলাদেশি মুদ্রায় দুই লাখ টাকার মতো জরিমানা করেন।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *