স্থগিত হচ্ছে এসএসসির ফরম পূরণ কার্যক্রম

এসএসসি পরীক্ষার ফরম পূরণের প্রক্রিয়া চলছে সারাদেশে প্রচলিত কঠোর বিধিনিষেধের মধ্যে। শিক্ষক, শিক্ষার্থী এবং স্কুল কর্তৃপক্ষ এতে আপত্তি জানায়। এর পরিপ্রেক্ষিতে ঢাকা শিক্ষা বোর্ড এসএসসি পরীক্ষার ফরম পূরণের প্রক্রিয়া স্থগিত করেছে।

সোমবার (৫ এপ্রিল) সন্ধ্যায় আন্তঃশিক্ষা বোর্ডের সমন্বয়ক ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান বিষয়টি নিশ্চিত করেছেন। “যতদূর আমি জানি, বেশিরভাগ শিক্ষার্থী প্রায় ফর্মটি শেষ করেছেন,” তিনি বলেছিলেন। তারপরেও যারা রয়েছেন তাদের নিষেধাজ্ঞা প্রত্যাহারের পরে সুযোগ দেওয়া হবে।

সময়টি কত দিন বাড়ানো হবে জানতে চাইলে তিনি বলেছিলেন যে এটি সরকারের নিষেধাজ্ঞাগুলি কত দিন স্থায়ী হবে তার উপর নির্ভর করবে, এই মুহূর্তে বলা যায় না। এ বিষয়ে শিগগিরই নির্দেশনা জারি করা হবে।

এর আগে সোমবার সকালে আন্তঃশিক্ষা বোর্ডের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক কমিটির সমন্বয়ক ও ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক এস এম আমিরুল ইসলাম বলেন, ফরম পূরণের মাঝামাঝি সময়ে এসেছিল বলে আমরা নিষেধাজ্ঞা স্থগিত করিনি। আমার ধারণা বেশিরভাগ শিক্ষার্থী ফর্ম পূরণ করে out তবে নির্ধারিত সময়ের পরে যদি কাউকে বাদ দেওয়া হয় তবে বিনা পারিশ্রমিক ছাড়াই ফরম পূরণের সময় বাড়ানো হবে।

Leave a Comment

betvisa