স্ত্রী স্বামীর উপরে থেকে সহবাস করা যায়? ইসলাম কি বলে?

স্ত্রী স্বামীর উপরে থেকে সহবাস করা যায়? ইসলাম কি বলে? পৃথিবীতে মহান আল্লাহ তা’আলা মানুষের জন্য যত নেয়ামত দান করেছেন তার মধ্যে সর্বশ্রেষ্ঠ নেয়ামত হলো স্বামী স্ত্রীর মধ্যে সহবাস করা। প্রত্যেক স্বামীকে তার স্ত্রীর উপর যৌনমিলনের পূর্ণ অধিকার দিয়েছেন। তাই স্বামী-স্ত্রীর গভীর ভালবাসার প্রেক্ষিতে তারা যে কোন আসনে বা সিস্টেমে যৌনমিলন করতে পারে। অর্থ্যাৎ স্বামী উপরে স্ত্রী নীচে অথবা স্ত্রী উপরে স্বামী নীচে যে কোন ভাবে সহবাস করতে পারে।

স্ত্রী স্বামীর উপরে থেকে সহবাস করা যায়? ইসলাম কি বলে?

স্ত্রী স্বামীর উপরে থেকে সহবাস করা যায়? ইসলাম কি বলে? সহবাসের স্বাভাবিক নিয়ম হলো স্বামী উপরে থেকে স্ত্রীকে যৌনতৃপ্তি দিবে। প্রত্যেক প্রাণীর ক্ষেত্রেও একই নিয়ম বিড়াজমান। স্বামী যখন উপর থেকে স্ত্রীর সঙ্গে যৌনমিলন করে তখন ইসলামের নিয়ম অনুযায়ী স্বামীর শরীর দ্বারা স্ত্রীর শরীর আবৃত থাকে অর্থ্যাৎ স্ত্রীর শরীর নিরাপদ থাকে। এটি সবচেয়ে আরমদায়ক পন্থায় বটে। এতে স্ত্রীর কোন কষ্ট হয় না এবং এই পন্থা গর্ভধারণের জন্য উত্তম।

স্ত্রী উপরে উঠে সহবাস করার মজা

স্ত্রী উপরে উঠে সহবাস করার মজা, তবে অনেকের প্রতিদিন একই নিয়মে সহবাস করতে ভাল লাগে না। স্ত্রী স্বামীর উপরে থেকে সহবাস করা যায়? ইসলাম কি বলে? তাছাড়া প্রতিদিন স্বামীর ইচ্ছামত যৌনমিলন করতে করতে বরিং লাগে তাই অনেক স্ত্রীর ইচ্ছা হয় স্বামীকে নীচে রেখে সহবাস করা। স্বামীর উপরে উঠে নিজের যোনী দিয়ে স্বামীর লিঙ্গে আপ-ডাউন করা অনেক স্ত্রীর পছন্দ। এতে স্ত্রী তাৎক্ষণিক খুব আনন্দ অনুভব করে। এখন কথা হলো স্ত্রী উপরে থেকে স্বামীর সঙ্গে যৌনমিলন কতটা যুক্তিযুক্ত ? ইসলামের নিয়মে স্ত্রীর জন্য স্বামীর উপরে সহবাস করা জায়েজ আছে কি না?

স্ত্রী স্বামীর উপরে উঠে সেক্স করতে পারবে ?

স্ত্রী স্বামীর উপরে উঠে সেক্স করতে পারবে ? একজন স্ত্রীও তার স্বামীর উপর উঠে যৌনমিলন করতে পারবে। শুধু তাই নয়,স্বামী-স্ত্রী যেকোন আসনে ইচ্ছামত সহবাস করতে পারে, ইসলামে কোনো নিষেধাজ্ঞা নেই। স্ত্রী স্বামীর উপরে থেকে সহবাস করা যায়? ইসলাম কি বলে? নিষেধাজ্ঞা শুধু এক জায়গায়। সেটা হল অ্যানাল সেক্স মানে পায়ুপথে সেক্স। মানে স্ত্রীর মলদ্বার দিয়ে পুরুষাঙ্গ প্রবেশ করানো। এটা ইসলামে কঠোরভাবে নিষিদ্ধ। যারা এটা করবে নবী (সাঃ) বলেছেন তারা ধ্বংস হয়ে যাবে। কারণ সর্বশক্তিমান আল্লাহ লুত সম্প্রদায়কে শুধু পায়ুপথে সহবাসের জন্য ধ্বংস করেছিলেন।

স্ত্রী স্বামীর উপরে উঠে সেক্স করার নিয়ম

স্ত্রী স্বামীর উপরে উঠে সেক্স করার নিয়ম, তবে উত্তম পন্থা হল স্ত্রীর নীচে থাকা এবং স্বামীর উপরে থাকা। কারণ এতে স্ত্রীর দেহ স্বামীর দেহ দ্বারা আবৃত থাকে। স্ত্রী স্বামীর উপরে থেকে সহবাস করা যায়? ইসলাম কি বলে? তবে স্ত্রী ইচ্ছা করলে স্বামীর উপর উঠে নিজের সুবিধামত যৌনমিলন করতে পারেন। স্ত্রী স্বামীর উপরে উঠে সেক্স করতে পারবে ? এটাতে কোন সমস্যা নেই,এখানে একটি বিষয় উল্লেখ্য যে,সহবাসের সময় নিজেকে উন্মুক্ত না করে একটি পাতলা চাদর বা কাপড় দিয়ে ঢেকে সহবাস করা ভালো। এটি আপনাকে শয়তানের কুদৃষ্টি থেকে রক্ষা করবে। একজন স্ত্রী তার স্বামীর উপরে উঠে সহবাস একটু আলাদা ফিলিংস অনুভব করে।

অর্থাৎ,স্বামী উপরে থেকে  সহবাস করলে স্বামী যেমন তার লিঙ্গকে তার ইচ্ছামতো উপরে নিচে নাড়াতে পারে, একইভাবে স্ত্রী যদি তার স্বামীর উপরে সহবাস করে তাহলে সে তার ইচ্ছামত তার লিঙ্গ ব্যবহার করতে পারে। স্বামীর উচিত একই আসনে বারবার সহবাস না করে সহবাসের আসন পরিবর্তন করা। আর শুধু নিজের ইচ্ছাকে প্রাধান্র না দিয়ে স্ত্রীরও সহবাসের ইচ্ছা আছে কি না তা জেনে নেয়া এবং তার পছন্দের যে কোনো আসনে সেক্স করতে চাইলে তা মেনে নেওয়া। এটি বিবাহিত জীবনে একটি নতুন মাত্রা যোগ করবে।

স্ত্রী উপরে উঠে মিলন করলে কি হয়? মিলনের নিয়ম

স্ত্রী উপরে উঠে মিলন করলে কি হয়? মিলনের নিয়ম, আমরা অনেকেই হয়ত জানি না স্ত্রী উপরে উঠে মিলন করলে কি হয়। কিন্তু আমাদের সবারই জানা দরকার স্ত্রী উপরে থেকে মিলনের উপকার আছে কি না? স্ত্রী স্বামীর উপরে থেকে সহবাস করা যায়? ইসলাম কি বলে? আর এতে ক্ষতিকর দিক কি কি ? আমার অনেকেই স্ত্রীকে উপরে রেখে সহবাস করে থাকি।

আপনাকে আগেই বলে রাখি যে ডাক্তার স্ত্রীকে উপরে রেখে সহবাস করতে নিষেধ করেছেন,কারণ এতে অনেক বড় সমস্যা হয়। প্রথম সমস্যা হল আপনার স্ত্রী গর্ভবতি নাও হতে পারে। স্ত্রী স্বামীর উপরে থেকে সহবাস করা যায়? ইসলাম কি বলে? আমাদের দেশে অনেক লোক এই সমস্যায় ভুগছে এবং তাদের সন্তান নেই। অনেকেরই  আবার কোনো সমস্যা ছাড়াই সন্তান হয়।

স্ত্রী উপরে উঠে মিলন করার উপকার

স্ত্রী উপরে উঠে মিলন করার উপকার, স্ত্রী উপরে উঠে যৌনমিলনে স্ত্রীর তেমন কোন লাভ নেই। বরং স্ত্রী উপরে থেকে সঙ্গম করলে স্বামী সেই সঙ্গমে আরও বেশি মজা পায়। স্ত্রীর উপরে উঠে সঙ্গম করার কারণে স্বামীর কষ্ট অনেক কম হয় এবং ক্যালসিয়াম অনেক কম ঘাটতি হয়,এসব উপকার পাওয়া যায় তাছাড়া তেমন কোন উপকার হয় না। তবে স্ত্রী স্বামীর উপরে উঠে যৌনমিলন করে অনেকটা নিজেকে গর্বিত এবং আনন্দময় ফিল করে।

স্ত্রী উপরে উঠে মিলন করলে কি কি ক্ষতি হয়?

স্ত্রী উপরে উঠে মিলন করলে কি কি ক্ষতি হয়? স্ত্রী উপরে উঠে মিলন করলে, আপনার স্ত্রীর সন্তান নাও হতে পারে। কারণ আপনার স্ত্রী যদি উপরে উঠে মিলন করে তাহলে শুক্রাণু জায়গা মতো পৌছতে পারে না যার কারণে আপনার স্ত্রীর সন্তান ধারণ করতে সমস্যা হয় এবং অনেক সময় তার সন্তান হয় না। এবং অনেক মেয়ে আছে যারা উপরে থেকে মিলন করতে চায় না, তারা এটিকে বিরক্তিকর বলে মনে করে। স্ত্রী স্বামীর উপরে থেকে সহবাস করা যায়? ইসলাম কি বলে? কারণ উপরে উঠে মিলন করলে প্রচুর পরিমাণে ক্যালসিয়াম ক্ষয় হয়,যার কারণে তাদের শরীর খুব দুর্বল এবং ক্লান্ত বোধ করে।

১. একটি গবেষনায় দেখা গেছে যে,যাদের স্ত্রী উপরে উঠে যৌন মিলন করে তাদের স্ত্রীর হরমোনজনিত সমস্যা হয় এবং যাদের স্ত্রীরা স্বামীর নিচে যৌন মিলন করেন তাদের হরমোনের সমস্যা অনেক কম হয়।

২. স্বামী-স্ত্রীর মিলনে,বীর্যপাতের পর কিছুক্ষণ নড়াচড়া না করে উভয়কেই একসঙ্গে থাকতে হবে। অর্থাৎ স্ত্রী থাকবে নিচে আর স্বামী উপরে। এটি শুক্রাণুকে সঠিকভাবে জরায়ুতে প্রবেশ করতে সাহায্য করে। অন্যথায় বীর্য বের হয়ে যেতে পারে। আর বীর্য বের হলে গর্ভাশয়ে সঞ্চারিত হয় না।

৩. স্ত্রী উপরে উঠে মিলন করলে এতে পুরুষের বীর্য লিঙ্গে আটকে যায় এবং দুর্গন্ধ যুক্ত হয়ে ব্যথার কারণ হয়ে দাঁড়ায়। তাই আনন্দের মুহূর্ত যেন পরবর্তীতে কষ্টের কারণ না হয়ে ওঠে সেদিকে আমাদের সতর্ক থাকতে হবে।

স্ত্রী উপরে উঠে সহবাস এটা ইসলামে কি  যায়েজ

স্ত্রী উপরে উঠে সহবাস এটা ইসলামে কি  যায়েজ নাকি না জায়েজ? । স্ত্রী স্বামীর উপরে থেকে সহবাস করা যায়? ইসলাম কি বলে? অনেকে বলেন,ইসলামে স্ত্রী উপরে উঠে মিলন করা জায়েজ নেই। কোরানে স্পষ্ট লেখা আছে যে আপনার স্ত্রী আপনার শষ্য ক্ষেত্র এবং আপনি চাইলে তাকে যে কোন ভাবে ব্যবহার করতে পারেন।

তাই আমরা বলতে পারি যে ,আমরা  পছন্দ মতো আমাদের স্ত্রীর সাথে সহবাস করতে পারি তাতে কোন সমস্যা নেই। তাই ইসলমের বিধান অনুযায়ী বসে, শুয়ে, হেলান দিয়ে, সামনে থেকে, পেছন থেকে ইচ্ছামতো সহবাস তরতে কোন বাধা নেই। তবে শর্ত হলো,যোনীপথে মিলন করতে হবে পায়ুপথে নয়। তাই আমরা এখন বলতে পারি যে ইসলামে স্ত্রী উপরে উঠে সহবাস করা জায়েজ।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *