সোনু নিগমের বাসায় নৈশভোজ করলেন সৃজিত-মিথিলা

জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা বর্তমানে রয়েছেন ভারতে। স্বামী সৃজিতের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। সময় কাটানোর নানা ছবিও শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরই মধ্যে বলিউডের জনপ্রিয় সোনু নিগমের বাসায় নৈশভোজ করেছেন মিথিলা। এ সময় সঙ্গে ছিলেন তার স্বামী সৃজিত মুখার্জি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সোনু নিগম ও তার স্ত্রী মধুরিমা নিগমের সঙ্গে একটি গ্রুপ ছবি ছবি প্রকাশ করেন সৃজিত। নৈশভোজ তৃপ্তিদায়ক ছিল উল্লেখ করে সৃজিত ছবির ক্যাপশনে লেখেন, “সোনু নিগমের সঙ্গে আড্ডা, গান আর সুস্বাদু নৈশভোজ।”

সোনু কি মধুরিমাকে নিয়ে কলকাতায় এসেছেন, নাকি সৃজিত মিথিলাকে নিয়ে মুম্বাইয়ে গিয়েছেন? এ বিষয়ে ভারতীয় গণমাধ্যমকে মিথিলা বলেন, “আমরা মুম্বাইতে রয়েছি। শনিবার ডিনারে সোনু নিগমের বাড়িতেই আমন্ত্রণ ছিল। গান আর আড্ডায় খুব ভালো সময় কেটেছে। সোনু নিগম সৃজিতের বেশ কয়েকটি ছবিতে গান গেয়েছেন। শেষ ‘গুমনামি’ ছবিতেও তিনি গেয়েছেন। একসঙ্গে কাজের সুবাদেই বন্ধুত্ব রয়েছে। সৃজিত ওর গানের অনুরাগীও বটে। আর এটা একেবারেই পারিবারিক আড্ডা ছিল।”

বাংলার পর এবার হিন্দি ছবি পরিচালনার কাজেও হাত দিয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের বায়োপিক ‘শাবাশ মিঠু’ ছবিটির পরিচালনা করছেন তিনি। যে ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে তাপসী পান্নুকে। সেই ছবির কাজেই এই মুহূর্তে মুম্বাইতে রয়েছেন সৃজিত, তার সঙ্গে গিয়েছেন স্ত্রী মিথিলাও।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *