সেক্স নিয়ে আপনি জানেন না যে তথ্য

সেক্স নিয়ে আপনি জানেন না যে তথ্য

সেক্স নিয়ে আপনি জানেন না যে তথ্য একগুচ্ছ অজানা তথ্য সেক্স নিয়ে সরাসরি কথা বলতে অনেকের মধ্যেই কিন্তু বোধ থাকে যৌনতা নিয়ে এখনও । কীভাবেই বা উপভোগ করবেন সেই  সেক্স নিয়ে আপনি জানেন না যে সঠিক তথ্যও থাকে না অনেকের কাছে তবে এদিকে যৌনতা কেমন হওয়া উচিত।

মাথা ব্যথা কি

সেক্স নিয়ে আপনি জানেন না যে তথ্য

সেক্স নিয়ে আপনি জানেন না যে তথ্য ভালোবাসায় যৌনতা বাধ্যতামূল সেক্স নিয়ে এখনও যতই লুকোচুরি চলুক না কেন । আর প্রেমের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ বলেই ধরা যায় সেক্সকে। তবে সুস্থ এবং সফল সম্পর্কের চাবিকাঠি কিন্তু হল সেক্স। আর সেই সঙ্গে যুগলের মধ্যে সেতুবন্ধন হিসেবেও প্রাধান্য পায় সেক্স। নিয়মিত যৌনতার পরামর্শ দেন চিকিৎসকেরা শরীর সুস্থ রাখতেই ।তা ছাড়াও সহবাস আমাদের শরীর ও মনকে আরাম দেয়। আর তৃপ্ত করে সেক্স নিয়ে আপনি জানেন না যে তথ্য। কিন্তু সেক্স নিয়ে সেইমতো সচেতন নন তবে বেশিরভাগ মানুষই । আজ রইল কিছু টিপস আর তাই সবার জন্য । এই তত্যগুলি আপনি জানতেন না হলফ করে বলা যায় সেক্স নিয়ে । তবে এই টিপস একবার সুযোগমতো কাজে লাগিয়ে দেখুন। সঙ্গী খুশি হবেন।

পুরুষের মনোযৌন সমস্যা

সেক্সের স্থায়িত্ব

সেক্সের স্থায়িত্ব আপনি কি জানেন। তিনি সঙ্গীর সঙ্গে টানা একঘন্টা সেক্স করেছেন কথায় কথায় অনেকেই বলে থাকেন ।আর এসব গুজবে কান দেবেন না। তবে কারণ আদর্শ সেক্সের স্থায়িত্ব ৮ থেকে ১৩ মিনিট পর্যন্ত। আর সমীক্ষায় দেখা গিয়েছে বেশিরভাগ যুগলের সবচেয়ে উত্তেজক মুহূর্ত এই সময়েই এসেছে। আর বিছানায় সঙ্গীকে পরিতৃপ্ত করার সবরকম সুযোগ সব সময়ই থাকে আপনার হাতে।

মাথাব্যথা দূর করার প্রাকৃতিক উপায়

ওয়ার্কআউটের পর যৌনতার মজাই আলাদা :

তবে ওয়ার্ক আউটের পর ঘেমো শরীরে সঙ্গীর সঙ্গে আদুরে আলাপে মেতেছেন কি? তবে না হলে অবশ্যই ট্রাই করে দেখুন। আর ওয়ার্কআউটের পর ইস্ট্রোজেন আর টেস্টোস্টেরন এমনিই বেশ ভালো কাজ করে। আর সেই সঙ্গে রক্তসঞ্চালন ভালো থাকে। আর সব মিলিয়ে সেক্সের উত্তেজনা দ্বিগুণ থাকে। আর এই সময় সেক্স করলে উভয়েই দারুণ ভাবে তৃপ্ত হন।

পুরুষাঙ্গ দুর্বলতা সমস্যা

ছেলেদের তুলনায় মেয়েদের অর্গ্যাজম দ্রুত হয় :

ছেলেদের তুলনায় মেয়েদের অর্গ্যাজম দ্রুত হয়। ছেলেদের তুলনায় মেয়েদের অর্গ্যাজম অনেক দ্রুত হয় ,সম্প্রতি একটি সমীক্ষায় দেখা গিয়েছে । তবে শরীরী খেলা শুরু হওয়ার ৫ মিনিটের মাথাতেই মেয়েদের অর্গ্যাজম হয়। আর অন্যদিকে সেক্সের ১২ থেকে ২০ মিনিটের মাথায় ছেলেদের অর্গ্যাজম হয়।

পুরুষের জটিল রোগের লক্ষণ

 সঠিক কন্ডোম বাছুন :

তবে কন্ডোম ছাড়া সেক্স নয়। আর সবার আগে সুরক্ষা। কেননা আপনি বা আপনার পার্টনার কেউই অবাঞ্ছিত প্রেগন্যান্সি চান না । তবে বরং সেক্সটা উপভোগ করতে চান। তাই বিশেষজ্ঞরা বার বার জোর দেন ডটেড, রিবড এবং লুব্রিকেটেড কন্ডোম ব্যবহারের জন্য। আর এতে আপনার সঙ্গী আনন্দ পাবেন সেই সঙ্গে বিছানায় বাড়বে উত্তেজনা।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *