সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শীতবস্ত্র ও শিক্ষাসামগ্রী বিতরণ

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মঙ্গলবার দলিত সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে শীতবস্ত্র ও শিক্ষাসামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগ্রাম পরিষদ, গাইবান্ধা। গাইবান্ধা সদর উপজেলার বাদিয়াখালি ইউনিয়নের তালুক রিফায়াতপুর গ্রামের অনগ্রসর স্কুলের শিশু ছাত্রছাত্রীদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। 

বিতরণ পূর্ববর্তী এক আলোচনা সভা বাদিয়াখালি ইউনিয়ন পরিষদ কাযালয় চত্বরে অনুষ্ঠিত হয়। আলোচনার শুরুতে শিক্ষাথীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। 

এসময় উপস্থিত ছিলেন জেলা বারের সাধারণ সম্পাদক বিশিষ্ট আইনজীবি সিরাজুল ইসলাম বাবু, মানবাধিকার কর্মী অঞ্জলি রাণী দেবী, অবলম্বনের নির্বাহী পরিচালক প্রবীর চক্রবর্তী, মানবাধিকার কর্মী আব্দুল খালেক, সংগঠক খিলন রবিদাশ, স্বাধীন চন্দ্র, সুজন রবিদাশ প্রমুখ।।সামাজিক সংগ্রাম পরিষদ গাইবান্ধার আহবায়ক জাহাঙ্গীর কবির তনু বলেন, দলিত সুবিধাবঞ্চিত শিশুরা যাতে যথাযথ শিক্ষায় শিক্ষিত হতে পারে এবং সার্বিক শিক্ষা কার্যক্রম থেকে ঝরড় না পড়ে, সেজন্য সামাজিক সংগ্রাম পরিষদ শিশুদের এবং তাদের পরিবারকে উৎসাহিত করার উদ্দেশ্যে এই কর্মসূচি গ্রহণ করে। এই কাযক্রম অব্যাহত থাকবে।

রংপুর ডেইলী রংপুরের সবচেয়ে আপডেট সংবাদ দেশ ও আন্তজার্তিক নিউজ প্রকাশে বাধ্য থাকিবে। রংপুরের সব রকমের নিউজ পেতে রংপুর ডেইলী ভিজিট করুন