সালমার বিয়ে তিন কোটির গাউনে

প্রেমটা ছিল ছাইচাপা আগুনের মতো মেক্সিকান হলিউড তারকা সালমা হায়েকের । তবে দুজনেই শুরুতে সর্ব্বোচ্চ গোপনীয়তার সঙ্গে প্রেম চালিয়ে গেলেও তার উত্তাপ ঠিকই স্পর্শ করেছিল আন্তর্জাতিক গণমাধ্যমকে । তবে গর্ভবতী হওয়ার পর তো নিজেরা হাত ধরেই গণমাধ্যমের সামনে এসেছেন । তবে সালমা পরিচয় করিয়ে দিয়েছেন তাঁর সন্তানের বাবাকে, তিনি আর কেউ নন, ফরাসি শিল্পপতি ফ্রাঙ্কো-হেনরি পিনাল্ট । তবে বিশ্বের সেরা ধনীদের একজন ।

সালমা–ফ্রাঙ্কো দম্পতি একমাত্র মেয়েকে বিয়ের দাওয়াত থেকে বঞ্চিত করেননি । তবে গর্ভবতী হয়েই সেরে ফেলেছিলেন বাগদান । তবে ২০০৭ সালের ৯ মার্চ ঝলমলে হিরের আংটি দেখিয়ে ‘হবু বর’–এর সঙ্গে পরিচয় করিয়ে দেন সালমা । তবে একই বছরের ২১ সেপ্টেম্বর জন্ম নেয় ভ্যালেন্টিনা পালোমা পিনাল্ট । আর ২০০৯ সালের ভালোবাসা দিবসে সালমা প্যারিসে চুপিচুপি বলেন ‘আই ডু ’। তবে এর কিছুদিন পর ইতালির ভেনিসে আয়োজন করে সারেন বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়েতে সালমা পরেছিলেন শত বছরের পুরোনো স্প্যানিশ ব্র্যান্ড ‘ব্যালাঁসিয়াগা’র গাউন । তবে ডিজাইন করেছেন ফ্রেঞ্চ ফ্যাশন ডিজাইনার নিকোলা জেসকিয়ে।

সেখানে রুপালি পাথরের কাজ সাদা গাউনটির ওপরের অংশ চাকচিক্যময় । নিজের অংশটা ছড়ানো ফ্রকের মতো । আর কানে হিরের দুল, চুল উঁচু করে বাঁধা আর সেখান থেকে ঝুলছে সাদা স্বচ্ছ ঘোমটা । তবে ন্যুড মেকআপ আর হাতে সাদা ফুলের তোড়া—ব্যস এটুকুতেই পূর্ণতা পেয়েছে সালমার বিয়ের সাজ । তবে সালমার বিয়ের পোশাকটির দাম ৪ লাখ ৪৫ হাজার মার্কিন ডলা । আর বাংলাদেশি মুদ্রায় তা আজ ৩ কোটি ৭৭ লাখ টাকার সমান । তবে অন্যদিকে ফ্রাঙ্কোর পরেছিলেন সাদা শার্ট, কালো প্যান্ট–স্যুট আর বো টাই । আর পায়ে চকচকে কালো জুতা । তবে ব্যাস, এতেই তৈরি মাল্টি বিলিওনার বর।

তবে এটি সালমা হায়েকের প্রথম বিয়ে হলেও ফ্রাঙ্কোর দ্বিতীয় বিয়ে । আর ফ্রাঙ্কো এর আগে ১৯৯৬ সালে প্রথম বিয়ে করেছিলেন । তবে সেই বিয়ে ভেঙে যায় ২০০৪ সালে । আর এক যুগ আগে সালমা যখন বিয়ে করেন, তখন তাঁর বয়স ৪২ আর ফ্রাঙ্কোর ৪৭ । তবে বিয়ের এক যুগ পর বড় পর্দার এই ফ্রিদা কাহলো আরও ফিট হয়েছেন । তবে কে বলবে, চার বছর আগে বয়সের ক্যালেন্ডারে হাফ সেঞ্চুরি করেছেন তিনি

সালমা হায়েকের জীবনসঙ্গী ফ্রাঙ্কো-হেনরি পিনাল্ট বেশ কয়েকটি বিশ্ব্যখ্যাত আন্তর্জাতিক ব্র্যান্ডের স্বত্বাধিকারী । আর সেসবের মধ্যে রয়েছে গুচি, আলেকজান্ডার ম্যাককুইন, ইভ সাঁ লোর, ব্যালাঁসিয়াগা । তবে প্রায় ৬০ হাজার কোটি টাকার মালিক ফ্রাঙ্কো । আর ঘরের মানুষ ফ্যাশন ও প্রসাধনী প্রতিষ্ঠানের মালিক বলে জামাকাপড় আর সুগন্ধি কিনতে হয় না সালমার । তবে সমসাময়িক অন্য তারকাদের চেয়ে তাঁর জীবন অত্যন্ত বিলাসবহুল । আর নিজেও কিন্তু কম ধনী নন এই তারকা । তবে সালমা হায়েকের মোট সম্পদের পরিমাণ প্রায় এক হাজার কোটি টাকা ।

By নিজস্ব প্রতিবেদক

রংপুরের অল্প সময়ে গড়ে ওঠা পপুলার অনলাইন পর্টাল রংপুর ডেইলী যেখানে আমরা আমাদের জীবনের সাথে বাস্তবঘনিষ্ট আপডেট সংবাদ সর্বদা পাবলিশ করি। সর্বদা আপডেট পেতে আমাদের পর্টালটি নিয়মিত ভিজিট করুন।

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *